রাজাপুরে স্বতন্ত্র প্রার্থীর সমর্থকদের ওপর হামলা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

রাজাপুর উপজেলায় মোটরসাইকেলে অগ্নিসংযোগ। ছবি: বাংলানিউজ

walton

ঝালকাঠি: ঝালকাঠির রাজাপুর উপজেলায় নৌকা প্রতীকের ও আনারস প্রতীকের স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থীর কর্মী সমর্থকদের মধ্যে হামলা এবং সংঘর্ষের ঘটনা ঘটেছে। 

php glass

শনিবার (২৩ মার্চ) দুপুরে উপজেলার বাঘড়ী বাজার এলাকায় এ ঘটনা ঘটে। 

স্থানীয়রা জানায়, নৌকা প্রতীকের প্রার্থী অধ্যক্ষ মনিরউজ্জামান মনিরের কয়েকজন কর্মী বাঘাড়ী এলাকা থেকে আসার পথে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী মিলন মাহমুদ বাচ্চুর সমর্থকদের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটে। এ ঘটনা জানাজানি হলে উভয় পক্ষের লোকজন ওই স্থানে জড়ো হয়ে সংঘর্ষে লিপ্ত হয়। এ সময় একটি মোটরসাইকেলে অগ্নিসংযোগ ও একটি দোকানে হামলা চালায় তারা। পরে পুলিশ, বাংলাদেশ বর্ডার গার্ড (বিজিবি) ও ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

তবে স্থানীয় অপর একটি সূত্রে জানা যায়, দুপুরে মঠবাড়ী ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান কামাল সিকদার তার ভগ্নিপতি স্বতন্ত্র প্রার্থী উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি মিলন মাহমুদ বাচ্চুর নির্বাচনী এজেন্টদের সঙ্গে বাসায় বসে কথা বলছিলেন। এ সময় আকস্মিক হামলা চালায় নৌকা প্রতীকের কর্মী-সমর্থকরা। এর পরপরই বিকেলে উপজেলার বাইপাস এলাকায় নৌকা প্রতীকের দুই কর্মীর ওপর হামলার অভিযোগ উঠেছে আনারস প্রতীকের সমর্থকদের বিরুদ্ধে।

এ বিষয়ে মঠবাড়ি ইউনিয়ন চেয়ারম্যান মোস্তফা কামাল সিকদার সাংবাদিকদের জানান, মনিরুজ্জামান মনির ও ভাইস চেয়ারম্যান প্রার্থী আফরোজা আক্তার লাইজুর নেতৃত্বে তার বাড়িতে ও ব্যবসা প্রতিষ্ঠান ওষুধের ফার্মেসিতে ভাঙচুর করা হয়েছে। এমনকি তার ভাইয়ের মোটরসাইকেল পুড়িয়ে দেওয়া হয়েছে।  এ ঘটনায় তিনি রাজাপুর থানায় লিখিত অভিযোগ দেবেন।

তবে এ বিষয়ে নৌকার প্রার্থী অধ্যক্ষ মনিরুজ্জামান মনিরের তাৎক্ষণিক কোনো মন্তব্য পাওয়া যায়নি।

রাজাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.জাহিদ হোসেন বাংলানিউজকে জানান, ভাঙচুর ও অগ্নিসংযোগের খবর শুনে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এ ঘটনায় লিখিত অভিযোগ পাইনি।

বাংলাদেশ সময়: ১০০৫ ঘণ্টা, মার্চ ২৩, ২০১৯
এমএস/আরআইএস/

ক্লিক করুন, আরো পড়ুন: উপজেলা পরিষদ নির্বাচন
চবির সাবেক শিক্ষার্থীদের পুনর্মিলনী ১৮ নভেম্বর
শাহবাগে চাকরির বয়স ৩৫ করার দাবিতে সমাবেশ, আটক ৭
আদিতমারীতে গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার 
টাঙ্গাইলে ভুয়া চিকিৎসকের কারাদণ্ড
অনশনরত রোহিঙ্গাদের নির্যাতন করছে সৌদি আরব!


উন্নয়‌নের অগ্রযাত্রা ধরে রাখ‌তে শেখ হা‌সিনার বিকল্প নেই
গাজীপুরে অটো‌রিকশা-কভার্ডভ্যানের সংঘর্ষে নিহত ১, আহত ৫
বিদেশে নেওয়ার আশ্বাসে ৮ কোটি টাকা হাতিয়ে নিলেন তারা
‘ট্যাক্স না দেয়ার সংস্কৃতি থেকে বের হতে হবে’
২০৩০ সালের মধ্যে গুণগত শিক্ষা নিশ্চিত করতে হবে