এইচআরপিবি’র সাবেক সেক্রেটারির স্মরণ সভা অনুষ্ঠিত

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

প্রতীকী

walton

ঢাকা: হিউম্যান রাইটস অ্যান্ড পিস ফর বাংলাদেশ (এইচআরপিবি) এর সাবেক সেক্রেটারি মরহুম আসাদুজ্জামান সিদ্দিকীর ৩য় মৃত্যুবার্ষিকী উপলক্ষে স্মরণ সভা অনুষ্ঠিত হয়েছে।

সুপ্রিম কোর্ট বার অ্যাসোসিয়েশন ভবনে শহীদ এ. কে. এম. সিদ্দিক হলে মঙ্গলবার (১৮ ফেব্রুয়ারি) স্মরণ সভা অনুষ্ঠিত হয়। হিউম্যান রাইটস অ্যান্ড পিস ফর বাংলাদেশের পক্ষ থেকে এ স্মরণ সভার আয়োজন করা হয়।

এইচআরপিবির প্রেসিডেন্ট অ্যাডভোকেট মনজিল মোরসেদের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন আপিল বিভাগের অবসরপ্রাপ্ত বিচারপতি মো. নিজামুল হক। সভা পরিচালনা করেন অ্যাডভোকেট একলাছ উদ্দিন ভূঁইয়া।

সভায় আরোও বক্তব্য রাখেন সুপ্রিম কোর্ট বার অ্যাসোসিয়েশন প্রেসিডেন্ট অ্যাডভোকেট এ. এম আমিন উদ্দিন, সুপ্রিম কোর্ট বার অ্যাসোসিয়েশন এর সাবেক সভাপতি অ্যাডভোকেট জয়নুল আবেদীন, এইচআরপিবির সেক্রেটারি অ্যাডভোকেট মো. ছারওয়ার আহাদ চৌধুরী, অ্যাডভোকেট খোরশেদ আলম, অ্যাডভোকেট শাহিন আরা লাইলি, অ্যাডভোকেট মাহবুবুল ইসলাম, অ্যাডভোকেট ইমরুল কাউসার, অ্যাডভোকেট ইকবাল করিম, অ্যাডভোকেট মো. শহিদুল ইসলাম, অ্যাডভোকেট মো. খুরশিদ আলম এবং অ্যাডভোকেট সুলতানা আখতার প্রমুখ।

প্রধান অথিতির বক্তব্যে বিচারপতি মো. নিজামুল হক বলেন, এইচআরপিবি জনস্বার্থে বিভিন্ন মামলা দায়ের করে সবার কাছে গ্রহণযোগ্যতা পেয়েছেন। সংগঠনের সঙ্গে জড়িত থেকে আসাদুজ্জামান সিদ্দিকী অনেক অবদান রেখেছেন, তা ভোলার মতো নয়।

সভায় অ্যাডভোকেট আসাদুজ্জামান সিদ্দিকীর পরিবারের সদস্যরা উপস্থিত ছিলেন। সভা শেষে মোনাজাত করে তার বিদেহী আত্মার মাগফেরাত কামনা করা হয়।

বাংলাদেশ সময়: ২৩৫৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৯, ২০২০
ইএস/জেডএস

বগুড়ায় রাজমিস্ত্রি-দিনমজুরদের ত্রাণ দিল বসুন্ধরা সিমেন্ট
গার্মেন্টস খোলা-বন্ধ নিয়ে সমালোচনার ঝড়
সরকারকে চাপে ফেলে প্রণোদনার টাকা নিতে শ্রমিকদের আনা হয়েছে
সন্ধ্যায় মুদি ও ওষুধ ছাড়া সব দোকান বন্ধের আহ্বান
শবে বরাতে নামাজ ঘরে পড়ার অনুরোধ প্রধানমন্ত্রীর


করোনা নিয়ে গুজব ছড়ানোয় আইনজীবী আটক
পঞ্চগড়ে ওএমএসের চাল বিক্রি শুরু
নৌবাহিনীকে মাস্ক, পিপিই ও খাদ্যসামগ্রী দিল বসুন্ধরা
দুর্নীতি-অনিয়ম যেন না হয়: প্যাকেজ ঘোষণার পর প্রধানমন্ত্রী
আইন অমান্য না করতে মধ্যপ্রাচ্য প্রবাসীদের প্রতি অনুরোধ