php glass

রাজধানীতে দুইজন গুলিবিদ্ধ

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

হাসপাতালে চিকিৎসাধীন জাহিদুল ও সুজা। ছবি: বাংলানিউজ

walton

ঢাকা: রাজধানীর গুলিস্তানে দুইজন গুলিবিদ্ধ হয়েছেন। শনিবার (২৩ মার্চ) দুপুর ১টার দিকে গুলিস্তানের পার্কের পূর্ব পাশে হানিফ ফ্লাইওভারের ঢালের রাস্তায় এ ঘটনা ঘটে।

গুলিবিদ্ধ দু্ইজন হলেন- জাহিদুল ইসলাম সোহাগ (৪০) সুজাউদ্দিন তালুকদার (৩৮)। গুলিবিদ্ধ দু’জন বর্তমানে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে চিকিৎসাধীন।

গুলিবিদ্ধ সুজাউদ্দিন বাংলানিউজকে জানান, নাভানা ইঞ্জিনিয়ারিং লিমিটেডের তিনি এক্সিকিউটিভ পদে চাকরি করেন। মতিঝিল থেকে হেঁটে নবাবপুর দিকে যাচ্ছিলেন। পথে ওই হানিফ ফ্লাইওভারের ঢালে কয়জন যুবক এলোপাথাড়ি গুলি করতে থাকলে একটি গুলি এসে তার পায়ের উরুতে লাগে। পরে আশ-পাশের লোকজন তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসেন। তবে আহত আরেকজনকে তিনি চেনেন না।

আহত সুজাউদ্দিন আরও জানান, তার হাতে একটি ব্যাগ ছিলো সেটি দুর্বৃত্তরা নিয়ে গেছেন। তবে ব্যাগের ভেতরে কোনো টাকা পয়সা না থাকলেও অফিসের জরুরি কাগজপত্রসহ চেকবই ছিলো।

গুলিবিদ্ধ জাহিদুল ইসলাম সোহাগ বাংলানিউজকে জানান, তার বাড়ি ফরিদপুর বোয়ালমারী উপজেলায়। তিনি সকালে গুলিস্তানে আসেন। পরে ঘটনাস্থল দিয়ে যাওয়ার সময় কয়েকজন এলোপাতাড়ি গুলি করলে তার পায়ে গুলি লাগে।

ঢাকা মেডিকেল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (ইন্সপেক্টর) বাচ্চু মিয়া বাংলানিউজকে জানান, গুলিবিদ্ধ দু’জন হাসপাতালে চিকিৎসাধীন। বিস্তারিত কিছুই জানা যায়নি। তবে বিষয়টি ঊর্ধ্বতন পুলিশ কর্মকর্তাদের জানানো হয়েছে।

পল্টন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাহামুদুল হক বাংলানিউজকে জানান, গুলিস্থানের মহানগর নাট্যমঞ্চের পূর্ব পাশের ফুটপাত দিয়ে গুলিস্তানের দিকে হেটে যাচ্ছিলেন সুজাউদ্দিন। এসময় সোহাগসহ দু’জন ছিনতাইকারী একটি মোটরসাইকেলে এসে রাস্তা বিপরীত পাশে থামেন। সেখান থেকে সোহাগ রাস্তার একপাশে এসে সুজাউদ্দিনের সঙ্গে থাকা ব্যাগ ছিনিয়ে নেওয়ার চেষ্টা করেন। এ সময় ধস্তাধস্তির একপর্যায়ে ছিনতাইকারী সোহাগ তার কোমরে থাকা পিস্তল বের করে সুজাউদ্দিনের পায়ে গুলি করে। এ সময় সোহাগের নিজের পায়েও একটি গুলিবিদ্ধ লাগে।

ওসি আরো জানান, এরপর অপর ছিনতাইকারী ওই ব্যাগটি নিয়ে পালিয়ে যায়। আর গুলিবিদ্ধ দু্’জনকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসে পথচারীরা।

বাংলাদেশ সময়: ১৪০২ ঘণ্টা, মার্চ  ২৩, ২০১৯/আপডেট: ১৫০০
এজেডএস/এএটি

আশ্রয়দাতার স্ত্রীর সঙ্গেই সম্প‌র্কে জড়ান কায়সার কামাল!
চিত্রগ্রাহক মাহফুজুর রহমান খান আর নেই
শেষ হলো হুইলচেয়ার বাস্কেটবল টুর্নামেন্ট
বাংলাদেশকে স্বীকৃতি দেয় ভারত-ভুটান
সৈয়দপুরে ৫৭ শতক খাস জমি উদ্ধার


লাইব্রেরিতে সময় কমানোর প্রতিবাদে জাবি শিক্ষার্থীদের অবস্থান
বিজ্ঞানচর্চা-নৈতিকতার সঙ্গে জীবন গড়তে হবে: মুনীর চৌধুরী
হালদায় মিললো ৩০ কেজি ওজনের ডলফিন
জয়পুরহাটে স্ত্রীর যৌতুক মামলায় স্বামী কারাগারে
বিটিসিএলের অপটিক্যাল ফাইবার ব্যবহার করবে টেলিটক