ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে বাড়ি ভাঙচুরের অভিযোগ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

বাড়িঘর ভাঙচুর। ছবি: বাংলানিউজ

walton

ব্রাহ্মণবাড়িয়া: পূর্ব বিরোধের জের ধরে ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার নাটাই (দক্ষিণ) ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান ও তার সমর্থকদের বিরুদ্ধে এক ব্যক্তির বাড়ি ভাঙচুর ও লুটপাটের অভিযোগ উঠেছে। 

php glass

রোববার (২০ জানুয়ারি) সন্ধ্যা ও সোমবার (২১ জানুয়ারি) সকালে দুই দফায় ওই ইউনিয়নের নরসিংসার গ্রামের বাসিন্দা শামীম উন বাছিরের বাড়িতে ভাঙচুর ও লুটপাট চালানো হয় বলে অভিযোগ করেন তার পরিবারের সদস্যরা।

বাছিরের ছোটবোন তাহমিনা আম্বিয়া জ্যোতি বাংলানিউজকে বলেন, এলাকার একটি স্কুলের ম্যানেজিং কমিটি নিয়ে চেয়ারম্যান নাজমুলের সঙ্গে আমার ভাইয়ের বিরোধ ছিল। এনিয়ে রোববার আমাদের শহরের মৌলভীপাড়াস্থ বাসার সামনে ভাইয়ের সঙ্গে চেয়ারম্যানের কথা-কাটাকাটি হয়। এরপর চেয়ারম্যান ও তার লোকজন আমাদের বাড়িতে ভাঙচুর চালায়।

এ অভিযোগ অস্বীকার করে ইউপি চেয়ারম্যান নাজমুল হক বাংলানিউজকে বলেন, রোববার সন্ধ্যায় বাছির আমাকে তার বাড়ির সামনে লাঞ্ছিত করেন। আমি এ ঘটনায় রাতেই থানায় মামলা দায়ের করেছি। বিষয়টি ভিন্নখাতে প্রভাবিত করার জন্য বাছির নিজেই তার বাড়িতে হামলার ঘটনা ঘটিয়ে থাকতে পারেন।

এ ব্যাপারে সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ সেলিম উদ্দিন বাংলানিউজকে বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এ ঘটনায় থানায় কেউ অভিযোগ দেয়নি। অভিযোগ পেলে তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ২২১০ ঘণ্টা, জানুয়ারি ২১, ২০১৯
এনটি

ক্লিক করুন, আরো পড়ুন: ব্রাহ্মণবাড়িয়া
প্রথার বাইরে ভিন্ন শৈলীর চলচ্চিত্র ‘আলফা’
শিরোপা জয়ের পথে আরও একধাপ এগিয়ে বার্সা
ইতালিয়ান লিগের শিরোপা জিতলো জুভেন্টাস
গাজীপুরে সাবেক স্ত্রীকে খুন করে যুবকের আত্মহত্যা
কটিয়াদীতে সড়ক দুর্ঘটনায় এইচএসসি পরীক্ষার্থীর মৃত্যু


নদীর তলদেশ থেকে বিপুল পরিমাণ মদ উদ্ধার
বাঘাইছড়িতে কাঠ বোঝাই গাড়ি উল্টে শ্রমিক নিহত
পাঞ্জাবকে হারালো দিল্লি
দেশে প্রথমবারের মতো ডেটাথনের আয়োজনে রবি
রোববার সকালে ব্রুনাই যাচ্ছেন প্রধানমন্ত্রী