রংপুরে বাস নিয়ন্ত্রণ হারিয়ে নিহত ২, আহত ২৫

বেরোবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

বাস নিয়ন্ত্রণ হারিয়ে নিহত। ছবি: বাংলানিউজ

রংপুর: রংপুরের পীরগঞ্জে ওভারটেক করতে গিয়ে বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে দুই যাত্রী নিহত হয়েছেন। এ ঘটনায় আরও অন্তত ২৫ জন আহত হয়েছেন বলে জানা গেছে।

php glass

মঙ্গলবার (২৩ অক্টোবর) রাত বারোটার দিকে উপজেলার খেজমতপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে। আহতদের উদ্ধার করে পীরগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্স ও রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

নিহত দু'জনেই কুড়িগ্রাম জেলার বাসিন্দা। তাদের একজন খয়বর আলী ও অপর জন সুকুমার রায়। এছাড়া তাৎক্ষনিকভাবে আহতদের পরিচয় পাওয়া যায়নি বলে জানিয়েছেন পীরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সরেস চন্দ্র।

তিনি জানান, উপজেলার খেজমতপুর এলাকায় ঢাকা-রংপুর মহাসড়কে কুড়িগ্রাম থেকে ছেড়ে আসা ঢাকাগামী ইউনাইটেড পরিবহনের একটি যাত্রীবাহী বাস লালমনিরহাট বুড়িমারি থেকে ছেড়ে আসা ঢাকাগামী আরেকটি বাসকে ওভারটেক করতে গিয়ে পিছনের অংশ অপর বাসে লেগে ধাক্কা খায়। ফলে বাসচালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেললে বাসটি সড়কের পাশে খাদে পড়ে যায়। এতে ঘটনা স্থলে ইউনাইটেড পরিবহনের দুই যাত্রী নিহত হন।

এ ঘটনায় আরও প্রায় ২৫ জন আহত হয়েছেন এবং আহতদের উদ্ধার করে পীরগঞ্জ উপজেলা হাসপাতাল ও রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ০৬৪৬ ঘণ্টা; অক্টোবর ২৪, ২০১৮
এইচএমএস/এমকেএম

পাতা উল্টে বই পড়া
‘নির্বাচনী বিরোধের জেরে বাঘাইছড়ি হত্যাকাণ্ড’
সাফের পঞ্চম শিরোপা জিতলো ভারতের মেয়েরা
কলকাতার চলচ্চিত্র উৎসবে ‘ইটার্নাল লাইফ, ১৯৪৬’
টয়লেটের ফ্লাশ নষ্ট হওয়ায় ফ্লাইট বাতিল!


ফ্যালকাও’র গোলে জাপানকে হারালো কলম্বিয়া
নির্বাচনের দিন নিখোঁজ ব্যক্তির গলাকাটা মরদেহ উদ্ধার
বাল্যবিয়ে: চাঁপাইনবাবগঞ্জে কনের মা ও বরের কারাদণ্ড
আড়িয়াল খাঁ নদ থেকে নারীর মরদেহ উদ্ধার
বরিশালে সড়ক দুর্ঘটনায় মৃতের সংখ্যা বেড়ে ৭