ঢাকা, রবিবার, ২৪ শ্রাবণ ১৪২৭, ০৯ আগস্ট ২০২০, ১৮ জিলহজ ১৪৪১

স্বাস্থ্য

সিলেট বিভাগে চার চিকিৎসকসহ আরও ১০৫ জন করোনা আক্রান্ত

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০৫০ ঘণ্টা, জুলাই ১৪, ২০২০
সিলেট বিভাগে চার চিকিৎসকসহ আরও ১০৫ জন করোনা আক্রান্ত

সিলেট: সিলেট বিভাগে চার চিকিৎসকসহ করোনা আক্রান্ত হিসেবে শনাক্ত হয়েছেন আরও ১০৫ জন। আক্রান্তদের মধ্যে সিলেট জেলায় ৫২ জন, সুনামগঞ্জে ১৯ জন, হবিগঞ্জে ১২ জন ও মৌলভীবাজারে ২২ জন। সব মিলিয়ে সিলেট বিভাগে আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ৫ হাজার ৯৯৫ জনে।

সোমবার (১৩ জুলাই) সিলেটের ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে ৭১ জন এবং শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে ৩৪ জনের করোনা শনাক্ত হয়।

সিলেট এমএজি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালের উপ পরিচালক হিমাংশু লাল রায় বাংলানিউজকে এ তথ্য নিশ্চিত করে বলেন, এদিন মেডিক্যাল কলেজ ল্যাবে ২৮২টি নমুনা পরীক্ষায় ৭১ জনের করোনা পজিটিভ শনাক্ত হয়।

এরমধ্যে সিলেট জেলার ৩৭ জন, হবিগঞ্জের ১২ জন এবং মৌলভীবাজার জেলার ২২ জন রয়েছেন।

একই দিনে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ল্যাবে ১৮৫ জনের নমুনা পরীক্ষায় ৩৪ জনের করোনা শনাক্ত হয়। এরমধ্যে ১৫ জন সিলেট জেলার ও সুনামগঞ্জ জেলার ১৯ জন।

স্বাস্থ্য অধিদপ্তর সিলেটের তথ্যমতে, সিলেট বিভাগে মোট আক্রান্ত ৫ হাজার ৯৯৫ জন। মারা গেছেন ১০৩ জন। সুস্থ হয়েছেন ২ হাজার ৩১৯ জন।

বাংলাদেশ সময়: ০০৫০ ঘণ্টা, জুলাই ১৪, ২০২০
এনইউ/এইচএডি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

স্বাস্থ্য এর সর্বশেষ

Alexa