লাইনচ্যুত বগি উদ্ধারে গড়াবে সকাল, আটকে আছে ৪ ট্রেন 

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

লাইনচ্যুত বগি উদ্ধারে চলছে তৎপরতা। ছবি: বাংলানিউজ

ময়মনসিংহ: ময়মনসিংহে কমিউটার ট্রেনের বিদ্যুৎ সরবরাহকারী বগির (পাওয়ার কার) একটিসহ লাইনচ্যুত তিনটি বগির উদ্ধার কাজ শেষ করতে সকাল গড়াবে বলে জানিয়েছে ময়মনসিংহ রেলওয়ে স্টেশন কর্তৃপক্ষ। 

আর এই লাইনচ্যুতির ঘটনায় বন্ধ রয়েছে ময়মনসিংহ-ঢাকা রুটে ট্রেন চলাচল। ফলে ময়মনসিংহ রেলওয়ে স্টেশনসহ বিভিন্ন স্টেশনে চারটি ট্রেন আটকা রয়েছে। লাইন সচল হলে এসব ট্রেন গন্তব্যস্থলের উদ্দেশে যাত্রা করবে। 

বৃহস্পতিবার (২০ সেপ্টেম্বর) দিনগত রাত পৌনে ৩ টার দিকে ময়মনসিংহ রেলওয়ে স্টেশনের সুপারিনটেনডেন্ট জহুরুল ইসলাম বাংলানিউজকে এই তথ্য নিশ্চিত করেন। 

এর আগে বৃহস্পতিবার (২০ সেপ্টেম্বর) রাত সোয়া ৮টার দিকে ফাতেমা নগর রেলওয়ে স্টেশন এলাকায় ঢাকা থেকে ছেড়ে আসা জামালপুরের দেওয়ানগঞ্জগামী কমিউটার ট্রেনের পাওয়ার কারের বগি লাইনচ্যুত হয়। একই সঙ্গে আরও দু’টি বগিও লাইনচ্যুত হয়। 

ময়মনসিংহ রেলওয়ে স্টেশনের সুপারিনটেনডেন্ট জহুরুল ইসলাম বাংলানিউজকে জানান, রাত ১০ টা থেকে সাড়ে ১০ টার মধ্যে ঢাকা ও ময়মনসিংহ থেকে যাওয়া দু’টি রিলিফ ট্রেনের মাধ্যমে উদ্ধার প্রক্রিয়া শুরু হয়। যা এখনও চলছে।

তিনি জানান, জামালপুরের দেওয়ানগঞ্জ থেকে ছেড়ে আসা ভাওয়াল এক্সপ্রেস ট্রেন ও ঢাকাগামী ৪৪ নং মহুয়া কমিউটার ট্রেন আটছে আছে ময়মনসিংহ রেলওয়ে স্টেশনে। 

এছাড়া ঢাকা থেকে ছেড়ে আসা আন্তঃনগর যমুনা এক্সপ্রেস স্থানীয় ধলা রেলস্টেশনে ও মশাখালী স্টেশনে দেওয়ানগঞ্জগামী ব্রক্ষপুত্র এক্সপ্রেস ট্রেন আটকা আছে বলে জানান জহুরুল ইসলাম। 

বাংলাদেশ সময়: ০৪১০ ঘণ্টা, সেপ্টেম্বর ২১, ২০১৮ 
এমএএএম/এমএ 

ক্লিক করুন, আরো পড়ুন: ময়মনসিংহ
কোহলি-রোহিতের সেঞ্চুরি পাত্তা দিল না ক্যারিবীয়দের
 দেশে নির্বাচন হবে কিনা সন্দেহ আছে
‘সার্টিফিকেটের চেয়ে পেছনের মানুষটা অনেক দামি’
রিকশার লাইসেন্স নবায়নে চসিকের আল্টিমেটাম
মিরাজের ঘূর্ণিতে খাদের কিনারায় জিম্বাবুয়ে
রবিঠাকুরের ‘দুই বিঘা জমি’ কবিতা নিয়ে ‘গ্রাস’
ময়মনসিংহে ডিবি’র অভিযানে গ্রেফতার ৮
প্রথম দিনে সংসদে ৬ বিল উত্থাপন
পর পর দুই উইকেট হারিয়ে কোনঠাসা জিম্বাবুয়ে
উজিরপুরে বিদ্যালয় মাঠ থেকে হাতবোমা উদ্ধার