ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে বাড়ি ভাঙচুরের অভিযোগ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

বাড়িঘর ভাঙচুর। ছবি: বাংলানিউজ

ব্রাহ্মণবাড়িয়া: পূর্ব বিরোধের জের ধরে ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার নাটাই (দক্ষিণ) ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান ও তার সমর্থকদের বিরুদ্ধে এক ব্যক্তির বাড়ি ভাঙচুর ও লুটপাটের অভিযোগ উঠেছে। 

রোববার (২০ জানুয়ারি) সন্ধ্যা ও সোমবার (২১ জানুয়ারি) সকালে দুই দফায় ওই ইউনিয়নের নরসিংসার গ্রামের বাসিন্দা শামীম উন বাছিরের বাড়িতে ভাঙচুর ও লুটপাট চালানো হয় বলে অভিযোগ করেন তার পরিবারের সদস্যরা।

বাছিরের ছোটবোন তাহমিনা আম্বিয়া জ্যোতি বাংলানিউজকে বলেন, এলাকার একটি স্কুলের ম্যানেজিং কমিটি নিয়ে চেয়ারম্যান নাজমুলের সঙ্গে আমার ভাইয়ের বিরোধ ছিল। এনিয়ে রোববার আমাদের শহরের মৌলভীপাড়াস্থ বাসার সামনে ভাইয়ের সঙ্গে চেয়ারম্যানের কথা-কাটাকাটি হয়। এরপর চেয়ারম্যান ও তার লোকজন আমাদের বাড়িতে ভাঙচুর চালায়।

এ অভিযোগ অস্বীকার করে ইউপি চেয়ারম্যান নাজমুল হক বাংলানিউজকে বলেন, রোববার সন্ধ্যায় বাছির আমাকে তার বাড়ির সামনে লাঞ্ছিত করেন। আমি এ ঘটনায় রাতেই থানায় মামলা দায়ের করেছি। বিষয়টি ভিন্নখাতে প্রভাবিত করার জন্য বাছির নিজেই তার বাড়িতে হামলার ঘটনা ঘটিয়ে থাকতে পারেন।

এ ব্যাপারে সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ সেলিম উদ্দিন বাংলানিউজকে বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এ ঘটনায় থানায় কেউ অভিযোগ দেয়নি। অভিযোগ পেলে তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ২২১০ ঘণ্টা, জানুয়ারি ২১, ২০১৯
এনটি

ক্লিক করুন, আরো পড়ুন: ব্রাহ্মণবাড়িয়া
‘আঞ্চলিক ভাষাকে অবজ্ঞা করা যাবে না’
প্যারিসে শেষ হলো অমর একুশে বইমেলা
লালদিয়ারচর এলাকাবাসীর পাশে নওফেল
মেহেরপুরে সড়ক দুর্ঘটনায় স্ত্রী নিহত, স্বামী আহত
ইনজুরিতে মিঠুন-মুশফিক, ওয়ানডে দলে মুমিনুল


নির্বাচনী মামলায় পঙ্গু হয়ে যাবে আ’লীগ: মান্না
নাট্যচর্চায় চট্টগ্রামের ইতিহাস উজ্জ্বল: মামুনুর রশীদ
কক্সবাজারে দুটি কিরিচসহ ডাকাত আটক
সিলেটের ১২ উপজেলায় চেয়ারম্যান পদে ৬৮ জনের মনোনয়ন দাখিল
শেবাচিমে ময়লার স্তূপে ‘২০’ অপরিণত নবজাতকের মরদেহ