php glass

চুয়াডাঙ্গায় নির্মাণাধীন ভবন থেকে গ্রেফতার ১৩

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

অভিযানে গ্রেফতার ১৩ আসামি

walton

চুয়াডাঙ্গা: চুয়াডাঙ্গা শহরের শান্তিপাড়া এলাকায় নির্মাণাধীন ৪তলা একটি ভবনে অভিযান চালিয়ে হত্যা, চাঁদাবাজি ও ডাকাতিসহ বিভিন্ন মামলার ১৩ আসামিকে গ্রেফতার করেছে পুলিশ।

রোববার (১৯ মে) রাতে অভিযান শেষে তাদের গ্রেফতার করতে সক্ষম হয় পুলিশ।

গ্রেফতাররা হলেন- শহরের পৌর এলাকার শান্তিপাড়ার ইউসুফ আলীর ছেলে আকাশ (২৪), সানোয়ার হোসেনের ছেলে রামিম (১৯), মৃত আলী রেজার ছেলে গোলাম মোস্তফা মদন (৪৫) ও তার ভাই গোলাম রসুল টিটু (৪২), মৃত আমির আলীর ছেলে জহির উদ্দীন বাদল (৪০), জালাল উদ্দীনের ছেলে বাহাউদ্দীন (২০), ইউনুস আলীর ছেলে ইভন (২২), সফুর আলীর ছেলে কাজল (১৯), জাহাঙ্গীর আলীর ছেলে পিয়াস (২০), একই এলাকার ছোট জাহাঙ্গীরের ছেলে আশরাফ (২২), পার্শ্ববর্তী মুসলিমপাড়ার আপান শেখের ছেলে আলামিন (২৩), গুলশান পাড়ার আনু শেখের ছেলে কালু শেখ (৩৫), ও পলাশ পাড়ার বাবর আলীর ছেলে লিটন (২৭)।

চুয়াডাঙ্গা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু জিহাদ ফকরুল আলম খান বাংলানিউজকে বলেন, শান্তিপাড়া এলাকার নির্মাণাধীন চারতলা একটি ভবনে ১০ থেকে ১৫ জন গোপনে অবস্থান করছে। এমন গোপন সংবাদের ভিত্তিতে পুলিশের একটি দল রাতে বাড়িটি ঘিরে ফেলে। পরে অতিরিক্ত পুলিশ সুপার কলিমুল্লাহর নেতৃত্বে বিপুল সংখ্যক পুলিশ অভিযান শুরু করে। এসময় ওই ভবনের বিভিন্ন কক্ষ ও বাথরুম থেকে একে একে ১৩ জনকে গ্রেফতার হয়।

পুলিশ সুপার (এসপি) মাহবুবুর রহমান বাংলানিউজকে বলেন, গ্রেফতারদের মধ্যে আকাশ কেদারগঞ্জ এলাকার ব্যবসায়ী গোলাম হত্যা মামলার এক নম্বর আসামি। রামিম, টিটু ও বাদলও চিহ্নিত সন্ত্রাসী। তাদের বিরুদ্ধে ডাকাতি চাঁদাবাজিসহ বেশ কয়েকটি মামলা রয়েছে। বাকি ৯ জনের নামেও মাদকের মামলা রয়েছে। 

গ্রেফতাররা শহরে বড় ধরণের সন্ত্রাসী কার্যক্রম বা ডাকাতির উদ্দেশ্যে ওই ভবনে গোপনে বৈঠক করছিলো তারা। গ্রেফতারের পর তাদের থানা কাস্টডিতে নিয়ে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে বলেও জানান পুলিশের এ ঊর্ধ্বতন কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ০৪২৬ ঘণ্টা, মে ২০, ২০১৯
জিপি

পাকিস্তানের বিপক্ষে রোহিতের ঝড়ো সেঞ্চুরি 
বেনাপোলে ৪১ স্বর্ণের বারসহ আটক ৪
পাকিস্তানের বিপক্ষে রোহিতের ঝড়ো সেঞ্চুরি 
শ্রমিক দ্বন্দ্বে বরিশালের বাস ঢুকতে পারছে না ঝালকাঠিতে
প্রফেশনাল সার্ভিস অফিসার নেবে রেনেটা


ভারতের উদ্বোধনী জুটি ভাঙলেন ওহাব 
চাঁপাইনবাবগঞ্জে ৬ জেএমবি সদস্যের ১০ বছর কারাদণ্ড
‘মিস ইন্ডিয়া ২০১৯’র মুকুট জিতলেন সুমন রাও
রোহিতের পর রাহুলের হাফসেঞ্চুরি 
গুণীজন-তরুণ ব্যাংকারদের সম্মাননা দেবে মার্কেন্টাইল