php glass

মাগুরায় দু’দল গ্রামবাসীর সংঘর্ষে আহত ২৫ 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

সংঘর্ষে আহত কয়েকজন। ছবি: বাংলানিউজ

walton

মাগুরা: মাগুরা সদর উপজেলার গোপালগ্রাম ইউনিয়নের সংকোচখালী গ্রামে আধিপত্য বিস্তার নিয়ে আওয়ামী লীগ সমর্থিত দুই দল গ্রামবাসীর মধ্যে সংঘর্ষে কমপক্ষে ২৫ জন আহত হয়েছেন। 

শুক্রবার (২৪ মে) সংকোচখালী গ্রামে বিকেলে এ সংঘর্ষের ঘটনা ঘটে। আহতদের মধ্যে  ১৫ জনকে মাগুরা ২৫০ শয্যা হাতপাতালে ভর্তি করা হয়েছে।

মাগুরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি অপারেশন) সাইদুর রহমান  বাংলানিউজকে জানান, সংকোচখালীসহ আশপাশের কয়েক গ্রামের বাসিন্দারা দীর্ঘদিন ধরে স্থানীয় আওয়ামী লীগ নেতা তৈয়বুর রহমান খোকন ও পান্নু বিশ্বাসের নেতৃত্বে অধিপত্য বিস্তার নিয়ে দুই ভাগে বিভক্ত। তুচ্ছ ঘটনা নিয়ে বিভক্ত দুই পক্ষের মধ্যে একাধিকবার সংঘর্ষের ঘটনা ঘটেছে। 
 
এর ধারাবাহিকতায় বিকেলে মাতব্বর তৈয়বুর রহমান খোনের ছেলে আকাশের সঙ্গে অপর পক্ষ পান্নু গ্রুপের হেলালের ছেলে মামুনের কথা কাটাকাটি ও হাতাহাটি হয়। এ নিয়ে উত্তেজনার একপর্যায়ে উভয়পক্ষ ঢাল সড়কি, লাঠিশোটা ও দেশীয় অস্ত্র নিয়ে  সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে উভয়পক্ষের ২৫ জন আহত হয়। ফের সংঘর্ষ এড়াতে ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করা হয়েছে।

হাসপাতালের জরুরি বিভাগে দায়িত্বরত  ডা. মমতাজ মজিদ বাংলানিউজকে বলেন, সংঘর্ষে আহতদের মধ্যে ১৫ জনকে মাগুরা ২৫০ শয্যা হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

বাংলাদেশ সময়: ১৯৫০ ঘণ্টা, মে ২৪, ২০১৯
আরএ

ক্লিক করুন, আরো পড়ুন: সংঘর্ষ মাগুরা
জান্নাতি হত্যা: অভিযুক্ত ৪ জনকে নাটোর থেকে গ্রেফতার 
ভুয়া ম্যাজিস্ট্রেট ধরলেন আসল ম্যাজিস্ট্রেট
ডুমুরিয়ায় স্বতন্ত্র প্রার্থী এজাজ চেয়ারম্যান নির্বাচিত
দেওয়াল-গাছে বিজ্ঞাপন দিলেই জরিমানা
যুক্তরাষ্ট্রের নতুন প্রতিরক্ষা মন্ত্রী মার্ক


বিজয়নগরে স্বতন্ত্র প্রার্থী নাছিমা বিজয়ী
কালিগঞ্জে সড়ক দুর্ঘটনায় ঠিকাদার নিহত
পবায় বড় ব্যবধানে নৌকার মুনসুর চেয়ারম্যান নির্বাচিত
বেবিচকের নতুন চেয়ারম্যান মফিদুর
কবি অক্ষয় কুমার বড়ালের প্রয়াণ