php glass

বিআরটিসির ঈদ স্পেশাল সার্ভিস: টিকিট আছে, যাত্রী নেই

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

বাস ডিপোতে টিকিট নিয়ে বসে আছেন দায়িত্বরত কর্মী। ছবি: বাংলানিউজ

walton

ঢাকা: এবারের ঈদযাত্রা অতীতের যেকোনো সময়ের চেয়ে বেশি স্বস্তিদায়ক করতে বাংলাদেশ সড়ক পরিবহন করপোরেশনের (বিআরটিসি) ঈদ স্পেশাল সার্ভিসের পর্যাপ্ত টিকিট রয়েছে। তবে এখনও বিআরটিসি ডিপোতে বাসের টিকিট নিতে কোনো যাত্রীর দেখা মেলেনি।

সোমবার (২০ মে) সকাল ৮টা থেকে দুপুর ১২টা পর্যন্ত রাজধানীর মতিঝিলে বিআরটিসি বাস ডিপোতে ঈদযাত্রার টিকিট নিতে একজন যাত্রীকেও দেখা যায়নি।

এর আগে বিআরটিসির চেয়ারম্যান ফরিদ আহমদ ভূঁইয়া জানিয়েছেন, ২০ মে থেকে ঈদুল ফিতরের বিআরটিসি ঈদ স্পেশাল সার্ভিসে টিকিট বিক্রি শুরু হবে।

বিআরটিসির মতিঝিল বাস ডিপোর টিকিট বিক্রেতা ওমর ফারুক মাহফুজ বাংলানিউজকে জানান, সোমবার বিআরটিসির ঈদ স্পেশাল সার্ভিসের প্রথম দিন। তাই যাত্রীদের ভিড় নেই। তবে আশা করছি কয়েকদিন পর থেকে ঈদ স্পেশাল সার্ভিসে যাত্রীদের চাপ বাড়বে। 

যাত্রী নেই কেন এমন প্রশ্নের জবাবে মতিঝিল ডিপোর ট্রাফিক ইন্সপেক্টর জাফর আহমেদ বাংলানিউজকে বলেন, যাত্রীরা প্রথমে বেসরকারি পরিবহনের টিকিট নেওয়ার চেষ্টা করে। সেখানে টিকিট না পেয়ে পরে আমাদের কাছে আসে। আগামী দুই-তিন দিন পর থেকেই আশা করছি, বিআরটিসি বাস ডিপোতে যাত্রীর চাপ বাড়বে।

তিনি বলেন, মতিঝিল ডিপো থেকে নিয়মিত বাসের পাশাপাশি ঈদ যাত্রায় ১৩০টি বাস যুক্ত হবে। আর সাতটি বাস রিজার্ভ হিসেবে থাকবে। ইতোমধ্যে আমাদের সব প্রস্তুতি শেষ পর্যায়ে।

বিআরটিসি কাউন্টার সূত্রে জানা যায়, রাজধানীর মতিঝিল বাস ডিপো থেকে কুমিল্লার দাউদকান্দি, কিশোরগঞ্জের কটিয়াদী, মুন্সিগঞ্জের মাওয়া, খুলনা, পিরোজপুর, বেনাপোল, নালিতাবাড়ি, পাথরঘাটা, বগুড়া এবং রংপুরের টিকিট কিনতে পারবেন যাত্রীরা। 
 
বাংলাদেশর সময়: ১৩১০ ঘণ্টা, মে ২০, ২০১৯
আরকেআর/আরআইএস/

ক্লিক করুন, আরো পড়ুন: ঈদে বাড়ি ফেরা
সময় পেলেই ঘুরে আসুন নারায়ণগঞ্জের কিছু দর্শনীয় স্থান
নলডাঙ্গায় কলেজছাত্রীর মরদেহ উদ্ধার
ফোনের চার্জ কখন দেবেন!
‘ভারপ্রাপ্ত’ দিয়েই চলছে আদিতমারী উপজেলার কার্যক্রম
খালিহাতে ৯ ফুট আকারের কুমির ধরে সোশ্যাল মিডিয়ায় ঝড়!


শীতের সবজি বাজারে, লাভে কৃষকের মুখে চওড়া হাসি
‘মোগো মাছ দাদারা নিয়া যায়’
হার্ট ভালো রাখতে প্রথমেই গুরুত্ব দিন মানসিক সুস্থতায়
১৬ শিক্ষার্থীর জন্য ৪ শিক্ষক, ‍সিঁড়ি নেই রয়েছে দ্বিতল ভবন!
আগুনে পুড়েছে সম্পদ, পুঁজি আর সঞ্চয়