মোবাইল ফোনে কথা বলাই কাল হলো আকাশের

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

নিহত যুবকের মরদেহ। ছবি- বাংলানিউজ

নড়াইল: মোবাইল ফোনে কথা বলাই কাল হলো মো. আকাশ শেখ (২৩) নামে এক যুবকের। ফোনে কথা বলতে বলতে মোটরসাইকেল চালাচ্ছিলেন তিনি। মাথায় ছিল না হেলমেট। এমন সময় বাসের নিচে চাপা পড়ে প্রাণ হারান তিনি।   

বৃহস্পতিবার (২০ সেপ্টেম্বর) সকাল ১১টার দিকে নড়াইল সদর উপজেলার লোহাগড়া-যশোর সড়কের সিমাখালি এলাকায় এ দুর্ঘটনা ঘটে। আকাশ জেলার কালিয়া উপজেলার রঘুনাথপুর গ্রামের মো. ইউনুস মিয়ার ছেলে। 

ওই বাসে থাকা এক যাত্রী জানান, নড়াইল সদর হাসপাতাল মার্কেটের মোবাইল প্লাজা নামে ব্যবসা প্রতিষ্ঠানে কাজ করতেন আকাশ। সকালে মোটরসাইকেলে করে মোবাইল ফোন ডেলিভারি দেওয়ার জন্য কালিয়া যাচ্ছিলেন তিনি। পথে সিমাখালি এলাকায় এলে বাসটি তাকে চাপা দিলে তিনি গুরুতর আহত হন। এসময় স্থানীয়রা তাকে উদ্ধার করে সদর হাসপাতালে নিলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। 

তিনি আরো জানান, ঘটনার সময় আকাশ মোবাইল ফোন কানে লাগিয়ে কথা বলতে বলতে মোটরসাইকেল চালাচ্ছিলেন। তার মাথায় হেলমেটও ছিল না।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন জানান, ঘাতক বাসটি জব্দ করা হয়েছে। তবে দুর্ঘটনার পরই কৌশলে পালিয়ে গেছেন চালক ও হেলপার। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১৩০৫ ঘণ্টা, সেপ্টেম্বর ২০, ২০১৮
এসআই

ক্লিক করুন, আরো পড়ুন: সড়ক দুর্ঘটনা
টিভি ব্যক্তিত্ব স্টিভ আরউইনের জন্ম
চকবাজার ট্র্যাজিডি তদন্তে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের কমিটি
চকবাজার ট্র্যাজিডিতে যুক্তরাষ্ট্রের শোক       
ফেরত এলো ভারতে পাচার ২৭ নারী-শিশু
চকবাজারের অগ্নিকাণ্ডে রাশিয়ার প্রেসিডেন্ট পুতিনের শোক


অগ্নিকাণ্ডের ঘটনাস্থল পরিদর্শন করলেন ড. কামাল
পুরান ঢাকায় হয় কারখানা থাকবে নয় বাড়িঘর
চকবাজার অগ্নিকাণ্ড: মরদেহে মিলেছে ‘ধাতব টুকরা’
 চকবাজার ট্র্যাজেডি: শুক্রবার সারাদেশে মোনাজাত 
কেরানীগঞ্জে জাল নোট-সরঞ্জামসহ ২ যুবক আটক