টাকাভর্তি ব্যাগটি ফিরে পেলেন মালিক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

টাকা। ফাইল ফটো

walton

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের ফতুল্লায় সিএনজি চালিত অটোরিকশার ভেতর কুড়িয়ে পাওয়া টাকাভর্তি ব্যাগটি প্রকৃত মালিকের কাছে টাকা ফিরিয়ে দেওয়া হয়েছে। 

php glass

সোমবার (১২ ফেব্রুয়ারি) রাতে পাসপোর্টের মূলকপিসহ পরিচয়পত্র ফতুল্লা থানা পুলিশের কাছে উপস্থাপন করলে ব্যাগটির মালিক শাহিন শিকদারকে বুঝিয়ে দেওয়া হয়। শাহিন শিকদার মুন্সিগঞ্জ জেলা টঙ্গীবাড়ি এলাকার বাসিন্দা।

>>>আরও পড়ুন...টাকাভর্তি ব্যাগ পেয়ে থানায় জমা দিলেন ব্যাংক কর্মকর্তা

ফতুল্লা মডেল থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) বারেক বাংলানিউজকে জানান, যে সিএনজি চালিত অটোরিকশা থেকে টাকাগুলো পাওয়া যায় তার চালক সোহাগ মোল্লার বাড়ি মুন্সিগঞ্জ। টাকা হারানোর পর শাহিন শিকদার মুন্সিগঞ্জ সিএনজি স্টেশনে যোগাযোগ করলে চালক সোহাগ মোল্লা তাকে থানায় নিয়ে আসেন। পরে পাসপোর্টের মূলকপি, জাতীয় পরিচয়পত্রসহ উপযুক্ত প্রমাণ দেওয়ায় টাকা ফেরত দেওয়া হয়। টাকা ফেরত দেওয়ার ঘটনায় একটি সাধারণ ডায়রি করা হয়েছে।

এরআগে, বিকেল ঢাকা-পাগলা-নারায়ণগঞ্জ সড়কের শ্যামপুরের ঢাকা ম্যাচ কারখানার সামনে ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক লিমিটেডের (ইউসিবি) নারায়ণগঞ্জ শাখার জুনিয়র অফিসার সারোয়ার জাহান ওই সিএনজি চালিত অটোরিকশায় উঠে ব্যাগটি পান। এরপর তিনি ব্যাগটির মালিককে ফেরত দেওয়ার জন্য পুলিশের কাছে বুঝিয়ে দেন।

বাংলাদেশ সময়: ০৫১৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ১২, ২০১৯
এনটি

ক্লিক করুন, আরো পড়ুন: নারায়ণগঞ্জ
ছোটপর্দায় আজকের খেলা
গাইবান্ধায় চলছে অনির্দিষ্টকালের পরিবহন ধর্মঘট 
নড়াইলে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে কৃষকের মৃত্যু
না’গঞ্জে জাপা নেতা আল জয়নাল গ্রেফতার
শুভ্র-বেগুনি ‘ঘোড়ানিম’ ফুল


নুসরাত হত্যার বিচার যেনো বিশ্বে দৃষ্টান্ত হয়: বাবা মুসা
রাঙ্গুনিয়ার দুর্ঘটনায় ৪ শ্রমিক নিহত
অনশন ভাঙলেন রানা প্লাজার শ্রমিকরা
রপ্তানিযোগ্য আম উৎপাদনে বাগান পরিচর্যায় ব্যস্ত চাষিরা
দগ্ধ নারীর মৃত্যুর ঘটনায় ৪ আসামির রিমান্ড