php glass

ফেনীতে পোল্ট্রি ব্যবসায়ীর গলাকাটা মরদেহ উদ্ধার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

প্রতীকী

walton

ফেনী: ফেনীতে এক পোল্ট্রি ব্যবসায়ীর গলাকাটা মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় পোল্ট্রি ফার্মের এক কর্মচারীকে আটক করা হয়েছে।

রোববার (১৯ মে) বিকেলে উদ্ধার হওয়া ওই মরদেহের পরিচয় মিলেছে। তার নাম বেলায়েত হোসেন (৪৫)। বাড়ি সদর উপজেলার উত্তর ছনুয়া গ্রামে। 

পুলিশ ও পারিবারিক সূত্র জানায়, গত বৃহস্পতিবার (১৬ মে) দিবাগত রাতে নিখোঁজ হন পোল্ট্রি ব্যবসায়ী বেলায়েত হোসেন। নিখোঁজ হওয়ার পর থেকে তার পরিবারের লোকজন সম্ভাব্য বিভিন্ন স্থানে তাকে খোঁজাখুঁজি করে না পেয়ে ফেনী মডেল থানায় সাধারণ ডায়েরি করেন। 

রোববার ঢাকা-চট্টগ্রাম রেলওয়ে সংলগ্ন সদর উপজেলার উত্তর ছনুয়া গ্রামের একটি খাল থেকে অর্ধগলিত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় ওই পোল্ট্রি ফার্মের এক কর্মচারীকে আটক করে পুলিশ। খবর পেয়ে পুলিশ সুপার কাজী মনিরুজ্জামানসহ পুলিশ কর্মকর্তারা মরদেহ উদ্ধারের স্থান পরিদর্শন করেন। 

পুলিশ জানায়, পোল্ট্রি ফার্মে থাকা কর্মচারীর সঙ্গে বিভিন্ন সময় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে বেলায়েত হোসেনের বাকবিতণ্ডা ও ঝগড়া বিরোধ হয়ে আসছে। ওই ঘটনার জের ধরে এ হত্যাকাণ্ড ঘটতে পারে বলে পুলিশ প্রাথমিকভাবে ধারণা করছেন।

ফেনী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) সাজেদুল ইসলাম জানান, ডোবা থেকে মরদেহ উদ্ধারের পর ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

বাংলাদেশ সময়: ২০৪৮ ঘণ্টা, মে ১৯, ২০১৯
এসএইচডি/জেডএস

ক্লিক করুন, আরো পড়ুন: মরদেহ উদ্ধার
সময় পেলেই ঘুরে আসুন নারায়ণগঞ্জের কিছু দর্শনীয় স্থান
নলডাঙ্গায় কলেজছাত্রীর মরদেহ উদ্ধার
ফোনের চার্জ কখন দেবেন!
‘ভারপ্রাপ্ত’ দিয়েই চলছে আদিতমারী উপজেলার কার্যক্রম
খালিহাতে ৯ ফুট আকারের কুমির ধরে সোশ্যাল মিডিয়ায় ঝড়!


শীতের সবজি বাজারে, লাভে কৃষকের মুখে চওড়া হাসি
‘মোগো মাছ দাদারা নিয়া যায়’
হার্ট ভালো রাখতে প্রথমেই গুরুত্ব দিন মানসিক সুস্থতায়
১৬ শিক্ষার্থীর জন্য ৪ শিক্ষক, ‍সিঁড়ি নেই রয়েছে দ্বিতল ভবন!
আগুনে পুড়েছে সম্পদ, পুঁজি আর সঞ্চয়