php glass

কমলাপুর রেলস্টেশনে আগুন, প্রাথমিক অবস্থাতেই নিয়ন্ত্রণ

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছবি:সংগৃহীত

walton

ঢাকা: রাজধানীর কমলাপুর রেলস্টেশনে রাতে হঠ্যাৎ করেই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। তবে এতে হতাহতের কোনো খবর পাওয়া যায়নি। আর ফায়ার সার্ভিস ঘটনাস্থলে পৌঁছানোর আগেই প্রাথমিক অবস্থাতে আগুন নিভিয়ে ফেলা হয়েছে।

বৃহস্পতিবার (২৩ মে) রাত সাড়ে ৯টার সময় এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। অগ্নিকাণ্ডের সংবাদ শুনে খিলগাঁও ফায়ার সার্ভিস থেকে দুইটি ইউনিট ঘটনাস্থলে ছুটে যায়।

খিলগাঁও ফায়ার সার্ভিসের (ইন্সপেক্টর) আব্দুল আলিম বাংলানিউজকে জানান, রাতে কমলাপুর রেল স্টেশনের স্টেশন মাস্টারের রুমে শর্ট সার্কিট থেকে আগুন লাগে। তবে স্টেশনের লোকজন ও আমাদের এক ফায়ারম্যান সেখানে উপস্থিত থাকায় আমরা ঘটনাস্থলে পৌঁছানোর আগেই তারা আগুন নিভিয়ে ফেলতে সক্ষম হয়।

তিনি জানান, ফায়ার সার্ভিস সদর দপ্তরের ফায়ারম্যান সোহান কর্মকার ছুটি নিয়ে কমলাপুর রেলস্টেশনে যায় ট্রেনে করে বাড়ি যাবার উদ্দ্যেশে। তখনই স্টেশন মাস্টারের রুমে অগ্নিকাণ্ডের ঘটনাটি দেখতে পেয়ে অন্যদের সাথে তিনিও ঝাঁপিয়ে পড়ে আগুন নিভিয়ে ফেলেন।

বৈদ্যুতিক সুইচ থেকে আগুনের সূত্রপাত হলেও এ অগ্নিকাণ্ডের ঘটনায় তেমন কোনো ক্ষয়ক্ষতি হয়নি। তবে রুমে থাকা একটি টেবিল ও কিছু কাগজপত্র আগুনে পুড়ে গেছে বলে জানান ফায়ার সার্ভিসের (ইন্সপেক্টর) আব্দুল আলিম।

বাংলাদেশ সময়: ২৩০২ ঘণ্টা, মে ২৩, ২০১৯
এজেডএস/এইচএমএস/এমএমএস

ক্লিক করুন, আরো পড়ুন: অগ্নিকাণ্ড
আমরা সবটুকু দিয়ে চেষ্টা করেছি: ডু প্লেসিস
চুয়াডাঙ্গায় বিরোধের জেরে কৃষককে পিটিয়ে হত্যার অভিযোগ
তেলবিহীন বেকু মেশিন আবিষ্কার স্কুলছাত্র সাকিবের
কক্সবাজারে গৃহবধূর রহস্যজনক মৃত্যু
ফিফা নারী বিশ্বকাপে স্কটল্যান্ডকে আটকে দিলো আর্জেন্টিনা


ফতুল্লায় ‘বন্দুকযুদ্ধে’ ডাকাত লিপু নিহত
আমাদের সামনে আরো কঠিন ম্যাচ: উইলিয়ামসন
সেঞ্চুরি করে ম্যাচ সেরা উইলিয়ামসন 
জাতীয় পর্যায়ে বিতর্কে প্রথম শ্রীমঙ্গলের অথৈ
সুফিয়া কামালের জন্মদিনে গুগলের ডুডল