যেকোনো পরিস্থিতি মোকাবেলায় নিরাপত্তা বাহিনী সজাগ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

চান্দিনা থানা কমপ্লেক্সের নবনির্মিত ভবন উদ্বোধন করেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামালসহ অন্যরা

walton

কুমিল্লা: যেকোনো পরিস্থিতি মোকাবেলায় বাংলাদেশের নিরাপত্তা বাহিনী সজাগ রয়েছে বলে জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল।

php glass

শ্রীলঙ্কায় সিরিজ বোমা হামলার মতো ঘটনায় বাংলাদেশের জনগণ সবসময় ধিক্কার দেয়। জনগণ এ ধরনের হিংসাত্মক ও ধ্বংসাত্মক কর্মকাণ্ডে বিশ্বাস করে না বলেও মন্তব্য করেন মন্ত্রী।

রোববার (২১ এপ্রিল) বিকেলে কুমিল্লার চান্দিনা থানা কমপ্লেক্সের নবনির্মিত ভবন উদ্বোধন শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, এদেশের জনগণ অত্যন্ত ভাতৃপ্রতীম। বাংলাদেশ অসাম্প্রদায়িক চেতনার একটি দেশ। এখানে কোনো গির্জা, মসজিদ, মন্দিরে হামলার মতো কোনো ঘটনা ঘটুক আমরা কেউ চাই না।

এ সময় মন্ত্রী প্রায় সাড়ে ৬ কোটি টাকা ব্যায়ে নির্মিত চারতলা বিশিষ্ট নতুন ভবন উদ্বোধন করেন। এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক ডেপুটি স্পিকার অধ্যাপক মো. আলী আশরাফ এমপি, চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি খন্দকার গোলাম ফারুক, জেলা প্রশাসক মো. আবুল ফজল মীর, জেলা পুলিশ সুপার সৈয়দ নূরুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার সাখাওয়াত হোসেন, চান্দিনা উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা তপন বকশী, উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) এস এম জাকারিয়া, পৌর মেয়র মফিজুল ইসলাম, থানা অফিসার ইনচার্জ
(ওসি) মো. আবুল ফয়সল প্রমুখ।

স্বরাষ্ট্রমন্ত্রী এর আগে দুপুর আড়াইটায় হেলিকপ্টারে করে চান্দিনা সরকারি মডেল পাইলট উচ্চ বিদ্যালয় খেলার মাঠে পৌঁছান। বিকেলে তিনি চান্দিনা মহিলা বিশ্ববিদ্যালয় কলেজ মাঠে ‘জঙ্গি ও মাদকবিরোধী’ সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন।

বাংলাদেশ সময়: ২০২৬ ঘণ্টা, এপ্রিল ২১, ২০১৯
জেডএস

ট্রেনের টিকিট পেয়ে জয়ের হাসি
ছোটপর্দায় আজকের খেলা
লালমনিরহাটে মাদকসহ দুই কারারক্ষী আটক
বাণিজ্য বাড়াতে বাংলাদেশ-চেক প্রজাতন্ত্রের মধ্যে চুক্তি
টিকিটের আশায় ঘুমিয়েই রাত পার তাদের 


মায়ের কবরের পাশে চিরশায়িত হবেন খালিদ হোসেন
জয় উদযাপনে বিজেপির লাড্ডু কেক
ভারতে চলছে নির্বাচনের ভোট গণনা
ট্রেনের টিকিট কেনায় ভোগান্তি কমেছে
সুবীর নন্দীর সুর তাকে শ্রোতাদের মধ্যে বাঁচিয়ে রাখবে