তেজগাঁওয়ে চলন্ত ট্রেনে ছিনতাই, ২ যুবক আহত

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছিনতাইকারীর ছুরিকাঘাতে আহত দুই যুবক। ছবি: বাংলানিউজ

walton

ঢাকা: রাজধানীর তেজগাঁও এলাকায় চলন্ত ট্রেনের ছাদে ছিনতাইকারী ছুরিকাঘাতে দুই যুবক আহত হয়েছেন। বৃহস্পতিবার (১৬ মে) রাত ৮টার দিকে এ ঘটনা ঘটে।

আহতরা হলেন- সাকিব ও রাকিব। তাদের দু’জনেরই বয়স (২৩)। আহত দু’জনকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নেওয়া হয়েছে।

আহতদের দাবি, ছিনতাইকারীর ছুরিকাঘাতে আহত হয়েছেন তারা। তবে পুলিশ বলছে, এটি মারামারির ঘটনা বলে তারা প্রাথমিকভাবে জানতে পেরেছেন।
 
বাংলানিউজকে আহত রাকিব জানান, তারা দু’জনই ওয়ারীর টিপু সুলতান রোড এলাকায় তার দুলাভাই জিল্লুর রহমানের একটি ওয়াকসপের দোকানে কাজ করেন। দুলাভাই গাজীপুর জয়দেবপুর এলাকায় একটি কাজ পান। সেখানে কাজে যান তারা। সেখান থেকে কাজ শেষ করে তারা বলাকা ট্রেনের ছাদে ওঠে ঢাকার কমলাপুরের উদ্দেশে ফিরছিলেন। পথে ট্রেনটি তেজগাঁও অতিক্রম করার সময় ছাদে থাকা দুই ছিনতাইকারী কিছু বুঝার আগেই তাদের ছুরিকাঘাত করে। এসময় দু’টি মোবাইল ও সঙ্গে থাকা কিছু টাকা ছিনিয়ে নিয়ে নেমে যায় ছিনতাইকারীরা। 

ঢামেকের জরুরি বিভাগের আবাসিক সার্জন ডা. মো. আলাউদ্দিন বাংলানিউজকে জানান, ছিনতাইকারীর ছুরিকাঘাতে রাকিবের পিঠে তিনটি ও সাকিবের গলায় আঘাত লাগে। রাকিবের তিনটির মধ্যে একটি আঘাত গুরুতর। আর সাকিবকে নাক-কান-গলা বিভাগে পাঠানো হয়েছে।

ঢাকা রেলওয়ে থানার (কমলাপুর) ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইয়াসিন ফারুক মজুমদার বাংলানিউজকে বলেন, জানতে পেরেছি ট্রেনের ছাদে কয়েকজনের সঙ্গে মারামারি হয়েছে। ঘটনার বিস্তারিত জানার চেষ্টা চলছে। 

ঢাকা রেলওয়ে থানার (কমলাপুর) উপ-পরিদর্শক (এসআই) মিজানুর রহমান বাংলানিউজকে বলেন, আহত দু’জনকেই তাদের স্বজনরা ঢামেক হাসপাতাল থেকে উন্নত চিকিৎসার জন্য অন্য একটি হাসপাতালে নিয়ে গেছেন।

বাংলাদেশ সময়: ২৩৪০ ঘণ্টা, মে ১৬, ২০১৯
এজেডএস/এসআরএস

ক্লিক করুন, আরো পড়ুন: ছিনতাই
Nagad
বৃষ্টি বেলা | নাজিয়া ফেরদৌস  
বরগুনায় আত্মহত্যায় প্ররোচনার অভিযোগে মামলা
সরকার স্বাস্থ্যখাতের দুর্নীতির দায় এড়াতে পারে না: সিপিবি
ওয়ান্ডারার্স ক্লাবের সেক্রেটারি জয় গোপাল কারাগারে
মাগুরা কারাগারে নারী হাজতির মৃত্যু


অবশেষে না’গঞ্জ বন্দর ঘাটে মাস্ক বিতরণ
জয়পুরহাটে মাদকব্যবসায়ীর গুলিবিদ্ধ মরদেহ উদ্ধার
স্বাস্থ্য পরীক্ষার জন্য ঢামেকে সাহেদ
আরও ২ বছর গভর্নর থাকছেন ফজলে কবির
সারা আলী খানের গাড়ি চালক করোনা আক্রান্ত