গোবিন্দগঞ্জে বাস-ইজিবাইক সংঘর্ষে নিহত ২

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছবি: প্রতীকী

walton

গাইবান্ধা: গাইবান্ধার গোবিন্দগঞ্জে শ্যামলী পরিবহনের একটি যাত্রীবাহী বাস ও ইজিবাইক সংঘর্ষে দু’জন নিহত হয়েছেন।

php glass

এ ঘটনায় আহত হয়েছে অন্তত ৫ জন। আহতদের প্রথমে গোবিন্দগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ ভর্তি করলে সেখানে তিনজনের অবস্থা গুরুতর হওয়ায় তাদেরকে বগুড়া জিয়াউর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

নিহতরা হলেন- উপজেলার কাটাবাড়ি ইউনিয়নের কাঁঠালবাড়ি গ্রামের জয়নাল মিয়ার ছেলে আজাহার মিয়া(৪০) ও একই ইউনিয়নের দুধিয়া গ্রামের আব্দুস সামাদের ছেলে ইমরান আলী(১৮।) ঘটনাস্থল থেকে ঘাতক বাসসহ চালক ও হেলপারকে আটক করেছে পুলিশ।

মঙ্গলবার (২২ জানুয়ারি) রাত সাড়ে নয়টার দিকে কাটাবাড়ি ইউনিয়নের গোবিন্দগঞ্জ-দিনাজপুর সড়কের বাগদা বাজার সংলগ্ন এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয়ারা জানায়, মঙ্গলবার রাত সাড়ে নয়টার দিকে দিনাজপুর থেকে ঢাকাগামী শ্যামলী পরিবহনের একটি বাসের সঙ্গে গোবিন্দগঞ্জের বাগদা বাজারে ইজিবাইকের সংঘর্ষ হয়  এতে ঘটনাস্থলেই গোবিন্দগঞ্জের আজাহার ও ইমরান আলী নামে দু’জনের মৃত্যু হয়।

গোবিন্দগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি- তদন্ত) আফজাল হোসেন বিষয়টি নিশ্চিত করে বাংলানিউজকে জানান, চালক বেপরোয়া গতিতে বাস চালাচ্ছিলেন। ইজিবাইকটি সড়ক থেকে গ্রামের রাস্তায় নামার আগ মুর্হুতেই সংঘর্ষে হতাহতের ঘটনা ঘটে। খবর পেয়ে নিহতদের মরদেহ উদ্ধার করা হয়েছে। তাদের মরদেহ পরিবারের কাছে হস্তান্তরের প্রক্রিয়া চলছে। আটক চালক-হেলপারসহ বাসটি থানায় আনা হয়েছে। এ ঘটনায় গোবিন্দগঞ্জ থানায় একটি মামলার প্রস্তুতি চলছে।

বাংলাদেশ সময়: ২২২২ ঘণ্টা, জানুয়ারি ২২, ২০১৯
এএটি

ক্লিক করুন, আরো পড়ুন: সড়ক দুর্ঘটনা
বরিশালে দলিল লেখককে কুপিয়ে হত্যা
আটক করে অর্থ আদায়ের অভিযোগ পুলিশের বিরুদ্ধে
গ্রামীণফোন গ্রাহকদের খরচ বাড়ছে?
বশেমুরবিপ্রবির শিক্ষকের বিরুদ্ধে শাস্তিমূলক ব্যবস্থা 
আশুলিয়ায় ইয়াবাসহ কনস্টেবল আটক


তাড়াইলে ইয়াবাসহ বিক্রেতা আটক
কেরানীগঞ্জে ছুরিকাঘাতে কিশোর খুন 
আশুলিয়ায় ট্রাফিক সার্জেন্টকে মারধর, আটক ২
নটরডেম কলেজের ভর্তি ফি বিকাশে
ছোট ভাইকে অপহরণ করে মুক্তিপণ আদায়ের চেষ্টা, ভাইসহ আটক ৩