php glass

নেত্রকোণায় সাবেক ইউপি চেয়ারম্যান গ্রেফতার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

সোহরাব মিয়া

walton

নেত্রকোণা: নেত্রকোণায় শিশু অপহরণের মামলায় কাইলাটি ইউনিয়ন পরিষদের (ইউপি) সাবেক চেয়ারম্যান সোহরাব মিয়াকে গ্রেফতার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (২১ ফেব্রুয়ারি) দিনগত রাতে শহরের তেরীবাজার মোড় এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। সোহরাব জেলা সদরের ওই ইউনিয়নের দরুণবালি গ্রামের মৃত আব্দুল জব্বার তালুকদারের ছেলে।

নেত্রকোণা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বোরহান উদ্দিন খান বাংলানিউজকে এ তথ্য নিশ্চিত করেন।

মামলার বরাত দিয়ে তিনি জানান, সোমবার (১৮ ফেব্রুয়ারি) সকালে চেয়ারম্যান সোহরাব একই ইউনিয়নের মৌজেবালি গ্রামের রাহিম মিয়ার মেয়ে সুমাইয়া আক্তারকে (১২) অপহরণ করেন। ঘটনার সময় সুমাইয়া বাড়ির পাশে (নেত্রকোণা-মদন) সড়কের সাতবেড়িকান্দা এলাকায় হেঁটে চলে যায়। পরে সেখান থেকে সোহরাব শিশুটিকে মোটরসাইকেলে করে তোলে নিয়ে যাওয়ার সময় শহরের কুরপাড় এলাকা অতিক্রম করার সময় আব্দুস সালাম নামে পরিচিত এক ভদ্রলোক বিষয়টি দেখেন। পরে শিশুর বাবাকে বিষয়টি অবগত করেন তিনি। খবর শুনে সুমাইয়ার পরিবারের সদস্যরা সোহরাব চেয়ারম্যানের বাড়িতে যান। তাকে না পেয়ে পরিবারের লোকজন ও পরবর্তীতে মুঠোফোনে চেয়ারম্যানের সঙ্গে যোগাযোগ করেন।

কিন্তু সুমাইয়া কোথায় আছে সেই সম্পর্কে জানেন না বলে স্পষ্ট জানিয়ে দেন চেয়ারম্যান সোহরাব। এদিকে ঘটনার তিনদিন পরও সুমাইয়ার কোনো সন্ধান না পেয়ে বৃহস্পতিবার (২১ ফেব্রুয়ারি) সন্ধ্যায় নেত্রকোণা মডেল থানায় মামলা করেন (মামলা নম্বর ৪০) শিশুটির বাবা রাহিম।

দ্রুত সময়ের মধ্যে শিশুটিকে খুঁজে বের করা হবে এমন আশ্বাস দিয়ে ওসি আরও জানান,  ইতোমধ্যে শিশুটি উদ্ধারে পুলিশ অভিযানে নেমেছে। 

বাংলাদেশ সময়: ১৬৩৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ২২, ২০১৯
এসআরএস

ক্লিক করুন, আরো পড়ুন: অপহরণ ণেত্রকোনা
সাকিব-লিটনের প্রশংসায় পঞ্চমুখ ক্রিকেট বিশ্ব 
সাকিব-লিটনের প্রশংসায় পঞ্চমুখ ক্রিকেট বিশ্ব 
সমর্থকরা পাশেই থাকবেন, প্রত্যাশা সাকিবের
‘সাকিব দুর্দান্ত, টার্নিং পয়েন্ট মোস্তাফিজের দুই উইকেট’
কাপ আনবো ঘরে | আলেক্স আলীম 


বাংলাদেশ থেকে শিখবে পাকিস্তান, আশা শোয়েব আখতারের
জয় দিয়ে কোচের জন্মদিন উদযাপন করলো টাইগাররা
আক্ষেপটা লিটনের জন্য
পয়েন্ট টেবিলে পাঁচে উঠে গেলো বাংলাদেশ
বাংলাদেশকে জিতিয়ে ম্যাচ সেরা সাকিব