php glass

‘অম্ল-মধুর ধারণা’ চার মাসে কিছুটা হলেও পরিবর্তন হয়েছে

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছবি:বাংলানিউজ

walton

ঢাকা: এক সময় পানি সম্পদ মন্ত্রণালয় এবং মন্ত্রণালয়ের আওতাধীন পানি উন্নয়ন বোর্ড সম্পর্কে এদেশের মানুষের অম্ল-মধুর ধারণা ছিল। বিগত চার মাসে আমরা কিছুটা হলেও সেই ধারণার ইতিবাচক পরিবর্তন আনতে পেরেছি বলে মন্তব্য করেছেন পানি সম্পদ প্রতিমন্ত্রী জাহিদ ফারুক।

তিনি কর্মকর্তাদের উদ্দেশ্যে বলেন, আপনাদের সকলের আন্তরিক সহযোগিতার কারণে আমরা এই ইতিবাচক পরিবর্তন আনতে পেরেছি। তাই আমি আপনাদেরকে ধন্যবাদ জানাই।

বৃহস্পতিবার (২৩ মে) রাজধানীর মতিঝিলে বাংলাদেশ পানি উন্নয়ন বোর্ডের সম্মেলন কক্ষে সংস্থার দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসক কথা বলেন। পানি উন্নয়ন বোর্ড ডিপ্লোমা প্রকৌশলী সমিতি এই দোয়া ও ইফতার মাহফিলের আয়োজন করে।

আগামী দিনে ইতিবাচক এই ধারা আরও ত্বরান্বিত হওয়ার আশাবাদ ব্যক্ত করে প্রতিমন্ত্রী ফারুক বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশের গরীব দুঃখী মানুষের নির্ভরযোগ্য বন্ধু, তিনি সব সময় তাদের ভাগ্যোন্নয়নে কাজ করেন। তার স্বপ্ন গরীব দুঃখী মানুষের মুখে হাসি ফোটানো। আমি বিশ্বাস করি পানি সম্পদ মন্ত্রণালয়ের নেতৃত্বে পানি উন্নয়ন বোর্ড ডিপ্লোমা প্রকৌশলী সমিতির সকল কর্মকর্তাবৃন্দ প্রধানমন্ত্রীর সে স্বপ্ন পূরণে নিরলসভাবে কাজ করবেন।

সমিতির সভাপতি খন্দকার মাইনুর রহমান রহমানের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মো. মঈনউদ্দীনের সঞ্চালনায় অন্যান্যের মধ্যে পানি উন্নয়ন বোর্ডের মহাপরিচালক প্রকৌশলী মো. মাহফুজুর রহমান, পানি সম্পদ মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব মো. রোকন উদ-দৌলাসহ পানি উন্নয়ন বোর্ড এবং মন্ত্রণালয়ের আওতাধীন অন্যান্য সংস্থা ও ট্রাস্টি প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ০২৫৬ ঘণ্টা, মে ২৪, ২০১৯
এমআইএইচ/এইচএমএস/এমএমএস

অসুস্থতা নিয়ে জল্পনা বন্ধে অমিতাভের অনুরোধ
ভোলায় ১০ দিনে ১৮২ জেলের কারাদণ্ড
অবৈধ আয়ে অঢেল সম্পদ রাজীবের, লেনদেনের আলামত উধাও
মাধবপুরে আগুনে পুড়লো ৫ বসতঘর
পরকীয়ার জেরে বাবা-মেয়ে হত্যাকাণ্ড


মাছ ধরায় নিষেধাজ্ঞার সুযোগ নিচ্ছে ভারতীয় জেলেরা!
রৌমারীতে নিখোঁজ স্কুলছাত্রীর মরদেহ উদ্ধার
রায়েরবাগে পিকআপ ভ্যানের ধাক্কায় অটোরিকশাচালক নিহত
ধামরাইয়ে বাস-ট্রাক সংঘর্ষে মোটরসাইকেল আরোহী নিহত
বরিশালে সরকারি কলেজগুলোর হলে থাকেন না সুপারেরা