ঢাকা, বুধবার, ২১ শ্রাবণ ১৪২৭, ০৫ আগস্ট ২০২০, ১৪ জিলহজ ১৪৪১

আইন ও আদালত

স্কুলছাত্রী ধর্ষণ মামলায় ছাত্রলীগ নেতা কারাগারে

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৭-১০ ০৪:৫৫:২৪ এএম
স্কুলছাত্রী ধর্ষণ মামলায় ছাত্রলীগ নেতা কারাগারে

ঢাকা: বিয়ের প্রলোভনে এক স্কুলছাত্রীকে ধর্ষণের মামলায় রাজধানীর মিরপুর সরকারি বঙ্গবন্ধু কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি শামীম রেজা আপনকে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন আদালত। বুধবার (০৮ জুলাই) ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আতিকুল ইসলাম এ আদেশ দেন।

বৃহস্পতিবার (০৯ জুলাই) আদালত পুলিশ সূত্রে এই তথ্য জানা যায়। বুধবার শামীমকে আদালতে হাজির করে কারাগারে আটক রাখার আবেদন করে পুলিশ।

আবেদনের প্রেক্ষিতে বিচারক তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন।

পুলিশ সূত্রে জানা যায়, মিরপুর-১২ নম্বর সেকশনের সিরামিক এলাকায় পরিবারের সঙ্গে থাকে ভুক্তভোগী ওই কিশোরী। সে স্থানীয় একটি স্কুলে নবম শ্রেণিতে পড়ে। গত বছরের অক্টোবরে ওই কিশোরীকে বিয়ের প্রলোভন দেখিয়ে ধর্ষণ করে আপন। ধর্ষণের পর প্রথমে তাকে বিয়ে করতে চাইলেও পরে টালবাহানা করে সময় পার করতে থাকেন তিনি।

তাই ভুক্তভোগীর বোন বাদী হয়ে মঙ্গলবার পল্লবী থানায় আপনের বিরুদ্ধে এই মামলা করেন। বুধবার গাজীপুরের কাশিমপুর এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে পুলিশ।

আপন মিরপুরের সরকারি বঙ্গবন্ধু কলেজ থেকে স্নাতক পাস করেছেন। তিনি ওই কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি হিসেবে দায়িত্ব পালন করছেন বলে জানা গেছে।

বাংলাদেশ সময়: ০৪৫৫ ঘণ্টা, জুলাই ১০, ২০২০
কেআই/এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইন ও আদালত এর সর্বশেষ

Alexa