ওয়ারীতে যুবকের রহস্যজনক মৃত্যু

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

প্রতীকী ছবি

ঢাকা: রাজধানীর ওয়ারীতে মহিবুল হাসান হৃদয় (২৬) নামে এক যুবকের রহস্যজনক মৃত্যু হয়েছে। পরিবারের অভিযোগ তাকে হত্যা করা হয়েছে।

বুধবার (১২ ডিসেম্বর) রাত পোনে ৮টার দিকে এ ঘটনা ঘটে। রক্তাক্ত অবস্থায় পুলিশ ও পরিবারের সদস্যরা হৃদয়কে উদ্ধার করে ঢাকা মেডিকেল হাসপাতালে নিয়ে গেলে সেখানে দায়িত্বরত চিকিৎসক রাত পোনে ৯টার দিকে তাকে মৃত ঘোষণা করেন।

নিহত হৃদয় ওয়ারী নারিন্দা পুলিশ ফাঁড়ির  সংলগ্ন একটি বাসায় পরিবারের সঙ্গে থাকতো। নিহত যুবক পেশায় একজন দোকান কর্মচারি ছিলেন।

নিহত হৃদয়ের বোন জামাই সাইদুল ইসলাম জানান, তাকে একজন ফোন দিয়ে বলে হৃদয়কে উপর থেকে ফেলে দেওয়া হয়েছে। পরে দ্রুত আমরা ওয়ারী মিতাল স্কুল গলিতে গিয়ে দেখতে পাই হৃদয় রক্তাক্ত অবস্থায় রাস্তায় পরে আছে। পরে পুলিশের সহযোগিতায়  হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। বিস্তারিত আর কিছু জানাতে পারেনি পরিবারে সদস্যরা। 

ওয়ারী থানার উপ পরিদর্শক (এসআই) আসিফুল আহমেদ বাংলানিউজকে জানান, মিতালি স্কুল গলি থেকে হৃদয়কে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করি। তবে আমরা জানতে পেরেছি হানিফ ফ্লাইওভারের ওপর থেকে তিনি নীচে পড়ে যান। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। বিস্তারিত পরে জানা যাবে। 

বাংলাদেশ সময়: ০০২৩, ডিসেম্বর ১৩, ২০১৮
এজেডএস/আরএ

রুয়েট শিক্ষার্থীকে মারধরের ঘটনায় মামলা
চাচার দাফনের বাশঁ কাটতে গিয়ে ভাতিজার মৃত্যু
ফোনের পাসওয়ার্ড না বলায় স্বামীকে পুড়িয়ে মারলেন স্ত্রী
ফের ধোনির ‘ফিনিশিং’, অস্ট্রেলিয়ায় ইতিহাস গড়লো ভারত
গ্রেফতার-ছাঁটাই বন্ধের দাবি গার্মেন্ট শ্রমিক সংহতির
নির্বাচনে আ’লীগ নৈতিকভাবে পরাজিত হয়েছে: ফখরুল
নেত্রকোণায় দোকান কর্মচারী খুনের ঘটনায় আটক ২ 
সাদুল্লাপুরে প্রাইভেটকার চাপায় ২ কিশোরের মৃত্যু
ছাত্রের আত্মহত্যায় প্ররোচনাকারী শিক্ষকদের শাস্তি দাবি
মধুপুর পৌর বিএনপির সভাপতি সাইফউদ্দিন আর নেই