php glass

কুড়িগ্রামে বিকাশ এজেন্টের ৫০ হাজার টাকা ছিনতাই

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছিনতাইয়ের শিকার বিকাশ এজেন্ট আজিজুর রহমান বিপুল। ছবি: বাংলানিউজ

walton

কুড়িগ্রাম: কুড়িগ্রাম শহরে অভিনব কায়দায় বিকাশ এজেন্ট আজিজুর রহমান বিপুলের ৫০ হাজার টাকা ছিনতাই করে নিয়ে গেছে অজ্ঞাত তিন যুবক।

বৃহস্পতিবার (২৪ মে) দিনগত রাত পৌনে ১টার দিকে শহরের পৌরবাজার সংলগ্ন সাহা ফিলিং স্টেশনে মোটরসাইকেলের তেল নেওয়ার সময় এ ছিনতাইয়ের ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, কুড়িগ্রাম আদর্শ পৌরবাজারের বিকাশ এজেন্ট আজিজুর রহমান বিপুল তার ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ করে মোটরসাইকেল নিয়ে পার্শ্ববর্তী সাহা ফিলিং স্টেশনে তেল নিতে যান। সেসময় ছিনতাইকারী তিন যুবকও মোটরসাইকেল নিয়ে তাকে অনুসরণ করে তার সঙ্গেই তেল নেওয়ার জন্য দাঁড়ায়। এসময় আজিজুর ব্যাগ থেকে টাকা বের করে তেলের মূল্য পরিশোধের সময় তিন যুবক মিলে তাকে আকষ্মিক কিল-ঘুষি মেরে ব্যাগে থাকা ৫০ হাজার টাকা ছিনতাই করে দ্রুত মোটরসাইকেলে করে পালিয়ে যায়।

পরে এ ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়। বর্তমানে ছিনতাইকারী তিন যুবককে খুঁজছে পুলিশ।

বিকাশ এজেন্ট আজিজুর রহমান বিপুল বাংলানিউজকে জানান, আমি কিছু বোঝার আগেই ২১ থেকে ২৪ বছর বয়সের অজ্ঞাত তিন যুবক আমাকে কিল-ঘুষি মেরে ৫০ হাজার টাকা ছিনিয়ে নিয়ে চলে যায়। আকষ্মিক এ ঘটনায় আমি হতভম্ব হয়ে যাই।

এ ঘটনায় কুড়িগ্রাম আদর্শ পৌরবাজার ব্যবসায়ী সমিতির সভাপতি আমিনুল ইসলাম ও সাধারণ সম্পাদক রাজু আহমেদ দুঃখ প্রকাশ করে বাংলানিউজকে বলেন, এমন ঘটনা আগে কখনো ঘটেনি। আমরা পুলিশকে অনুরোধ করছি দ্রুত ছিনতাইকারীদের আটক করে যেন আইনের আওতায় আনা হয়।

কুড়িগ্রাম সদর থানার ওসি (তদন্ত) রাজু আহমেদ রানা বাংলানিউজকে বলেন, টাকা ছিনতাইয়ের ঘটনা শুনে আমরা ঘটনাস্থলে এসে ওই বিকাশ এজেন্ট ও প্রত্যক্ষদর্শীদের সঙ্গে কথা বলেছি। ঘটনায় জড়িতদের খুঁজে বের করার চেষ্টা চলছে।

বাংলাদেশ সময়: ১৮৩৫ ঘণ্টা, মে ২৪, ২০১৯
এফইএস/এসএ

ক্লিক করুন, আরো পড়ুন: কুড়িগ্রাম
ভুয়া ম্যাজিস্ট্রেট ধরলেন আসল ম্যাজিস্ট্রেট
ডুমুরিয়ায় স্বতন্ত্র প্রার্থী এজাজ চেয়ারম্যান নির্বাচিত
দেওয়াল-গাছে বিজ্ঞাপন দিলেই জরিমানা
যুক্তরাষ্ট্রের নতুন প্রতিরক্ষা মন্ত্রী মার্ক
বিজয়নগরে স্বতন্ত্র প্রার্থী নাছিমা বিজয়ী


কালিগঞ্জে সড়ক দুর্ঘটনায় ঠিকাদার নিহত
পবায় বড় ব্যবধানে নৌকার মুনসুর চেয়ারম্যান নির্বাচিত
বেবিচকের নতুন চেয়ারম্যান মফিদুর
কবি অক্ষয় কুমার বড়ালের প্রয়াণ
আয়রনম্যান ইউরো চ্যাম্পিয়নে অংশ নেবেন আরাফাত