সাড়ে ৩ মাস পর অপহৃত কিশোরী উদ্ধার, গ্রেফতার ১

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

গ্রেফতারকৃত অপহরণকারী অপু সাহা

চাঁদপুর: চাঁদপুর থেকে অপহৃত হওয়া এক কিশোরীকে (১৫) তিন মাস ২০ দিন পর ব্রাহ্মণবাড়িয়া থেকে উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় অভিযুক্ত অপু সাহা (৩২) নামে এক অপহরণকারীকে গ্রেফতার করেছে পুলিশ।

php glass

শুক্রবার (১১ জানুয়ারি) দুপুরে চাঁদপুর মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) পলাশ বড়ুয়া ব্রাহ্মণবাড়িয়া জেলার নবীনগর থানার শ্যামনগর গ্রাম থেকে অপহৃতা কিশোরীকে উদ্ধার ও অপু সাহাকে গ্রেফতার করে চাঁদপুরে নিয়ে আসে।

অপহৃতা কিশোরী চাঁদপুর শহরের একটি বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্রী। গ্রেফতারকৃত অপু সাহা কুমিল্লা জেলার হোমনা থানার হোমনা গ্রামের অজিত সাহার ছেলে।
 
চাঁদপুর মডেল থানা পুলিশ বাংলানিউজকে জানান, ২০১৮ সালের ২৩ সেপ্টেম্বর বিদ্যালয়ে যাওয়ার পথে অভিযুক্ত অপু সাহাসহ তার সঙ্গীরা ওই কিশোরীর গতিরোধ করে অপহরণ করে নিয়ে যায়। এ ঘটনায় ওই কিশোরীর বাবা চাঁদপুর মডেল থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে অপু সাহাসহ অজ্ঞাতনামা কয়েকজনকে আসামি করে অপহরণ মামলা করেন।

পরে মামলার তদন্তকারী কর্মকর্তা উপ-পরিদর্শক (এসআই) পলাশ বড়ুয়া তথ্য প্রযুক্তি ব্যবহার করে বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করে কিশোরীকে উদ্ধার ও অভিযুক্তকে গ্রেফতার করতে সক্ষম হয়।

চাঁদপুরের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) জাহিদ পারভেজ চৌধুরী এ বিষয়ে শনিবার (১২ জানুয়ারি) দুপুরে বাংলানিউজকে বলেন, গ্রেফতারকৃত অপু সাহাকে আদালতে পাঠানো হয়েছে এবং উদ্ধারকৃত কিশোরীকে তার পরিবারের কাছে হস্তান্তর করা হবে। 

বাংলাদেশ সময়: ১৪১০ ঘণ্টা, জানুয়ারি ১২, ২০১৯
আরএ

মুক্তিযোদ্ধাদের আঙুলের ছাপ নিয়ে ডকুমেন্টারি
আবৃত্তি-গান-নাটকে স্বাধীনতা দিবস উদযাপিত
লোকসভায় প্রার্থী হলেন প্রজ্ঞা
রাজধানীতে ‘থাই ট্রেড ফেয়ার’ শুরু বুধবার
আবারো ত্রিপুরায় যাচ্ছেন মোদী-অমিত শাহ


কাঁঠালবাড়ী-শিমুলিয়া রুটে ফেরি চলাচল স্বাভাবিক
স্বাধীনতার পর থেকেই দেশকে ব্যর্থতায় ফেলতে চক্রান্ত শুরু
স্বাধীনতা দিবসে মমতার শুভেচ্ছা
পাঠক-দর্শনার্থীর পদভারে মুখর ময়মনসিংহের বইমেলা 
স্বাধীনতা দিবসে বঙ্গভবনে সংবর্ধনা