php glass

সাবেক স্বামীর বিরুদ্ধে মিলার মামলার প্রতিবেদন পিছিয়েছে

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

সঙ্গীতশিল্পী মিলা ইসলাম

walton

ঢাকা: ডিজিটাল নিরাপত্তা আইনে সাবেক স্বামী পাইলট পারভেজ সানজারিসহ তিনজনের বিরুদ্ধে সঙ্গীতশিল্পী মিলা ইসলামের করা মামলার তদন্ত প্রতিবেদন দাখিলের জন্য আগামী ১১ নভেম্বর দিন ধার্য করেছেন সাইবার ট্রাইব্যুনাল।

সোমবার (১৬ সেপ্টেম্বর) মামলার তদন্ত প্রতিবেদন দাখিলের জন্য দিন ধার্য ছিল। তবে পুলিশের কাউন্টার টেরোরিজমের সাইবার ইউনিট প্রতিবেদন দাখিল না করায় সাইবার ট্রাইব্যুনালের বিচারক মোহাম্মদ আসসামছ জগলুল হোসেন প্রতিবেদন দাখিলের জন্য নতুন এ দিন ধার্য করেন। ট্রাইব্যুনালের পেশকার শামীম আল মামুন বিষয়টি নিশ্চিত করেছেন।

মামলার অন্য দুই আসামি হলেন- পারভেজ সানজারির ভাই এসএম আর রহমান এবং মামাত ভাই খান আল-আমিন।

গত ১১ জুলাই সাইবার ট্রাইব্যুনালে সঙ্গীতশিল্পী মিলা ইসলাম মামলাটি দায়ের করেন। আদালত বাদীর জবানবন্দি গ্রহণ করে মামলাটি পুলিশের কাউন্টার টেরোরিজমের সাইবার ইউনিটকে অভিযোগের বিষয়ে তদন্ত করে ১৬ সেপ্টেম্বর প্রতিবেদন দাখিলের নির্দেশ দেন। তবে নির্ধারিত দিনে প্রতিবেদন দাখিল না করায় নতুন দিন ধার্য করা হয়েছে।

এর আগে যৌতুক দাবিতে নির্যাতনের অভিযোগে ২০১৭ সালের ৫ অক্টোবর রাজধানীর উত্তরা পশ্চিম থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনের ১১ (গ) ধারায় মিলা বাদী হয়ে পারভেজ সানজারির বিরুদ্ধে একটি মামলা করেন। মামলার পরই সানজারিকে গ্রেফতার করে পুলিশ। পরে তিনি জামিনে মুক্তি পান।

চলতি বছর মিলার নামে ডিজিটাল নিরাপত্তা আইনে সাইবার ক্রাইম ট্রাইব্যুনালে একটি এবং এসিড নিক্ষেপের মাধ্যমে হত্যাচেষ্টার অভিযোগে উত্তরা পশ্চিম থানায় একটি মামলা করেন পারভেজ সানজারি।  

২০১৭ সালের মে মাসে মিলা ও পারভেজ সানজারি বিবাহবন্ধনে আবদ্ধ হন। তবে দুই মাসের মধ্যেই তাদের বিবাহ বিচ্ছেদ হয়ে যায়।

বাংলাদেশ সময়: ২০৪৪ ঘণ্টা, সেপ্টেম্বর ১৬, ২০১৯
জেডএস

আবারও ফোল্ডিং ফোন আনছে মটোরোলা
নানিকে হত্যা করে নাতির আত্মসমর্পণ
‘দেশের শিশুদের অনুপ্রেরণা শেখ রাসেল’
খুলনায় রিকশা সঙ্কটে জনজীবনে দুর্ভোগ
সাভারে সুতার গোডাউনে আগুন, নিয়ন্ত্রণে ৫ ইউনিট


বাংলাদেশ আজ বিনিয়োগের উর্বর ভূমি
উন্নয়নের গণতন্ত্রের নাম অন্য কোথাও শুনিনি: রব
শিশু নির্যাতন রোধে ইসলামের নির্দেশনা
লিভারের সমস্যা নিয়ে হাসপাতালে অমিতাভ বচ্চন
দেশি মাছের সমাহার, শিবচরের বেইলি ব্রিজ বাজার