php glass

কালুখালী উপজেলা নির্বাচনে ১৬ প্রার্থীর মনোনয়নপত্র জমা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

কালুখালী উপজেলা নির্বাচনে মনোনয়নপত্র জমা দিচ্ছেন এ প্রার্থী

walton

রাজবাড়ী: উপজেলা পরিষদ নির্বাচনের পঞ্চম ও শেষ ধাপে ১৮ জুন অনুষ্ঠিত হতে যাচ্ছে রাজবাড়ীর কালুখালীর নির্বাচন। এ নির্বাচনে মনোনয়নপত্র জমা দানের শেষ দিনে ১৬ প্রার্থী তাদের মনোনয়নপত্র জমা দিয়েছেন। এদের মধ্যে চেয়ারম্যান পদে ৪ জন, ভাইস চেয়ারম্যান পদে ৮ ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৪ জন প্রার্থী তাদের মনোনয়নপত্র জমা দেন।

মঙ্গলবার (২১ মে) কালুখালী উপজেলা নির্বাচন অফিসার ও সহকারী রিটার্নিং অফিসার আবদুল আলীমের কাছে প্রার্থীরা তাদের মনোনয়নপত্র দাখিল করেন।

চেয়ারম্যান প্রার্থীরা হলেন, আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ও বর্তমান কালুখালী উপজেলা পরিষদ চেয়ারম্যান কাজী সাইফুল ইসলাম, স্বতন্ত্র প্রার্থী নুরে আলম সিদ্দিকী হক, আলিউজ্জামান চৌধুরী টিটো, জাতীয় পার্টির প্রার্থী আনিসুর রহমান।

ভাইস চেয়ারম্যান পদে স্বতন্ত্র প্রার্থী হয়েছেন দেওয়ান আরাফাত হোসেন, এনায়েত হোসেন, এ কে এম মোজাম্মেল হক, খোরশেদ আলী মোল্লা, তনয় চক্রবর্তী শম্ভু, মুহাম্মদ ফজলুল হক, রফিকুল ইসলাম, আব্দুস সাত্তার।

মহিলা ভাইস চেয়ারম্যান পদে প্রার্থীরা হলেন, মোছাম্মত ডলি পারভীন, রেহেনা পারভীন, রাসিদা, শারমিন আক্তার।

কালুখালী উপজেলা নির্বাচন অফিসার ও সহকারী রিটার্নিং অফিসার আবদুল আলীম জানান, মঙ্গলবার মনোনয়নপত্র জমা দিয়েছেন ১৬ জন প্রার্থী। এদের মধ্যে চেয়ারম্যান পদে ৪ জন, ভাইস চেয়ারম্যান পদে ৮ ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৪ জন প্রার্থী তাদের মনোনয়নপত্র জমা দিয়েছেন। কালুখালী উপজেলার ৭টি ইউনিয়নে মোট ভোটার সংখ্যা ১ লাখ ১৭ হাজার ৭৬৭ জন। এর মধ্যে পুরুষ ভোটার ৫৯ হাজার ৮৫৫ ও মহিলা ভোটার ৫৭ হাজার ৯১২ জন। মোট ভোট কেন্দ্রের সংখ্যা ৪৬ ও মোট ভোট কক্ষের সংখ্যা ২৯৮ টি। আগামী ২৩ মে হবে বাছাই ও মনোনয়ন প্রত্যাহারের শেষ দিন ৩০ মে।

রাজবাড়ীর ৫টি উপজেলার ৪টি উপজেলায় ৩য় ধাপে ২৪ মার্চ নির্বাচন অনুষ্ঠিত হয়েছে এবং ১৮ জুন ৫ম ও শেষ ধাপে অনুষ্ঠিত হতে যাচ্ছে কালুখালী উপজেলা পরিষদ নির্বাচন। ২০১০ সালে ৭টি ইউনিয়ন নিয়ে গঠিত হয় কালুখালী উপজেলা। এবারের নির্বাচনের মধ্যে দিয়ে ২য় বারের মতো অনুষ্ঠিত হতে যাচ্ছে কালুখালী উপজেলা পরিষদ নির্বাচন।

বাংলাদেশ সময়: ২১৫৬ ঘণ্টা, মে ২১, ২০১৯
এসএইচ
 

ক্লিক করুন, আরো পড়ুন: উপজেলা পরিষদ নির্বাচন
ক্রোয়েশিয়াকে রুখে দিল ওয়েলস
জাপানে টাইফুনের আঘাতে নিহত বেড়ে ৩৫, নিখোঁজ ১৭
বেলারুশকে হারিয়ে শীর্ষে নেদারল্যান্ডস
দশ জনের দল নিয়েও এস্তোনিয়াকে হারালো জার্মানি
রাজধানীতে মোটরসাইকেলের ধাক্কায় যুবক নিহত


রংপুর মেডিকেলে যন্ত্রপাতি কেনায় অনিয়মকারী কামরুল গ্রেপ্তার
লোকসভার স্পিকারকে মুজিববর্ষের অনুষ্ঠানে আসার আমন্ত্রণ
পদ্মায় তৎপর অসাধু জেলেরা
বিমানের প্রধান কার্যালয়ে মুক্তিযুদ্ধ কর্নার উদ্বোধন
শারমীন জুয়েলার্সের ব্যাংক অ্যাকাউন্ট তলব