php glass

হবিগঞ্জে পৃথক বজ্রপাতে ৩ জনের মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছবি: প্রতীকী

walton

হবিগঞ্জ: হবিগঞ্জের তিন উপজেলায় পৃথক বজ্রপাতে চা শ্রমিক তরুণীসহ তিন জনের মৃত্যু হয়েছে। এসব ঘটনায় আরও দুইজন আহত হয়েছেন।

শুক্রবার (২৪ মে) জেলার নবীগঞ্জ, চুনারুঘাট ও মাধবপুর উপজেলায় পৃথক বজ্রপাতে তারা মারা যান। 

নিহতরা হলেন- চুনারুঘাটের আমু চা বাগানের প্রদীপ উড়াও’র মেয়ে সীমা উড়াও (১৮), নবীগঞ্জেরের ৮ নম্বর ইউনিয়নের গুজাখাইড় গ্রামের মৃত আব্দুল জলিলের ছেলে সিজিল মিয়া (৪৫) ও মাধবপুর বুল্লা গ্রামের জিতু মিয়ার ছেলে ফয়সল মিয়া (৩৭)।

স্থানীয় পুলিশ ও উপজেলা প্রশাসন সূত্রে জানা যায়, সকালের দিকে বৃষ্টির সময় বাড়ির পার্শ্ববর্তী হাওরে মাছ ধরতে যান নবীগঞ্জের কৃষক সিজিল মিয়া। এসময় বজ্রাঘাতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। একইদিন বেলা ১১টায় বাড়ির পার্শ্ববর্তী এলাকায় ধান কাটতে যান চা শ্রমিক তরুণী সীমা। কাজ শেষে বাড়ি ফেরার পথে পুলপাড় এলাকায় বজ্রপাত ঘটলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

এছাড়াও দুপুরের দিকে উপজেলার ছানকা বুল্লা গ্রামে জমিতে ধান কাটতে যান ফয়সল মিয়া ও তার সঙ্গীরা। কর্মরত অবস্থায় বজ্রপাত হলে ঘটনাস্থলে মারা যান ফয়সল। এসময় আহত হন একই গ্রামের মাহফুজ মিয়ার ছেলে খোকন মিয়া ও কালা মিয়ার ছেলে সামছু মিয়া।

হবিগঞ্জের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) ফজলুল জাহিদ পাভেল এ তথ্য নিশ্চিত করে বাংলানিউজকে বলেন, নিহতদের সব তথ্য সংগ্রহ করা হয়েছে। প্রত্যেকের পরিবারকে ২০ হাজার টাকা করে সরকারি সহায়তা দেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৭৩০ ঘণ্টা, মে ২৪, ২০১৯
জিপি

ক্লিক করুন, আরো পড়ুন: হবিগঞ্জ বজ্রপাত
হবিগঞ্জের শতাধিক স্পটে জুয়ার আসর, বাড়ছে অপরাধ
পুলিশের উপর হামলার ঘটনায় জেএমবির ২ সদস্য আটক
পায়ের রং ফিরবে মাত্র একদিনে!
মাগুরায় নৌকা ডুবে স্কুলছাত্রের মৃত্যু
জ্যোতি ছড়িয়ে এগিয়ে যাচ্ছেন পিয়া


সাতকানিয়া ও কধুরখীলে ভোটগ্রহণ শুরু
আ’লীগের ৪ সহযোগী সংগঠনের সম্মেলন নভেম্বরে
সারাদেশে ঝুঁকিপূর্ণ সড়ক উন্নয়ন করে সাইন-মার্কিং
গাড়ির চেয়ে ভারী মিষ্টিকুমড়া! 
আশ্বিন-কার্তিকে আর অভাব নেই কৃষকের