php glass

‘সমৃদ্ধ বাংলাদেশ গঠনে শেখ হাসিনার বিকল্প নেই’

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

পানি সম্পদ উপ-মন্ত্রী এ কে এম এনামুল হক শামীম। ছবি: সংগৃহীত

walton

ঢাকা: সমৃদ্ধ বাংলাদেশ গঠনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিকল্প নেই বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও পানি সম্পদ উপ-মন্ত্রী এ কে এম এনামুল হক শামীম।

সোমবার (২০ মে) ঢাকাস্থ সখিপুর পেশাজীবীদের উদ্যোগে আয়োজিত দোয়া ও ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।

এনামুল হক শামীম বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আজ সবক্ষেত্রেই এগিয়ে চলেছে৷ তিনি শুধু বাংলাদেশের নেতা নন৷ বিশ্বের নেতারা প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুদৃঢ় নেতৃত্বের প্রশংসা করে তাকে সারা বিশ্বের অন্যতম প্রধানমন্ত্রীর অভিধায় ভূষিত করেছেন৷ তাই উন্নত ও সমৃদ্ধ বাংলাদেশ গঠনে শেখ হাসিনার নেতৃত্বের বিকল্প নেই৷

তিনি বলেন, সখিপুর ও নড়িয়া নিয়ে আমার নির্বাচনী এলাকা৷  আপনারা আমাকে আপনাদের মূল্যবান রায়ের মাধ্যমে এলাকার সেবা করার সুযোগ দিয়েছেন৷ আর মাননীয় প্রধানমন্ত্রী আমাকে বাংলাদেশের নদী ভাঙ্গন কবলিত এলাকাসহ সারাদেশের নদ-নদী রক্ষা, হাওড়-বাওড়ের সুরক্ষা ও সর্বোপরি নদীমাতৃক দেশের  নদ-নদীর উপর নির্ভরশীল প্রান্তিক জনগোষ্ঠীর আর্থ-সামাজিক উন্নয়নের দায়িত্ব দিয়েছেন৷ তাই আমি নদী ভাঙ্গন কবলিত সখিপুরের উন্নয়নে সম্ভাব্য যা যা করণীয় তার সবই করব৷ এলাকার উন্নয়নে অতীতের মতো আগামী দিনেও শুধু আপনাদের মূল্যবান পরামর্শ চাই৷ আপনাদের সবার সহযোগিতায় সখিপুর উপজেলাকে আমি বাংলাদেশের অন্যতম উন্নত ও সমৃদ্ধ  জনপদে পরিণত করবো।

প্রধানমন্ত্রীর সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে তিনি বলেন, শেখ হাসিনা ভালো থাকলেই বাংলাদেশ ভালো থাকবে। শেখ হাসিনা সুস্থ থাকলে বাংলাদেশ সঠিক গন্তব্যে পৌঁছাতে পারবে৷ 

দোয়া ও ইফতার মাহফিলে আরও অংশ নিয়েছেন- ধর্ম সচিব মো. আনিছুর রহমান, শরীয়তপুর জেলা আওয়ামী লীগের উপদেষ্টামণ্ডলীর সদস্য কামাল বেপারী, সখিপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকসহ বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ।

বাংলাদেশ সময়: ২৩১১ ঘণ্টা, মে ২০, ২০১৯
ইইউডি/এসএ

সঞ্চয়পত্রে উৎসে কর নিয়ে অর্থমন্ত্রীর সমালোচনায় মতিয়া
ওয়ার্নারের সেঞ্চুরির পর খাজার ফিফটি
সেলস এক্সিকিউটিভ নেবে বিল্ডট্রেড ফয়েলস লিমিটেড
চোখ রাঙাচ্ছে ‘ডিজিটাল সন্ত্রাসবাদ’: মস্কো
সাভারে তরুণীর ঝুলন্ত মরদেহ উদ্ধার


গাড়ি পার্কিং নিয়ে দু’পক্ষের সংঘর্ষে যুবকের মৃত্যু
আক্ষেপ ঘুচিয়ে অজিদের বিপক্ষে ম্যাচ রাঙানোর দিন তামিমের
কীভাবে দিন শুরু করেন? 
মেয়াদোত্তীর্ণ ওষুধ হাতে পেলে জানান, কঠোর ব্যবস্থা
কবেলকো-কেইস নিয়ে বিল্ডকনে এসিআই মোটরস