আইসিসিবিতে বসুন্ধরা সিমেন্টের ইফতার মাহফিল

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

মুসলিম উম্মাহের শান্তি কামনায় মোনাজাত করেন বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক সায়েম সোবহান আনভীর, ভাইস চেয়ারম্যান সাফওয়ান সোবহানসহ উপস্থিত অতিথিরা, ছবি: ডিএইচ বাদল

walton

ঢাকা: রাজধানীর ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরায় (আইসিসিবি) বসুন্ধরা সিমেন্ট সেক্টরের ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

php glass

বৃহস্পতিবার (১৬ মে) সন্ধ্যায় আইসিসিবি’র হল-৪ নবরাত্রীতে এ ইফতার মাহফিলের আয়োজন হয়।

এতে সরকারি-বেসরকারি বিভিন্ন প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তা, ব্যবসায়ী ও  বসুন্ধরা সিমেন্ট এবং কিং ব্র্যান্ড সিমেন্টের ঢাকা ও প্বার্শবর্তী অঞ্চলের ডিলাররা অংশ নেন। একইসঙ্গে বিভিন্ন পর্যায়ের প্রায় দেড় সহস্রাধিক অতিথি ও স্টেকহোল্ডার এখানে ইফতার করেন।

অনুষ্ঠানে বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) সায়েম সোবহান আনভীর, ভাইস চেয়ারম্যান সাফওয়ান সোবহান, সিনিয়র উপ ব্যবস্থাপনা পরিচালক (ডিএমডি) মো. বেলায়েত হোসেন, ডিএমডি একেএম মাহাবুজ্জামান, উপদেষ্ঠা মেজর জেনারেল (অব.) মাহাবুব হায়দার, দৈনিক কালের কণ্ঠ সম্পাদক ইমদাদুল হক মিলন, ট্রেজারার ময়নাল হোসেন চৌধুরী, চিফ ফাইন্যান্সিয়াল অফিসার তোফায়েল হোসেন, দৈনিক বাংলাদেশ প্রতিদিন সম্পাদক নঈম নিজাম, দৈনিক ডেইলি সান সম্পাদক এনামুল হক, চিফ মার্কেটিং অফিসার (সিমেন্ট সেক্টর) খন্দকার কিংশুক হোসেনসহ সংশ্লিষ্ট ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।ইফতার মাহফিলে বিভিন্ন পর্যায়ের অতিথিরা, ছবি: ডিএইচ বাদলইফতারের আগে মুসলিম উম্মাহের শান্তি এবং সমৃদ্ধি কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।

বাংলাদেশ সময়: ২১৫০ ঘণ্টা, মে ১৬, ২০১৯
এসএইচএস/টিএ

ক্লিক করুন, আরো পড়ুন: বসুন্ধরা গ্রুপ
বকশীগঞ্জে গৃহবধূ নির্যাতন, শ্বশুর গ্রেফতার
খিলগাঁওয়ে ট্রেনে কাটা পড়ে আহত ব্যক্তির মৃত্যু
রাজস্থলীতে আ.লীগ নেতাকে গুলি করে হত্যা
চট্টগ্রামে ‘বন্দুকযুদ্ধে’ ছিনতাইকারী নিহত
রংপুরে বসুন্ধরা ও কিং ব্র্যান্ড সিমেন্টের ইফতার মাহফিল


বঙ্গবন্ধু স্যাটেলাইটের সেবায় ‘এক সেকেন্ডও বিরতি হবে না’
বিখ্যাত নাবিক কলম্বাসের প্রয়াণ
লা লিগার শেষটা মেসিদের রঙিন হলো না
নোয়াখালীতে বসুন্ধরা সিমেন্টের ইফতার মাহফিল
পদ্মাসেতুর ত্রয়োদশ স্প্যান বসানোর সময় পেছালো