মাদকের বিরুদ্ধে বিশেষ অভিযানের ঘোষণা আরএমপি কমিশনারের

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

মতবিনিময় সভা, ছবি: বাংলানিউজ

walton

রাজশাহী: আগামী শনিবার (২০ এপ্রিল) থেকে মাদকের বিরুদ্ধে বিশেষ অভিযান শুরু করতে যাচ্ছে রাজশাহী মহানগর পুলিশ (আরএমপি)। চলবে আগামী ৩০ এপ্রিল পর্যন্ত। 

php glass

বৃহস্পতিবার (১৮ এপ্রিল) দুপুরে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময়কালে এ তথ্য জানিয়েছেন আরএমপির নতুন কমিশনার হুমায়ূন কবির। রাজশাহীর শাহ মখদুম থানা ভবনে আরএমপি কমিশনারের অস্থায়ী কার্যালয়ে এ সভা অনুষ্ঠিত হয়।

আরএমপি কমিশনার বলেন, মাদকের বিষয়ে কোনো ছাড় নেই। মাদকের ব্যাপারে তাদের নীতি হচ্ছে জিরো টলারেন্স। তাই আগামী ২০ থেকে ৩০ এপ্রিল পর্যন্ত ১০ দিনব্যাপী মাদকের বিরুদ্ধে বিশেষ অভিযান চলবে। এ সময় মাদকের সঙ্গে পুলিশের কোনো সদস্যের সংশ্লিষ্টতা পাওয়া গেলে তার বিরুদ্ধেও কঠোর ব্যবস্থা নেওয়া হবে। কেউ ছাড় পাবে না।

এ সময় রাজশাহী মহানগরকে ডিজিটাল নিরাপত্তার চাদরে ঢেকে ফেলার ঘোষণা দিয়ে কমিশনার হুমায়ূন কবির বলেন, পুলিশ এখন তথ্য-প্রযুক্তিতে সমৃদ্ধ। অপরাধী যে ধরনের অপরাধ করুক না কেনো ধরা তাকে পড়তেই হবে। কোনো অপরাধী তার মোবাইলের সব তথ্য মুছে ফেললেও পুলিশ তা বের করবে। এমন প্রযুক্তি পুলিশের কাছে আছে। তাই কোনো অপরাধই এখন চাপা পড়বে না বলেও উল্লেখ করেন তিনি।

তিনি বলেন, মাদক ও ডিজিটাল নিরাপত্তা ছাড়াও মহানগরের ট্রাফিক ব্যবস্থাকে নতুন করে ঢেলে সাজাতে পরিকল্পনা নেওয়া হয়েছে। এ সময় তিনি আইন-শৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে সার্বিক বিষয়ে সাংবাদিকদের সহযোগিতা কামনা করেন।

মতবিনিময়কালে রাজশাহী মহানগর পুলিশের অতিরিক্ত কমিশনার সুজায়েতুল ইসলাম, উপ-কমিশনার (সদর) তানভীর হায়দার চৌধুরী ও বোয়ালিয়া জোনের উপ-কমিশনার আমীর জাফর উপস্থিত ছিলেন।

এর আগে পুলিশ কর্মকর্তা হুমায়ূন কবির ঢাকায় পুলিশ সদর দফতরে উপ-পুলিশ মহাপরিদর্শক হিসেবে কর্মরত ছিলেন। গত ১১ এপ্রিল তিনি আরএমপিতে যোগ দেন।

বাংলাদেশ সময়: ১৭০৫ ঘণ্টা, এপ্রিল ১৮, ২০১৯
এসএস/ওএইচ/

ক্লিক করুন, আরো পড়ুন: মাদক পুলিশ
পুলিশি অভিযানে মৃত্যু, এসআইসহ ৬ পুলিশ প্রত্যাহার
মহাখালীতে ৬ তলা ভবনে আগুন 
টেলিভিশন বিস্ফোরণে স্বামীর পর মারা গেলেন স্ত্রীও
বেকারত্বের কারণে শিক্ষা বিষয়ে শিক্ষার্থীদের আগ্রহ কমছে
আম পাড়া নিয়ে ঝগড়া, বড় ভাইকে কোপালো ছোট ভাই


কাজী নজরুল ইসলামের জন্ম
ইতিহাসের এই দিনে

কাজী নজরুল ইসলামের জন্ম

অস্ত্রসহ গ্রেফতার ছিনতাইকারী
প্রস্ততি ম্যাচে আফগানদের কাছে হারলো পাকিস্তান
তিন গুণ দামে কাপড় বিক্রি মিমিতে, লাখ টাকা জরিমানা
আশুলিয়ায় মলমপার্টির সদস্য আটক