উন্নয়‌নের অগ্রযাত্রা ধরে রাখ‌তে শেখ হা‌সিনার বিকল্প নেই

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

বক্তব্য রাখছেন গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রী শ ম রেজাউল করিম। ছবি: বাংলানিউজ

walton

‌পি‌রোজপুর: গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রী শ ম রেজাউল করিম বলেছেন, ‌শেখ হা‌সিনা এখন শুধু বাংলা‌দে‌শের রাষ্ট্রনায়‌কই নন, তি‌নি এখন আন্তর্জা‌তিক প‌রিস‌রে বি‌শেষ ক‌রে দ‌ক্ষিণ এ‌শিয়ার অনন্য অসাধারণ নেতৃত্বের আস‌নে অ‌ধি‌ষ্ঠিত হ‌য়ে‌ছেন। 

php glass

‘গত ১০ বছরে বাংলাদেশের যে উন্নয়ন হয়েছে তা একমাত্র প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্যই সম্ভব হয়েছে। দক্ষিণাঞ্চলের মানুষের স্বপ্নের পদ্মাসেতুর সিংহভাগ কাজ ইতোমধ্যে সম্পন্ন হয়েছে। দেশকে দুর্নীতিমুক্ত রাখতে পারলেই দেশ আরো সামনের দিকে এগিয়ে যাবে।’ 

শনিবার (২০ এ‌প্রিল) দুপুরে পিরোজপুরের নাজিরপুর উপজেলার দেউলবাড়ী দোবরা ইউনিয়ন পরিষদের নবনির্মিত ইউনিয়ন পরিষদ কমপ্লেক্স উদ্বোধন উপলক্ষে গাওখালী স্কুল অ্যান্ড কলেজ মাঠে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। 

এ সময় তিনি আরো বলেন, টিআর, কাবিখাসহ যেকোন উন্নয়ন প্রকল্প থেকে আমাকে কেনো কমিশন বা ঘুষ দিতে হবে। শিক্ষক নিয়োগ, দপ্তরি নিয়োগে আমাকে ঘুষ দিতে হবে না। আমি নিজে কোনো দুর্নীতি করবো না আর কাউকে করতেও দেবো না। দুর্নীতিবাজ যেই হোক তাকে কোনভাবেই ছাড় দেওয়া হবে না। আসুন আমরা দুর্নীতিমুক্ত থেকে সবাই মিলে দেশের উন্নয়নে সহায়তা করি। 

এর আগে বিভিন্ন সময় আমি আপনাদের কাছে এসেছি, নৌকায় ভোট চেয়েছি। আপনারা আমাকে অনেক ভালোবাসা দিয়েছেন। এখন আমার দেয়ার পালা। এই অবহেলিত জনপদের উন্নয়নের জন্য আপনারা আমাকে সহযোগিতা করুন।

তিনি আরো বলেন, আমি মন্ত্রী হিসেবে দায়িত্ব গ্রহণের পর তিন মাসে এই উপজেলার উন্নয়নের জন্য যে সব প্রকল্প হাতে নিয়েছি, যার মধ্যে অনেক প্রকল্পের টেন্ডার হয়েছে, অনেকগুলোর কাজও ইতোমধ্যে শুরু হয়েছে। এই একটি ইউনিয়নের জন্য ৫০টি ব্রিজ-কালভার্টের টেন্ডার ইতোমধ্যে শেষ হয়েছে, শিগগিরই কাজ শুরু হবে। বাংলাদেশের ৪৭ বছরের ইতিহাসে কোন এমপি’র পক্ষে তা সম্ভব হয়নি। 

আগামী জুন-জুলাইয়ের মধ্যে এ উপজেলায় বিদ্যুৎ সংযোগবিহীন কোনো ঘর থাকবে না। পিরোজপুর জেলা প্রশাসক আবু আলী মো. সাজ্জাদ হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠিত উদ্বোধনী অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন- ভারপ্রাপ্ত পুলিশ সুপার মোল্লা আজাদ, এলজিইডি পিরোজপু‌রের নির্বাহী প্র‌কৌশলী সুশান্ত রঞ্জন রায়, না‌জিরপুর উপ‌জেলা প‌রিষদ চেয়ারম্যান মাস্টার অমূল্য রঞ্জন হালদার প্রমুখ। 

বাংলা‌দেশ সময়: ১৮২৮ ঘণ্টা, এ‌প্রিল ২০, ২০১৯
আরএ

পুলিশি অভিযানে মৃত্যু, এসআইসহ ৬ পুলিশ প্রত্যাহার
মহাখালীতে ৬ তলা ভবনে আগুন 
টেলিভিশন বিস্ফোরণে স্বামীর পর মারা গেলেন স্ত্রীও
বেকারত্বের কারণে শিক্ষা বিষয়ে শিক্ষার্থীদের আগ্রহ কমছে
আম পাড়া নিয়ে ঝগড়া, বড় ভাইকে কোপালো ছোট ভাই


কাজী নজরুল ইসলামের জন্ম
ইতিহাসের এই দিনে

কাজী নজরুল ইসলামের জন্ম

অস্ত্রসহ গ্রেফতার ছিনতাইকারী
প্রস্ততি ম্যাচে আফগানদের কাছে হারলো পাকিস্তান
তিন গুণ দামে কাপড় বিক্রি মিমিতে, লাখ টাকা জরিমানা
আশুলিয়ায় মলমপার্টির সদস্য আটক