আত্মসমর্পণ অনুষ্ঠানে আমন্ত্রণ পাননি বদি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

আব্দুর রহমান বদি

কক্সবাজার: মাদক ব্যবসায়ীদের আত্মসমর্পণের আলোচিত অনুষ্ঠান সফল করার পাশাপাশি ইয়াবা ব্যবসায়ীদের আত্মসমর্পণ করাতে শুরু থেকে সক্রিয় ভূমিকা পালন করেন উখিয়া-টেকনাফের সাবেক সংসদ সদস্য আব্দুর রহমান বদি।

php glass

অনেকটা প্রকাশ্যে ইয়াবা ব্যবসায়ীদের আত্মসমর্পণের জন্য তিনি তার পক্ষ থেকে আহ্বান জানান। এমনকি বদির আহ্বানে সাড়া দিয়ে তার নিকটাত্মীয়সহ অনেকে আত্মসমর্পণের জন্য প্রায় একমাস আগে পুলিশি হেফাজতে চলে যান। কিন্তু বিভিন্ন বিতর্কের মুখে শেষ পর্যন্ত অনুষ্ঠানে আমন্ত্রণ জানানো হয়নি সাবেক এই জনপ্রতিনিধিকে।

কক্সবাজার জেলা পুলিশের এক কর্মকর্তা বাংলানিউজকে জানান, বর্তমান সংসদ সদস্য শাহীন আক্তার শনিবার (১৬ ফেব্রুয়ারি) আত্মসমর্পণ অনুষ্ঠানে সক্রিয় ভূমিকা পালন করবেন। এছাড়া আরো তিনজন সংসদ সদস্যও অনুষ্ঠানে উপস্থিত থাকবেন। যেহেতু সাবেক এই সংসদ সদস্যকে নিয়ে বিতর্ক আছে, তাই বিতর্ক এড়াতেই তাকে অনুষ্ঠানে আমন্ত্রণ জানানো হয়নি।
পুলিশের বিশ্বস্ত সূত্রে জানা গেছে, আইন-শৃঙ্খলা বাহিনীর করা মাদক ব্যবসায়ীদের তালিকায় সাবেক সংসদ সদস্য আব্দুর রহমান বদি এবং আপন ভাইসহ তার পরিবারের অন্তত ২৫ জন নিকটাত্মীয় রয়েছেন। এছাড়াও দীর্ঘদিন ধরে মাদকের বিষয় এলেই আলোচিত-সমালোচিত এই জনপ্রতিনিধির নাম চলে আসে। বিভিন্ন কারণে বিতর্কিত সাবেক এই সংসদ সদস্যকে আমন্ত্রণ জানালে নতুন করে আবারও বিতর্কের সৃষ্টি হবে। যে কারণে বিতর্ক এড়াতেই বদিকে অনুষ্ঠানে আমন্ত্রণ জানানো হয়নি।

বাংলাদেশ সময়: ০৯১৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৬, ২০১৯
এসবি/জেডএস

ক্লিক করুন, আরো পড়ুন: ইয়াবা
সূচকের মিশ্র প্রবণতায় পুঁজিবাজারে লেনদেন চলছে
সিংড়ায় ট্রাকচাপায় ব্যবসায়ী নিহত
বিশ্বকাপের পর প্রথমবার জাতীয় দলের সঙ্গে মেসি
ন্যাশনাল হাউজিং’র ২০ শতাংশ লভ্যাংশ ঘোষণা
‘নিরাপদ সড়ক চাই’ দাবিতে সোচ্চার আবরারও নিথর হলেন সড়কে


বিআইএম ও বিজ্ঞান জাদুঘরে নতুন মহাপরিচালক
এসি বিস্ফোরণে স্ত্রীসহ স্বেচ্ছাসেবক লীগ নেতা দগ্ধ
ব্রেইন আরও অ্যাক্টিভ রাখতে 
টেকনাফে ‘বন্দুকযুদ্ধে’ মাদকবিক্রেতা নিহত
নেদারল্যান্ডসে ট্রামে গুলি: নিরাপদে বাংলাদেশিরা