php glass

ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে বাড়ি ভাঙচুরের অভিযোগ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

বাড়িঘর ভাঙচুর। ছবি: বাংলানিউজ

walton

ব্রাহ্মণবাড়িয়া: পূর্ব বিরোধের জের ধরে ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার নাটাই (দক্ষিণ) ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান ও তার সমর্থকদের বিরুদ্ধে এক ব্যক্তির বাড়ি ভাঙচুর ও লুটপাটের অভিযোগ উঠেছে। 

রোববার (২০ জানুয়ারি) সন্ধ্যা ও সোমবার (২১ জানুয়ারি) সকালে দুই দফায় ওই ইউনিয়নের নরসিংসার গ্রামের বাসিন্দা শামীম উন বাছিরের বাড়িতে ভাঙচুর ও লুটপাট চালানো হয় বলে অভিযোগ করেন তার পরিবারের সদস্যরা।

বাছিরের ছোটবোন তাহমিনা আম্বিয়া জ্যোতি বাংলানিউজকে বলেন, এলাকার একটি স্কুলের ম্যানেজিং কমিটি নিয়ে চেয়ারম্যান নাজমুলের সঙ্গে আমার ভাইয়ের বিরোধ ছিল। এনিয়ে রোববার আমাদের শহরের মৌলভীপাড়াস্থ বাসার সামনে ভাইয়ের সঙ্গে চেয়ারম্যানের কথা-কাটাকাটি হয়। এরপর চেয়ারম্যান ও তার লোকজন আমাদের বাড়িতে ভাঙচুর চালায়।

এ অভিযোগ অস্বীকার করে ইউপি চেয়ারম্যান নাজমুল হক বাংলানিউজকে বলেন, রোববার সন্ধ্যায় বাছির আমাকে তার বাড়ির সামনে লাঞ্ছিত করেন। আমি এ ঘটনায় রাতেই থানায় মামলা দায়ের করেছি। বিষয়টি ভিন্নখাতে প্রভাবিত করার জন্য বাছির নিজেই তার বাড়িতে হামলার ঘটনা ঘটিয়ে থাকতে পারেন।

এ ব্যাপারে সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ সেলিম উদ্দিন বাংলানিউজকে বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এ ঘটনায় থানায় কেউ অভিযোগ দেয়নি। অভিযোগ পেলে তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ২২১০ ঘণ্টা, জানুয়ারি ২১, ২০১৯
এনটি

ক্লিক করুন, আরো পড়ুন: ব্রাহ্মণবাড়িয়া
ইন্দোনেশিয়ায় ৬.২ মাত্রার ভূমিকম্প
বরিশাল জেলা প্রশাসনের লেকের মাছে মড়ক
বৃষ্টি নামলেও অস্বস্তি কমেনি পশ্চিমবঙ্গবাসীর
ভেনেজুয়েলায় বাস দুর্ঘটনায় নিহত ১৮
মাধবপুরে ১৯ বস্তা চা পাতা জব্দ


সাইবার ট্রাইব্যুনালে ওসি মোয়াজ্জেম
গান্ধীর জন্মজয়ন্তীতে ভিকির সিনেমা
বাংলাদেশ-ভারত সম্পর্কের এখন সোনালি অধ্যায়
চুয়াডাঙ্গায় সন্তানকে গলা কেটে হত্যা, গ্রেফতার মা
৮০ বছর পর বাংলাদেশে ধূসর নেকড়ের দেখা, পিটিয়ে হত্যা