php glass

কমলাপুর রেলস্টেশনে আগুন, প্রাথমিক অবস্থাতেই নিয়ন্ত্রণ

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছবি:সংগৃহীত

walton

ঢাকা: রাজধানীর কমলাপুর রেলস্টেশনে রাতে হঠ্যাৎ করেই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। তবে এতে হতাহতের কোনো খবর পাওয়া যায়নি। আর ফায়ার সার্ভিস ঘটনাস্থলে পৌঁছানোর আগেই প্রাথমিক অবস্থাতে আগুন নিভিয়ে ফেলা হয়েছে।

বৃহস্পতিবার (২৩ মে) রাত সাড়ে ৯টার সময় এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। অগ্নিকাণ্ডের সংবাদ শুনে খিলগাঁও ফায়ার সার্ভিস থেকে দুইটি ইউনিট ঘটনাস্থলে ছুটে যায়।

খিলগাঁও ফায়ার সার্ভিসের (ইন্সপেক্টর) আব্দুল আলিম বাংলানিউজকে জানান, রাতে কমলাপুর রেল স্টেশনের স্টেশন মাস্টারের রুমে শর্ট সার্কিট থেকে আগুন লাগে। তবে স্টেশনের লোকজন ও আমাদের এক ফায়ারম্যান সেখানে উপস্থিত থাকায় আমরা ঘটনাস্থলে পৌঁছানোর আগেই তারা আগুন নিভিয়ে ফেলতে সক্ষম হয়।

তিনি জানান, ফায়ার সার্ভিস সদর দপ্তরের ফায়ারম্যান সোহান কর্মকার ছুটি নিয়ে কমলাপুর রেলস্টেশনে যায় ট্রেনে করে বাড়ি যাবার উদ্দ্যেশে। তখনই স্টেশন মাস্টারের রুমে অগ্নিকাণ্ডের ঘটনাটি দেখতে পেয়ে অন্যদের সাথে তিনিও ঝাঁপিয়ে পড়ে আগুন নিভিয়ে ফেলেন।

বৈদ্যুতিক সুইচ থেকে আগুনের সূত্রপাত হলেও এ অগ্নিকাণ্ডের ঘটনায় তেমন কোনো ক্ষয়ক্ষতি হয়নি। তবে রুমে থাকা একটি টেবিল ও কিছু কাগজপত্র আগুনে পুড়ে গেছে বলে জানান ফায়ার সার্ভিসের (ইন্সপেক্টর) আব্দুল আলিম।

বাংলাদেশ সময়: ২৩০২ ঘণ্টা, মে ২৩, ২০১৯
এজেডএস/এইচএমএস/এমএমএস

ক্লিক করুন, আরো পড়ুন: অগ্নিকাণ্ড
নলডাঙ্গায় কলেজছাত্রীর মরদেহ উদ্ধার
সময় পেলেই ঘুরে আসুন নারায়ণগঞ্জের কিছু দর্শনীয় স্থান
নলডাঙ্গায় কলেজছাত্রীর মরদেহ উদ্ধার
ফোনের চার্জ কখন দেবেন!
‘ভারপ্রাপ্ত’ দিয়েই চলছে আদিতমারী উপজেলার কার্যক্রম


খালিহাতে ৯ ফুট আকারের কুমির ধরে সোশ্যাল মিডিয়ায় ঝড়!
শীতের সবজি বাজারে, লাভে কৃষকের মুখে চওড়া হাসি
‘মোগো মাছ দাদারা নিয়া যায়’
হার্ট ভালো রাখতে প্রথমেই গুরুত্ব দিন মানসিক সুস্থতায়
১৬ শিক্ষার্থীর জন্য ৪ শিক্ষক, ‍সিঁড়ি নেই রয়েছে দ্বিতল ভবন!