মেহেরপুরে ধর্ষণ চেষ্টার অভিযোগে মামলা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

প্রতীকী

মেহেরপুর: মেহেরপুরের গাংনী উপজেলায় সাড়ে তিন বছরের একটি শিশুকে ধর্ষণ চেষ্টার অভিযোগে সুমন হোসেন (২৮) নামে এক ব্যক্তির নামে মামলা করা হয়েছে।

সোমবার (২৪ সেপ্টেম্বর) সকালে শিশুটির বাবা তাপস হোসেন বাদী হয়ে গাংনী থানায় মামলাটি দায়ের করেন। সুমন ওই উপজেলার কাথুলি বাজারপাড়া এলাকার মকলেচুর রহমানের ছেলে।

জানা গেছে, রোববার (২৩ সেপ্টেম্বর) দুপুরে ওই এলাকার তাপসের সাড়ে তিন বছর বয়সী একটি শিশুকে কইপাড়ার সুমন মিষ্টি খাওয়ার লোভ দেখিয়ে বাড়িতে ডেকে নিয়ে ধর্ষণের চেষ্টা চালান। রাতে শিশুটির যন্ত্রণা শুরু হয়। পরে শিশুটি তার মাকে জানায় সুমন চাচা তাকে  বাড়িতে নিয়ে গিয়েছিলেন। পরে সুমনের কাছে বিষয়টি জানতে চাইলে কৌশলে পালিয়ে যান তিনি।

খবর পেয়ে সোমবার সকালে পুলিশ শিশুটিকে উদ্ধার করে গাংনী থানায় নেন। পরে শিশুটির বাবা তাপস বাদী হয়ে সুমনকে একমাত্র আসামি করে মামলাটি দায়ের করেন।


এ বিষয়ে গাংনী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হরেন্দ্রনাথ সরকার বাংলানিউজকে বলেন, মামলাটি এফআইআর করা হয়েছে। এছাড়া শিশুটিকে ডাক্তারি পরীক্ষার জন্য দুপুরে মেহেরপুর জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। আসামি সুমনকে গ্রেফতারের চেষ্টা চলছে।

বাংলাদেশ সময়: ১৬৫০ ঘণ্টা, সেপ্টেম্বর ২৪, ২০১৮
এসআরএস

ক্লিক করুন, আরো পড়ুন: মেহেরপুর মামলা
টিভি ব্যক্তিত্ব স্টিভ আরউইনের জন্ম
চকবাজার ট্র্যাজিডি তদন্তে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের কমিটি
চকবাজার ট্র্যাজিডিতে যুক্তরাষ্ট্রের শোক       
ফেরত এলো ভারতে পাচার ২৭ নারী-শিশু
চকবাজারের অগ্নিকাণ্ডে রাশিয়ার প্রেসিডেন্ট পুতিনের শোক


অগ্নিকাণ্ডের ঘটনাস্থল পরিদর্শন করলেন ড. কামাল
পুরান ঢাকায় হয় কারখানা থাকবে নয় বাড়িঘর
চকবাজার অগ্নিকাণ্ড: মরদেহে মিলেছে ‘ধাতব টুকরা’
 চকবাজার ট্র্যাজেডি: শুক্রবার সারাদেশে মোনাজাত 
কেরানীগঞ্জে জাল নোট-সরঞ্জামসহ ২ যুবক আটক