এখনো অক্সিজেন সাপোর্টে খোরশেদের স্ত্রী

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ফাইল ছবি

walton

নারায়ণগঞ্জ: করোনা ভাইরাসের প্রাদুর্ভাবের শুরু থেকে নানা সামাজিক কার্যক্রম ও আক্রান্ত বা উপসর্গে মারা যাওয়া ব্যক্তিদের দাফন কাফনে এগিয়ে আসা আলোচিত কাউন্সিলর মাকসুদুল আলম খন্দকার খোরশেদের স্ত্রীর অবস্থা অপরিবর্তিত রয়েছে। তবে তার স্ত্রী আফরোজা খন্দকার লুনা করোনার পাশাপাশি নিউমোনিয়ায়ও আক্রান্ত হয়েছেন। তার ফুসফুসের ৫০ ভাগ অক্সিজেন না পাওয়ায় তিনি এখনো অক্সিজেন সাপোর্টে রাজধানীর স্কয়ার হাসপাতালে চিকিৎসাধীন।

বৃহস্পতিবার (০৪ জুন) বাংলানিউজের সঙ্গে আলাপকালে এসব তথ্য জানান নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের (নাসিক) ১৩ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মাকসুদুল আলম খন্দকার খোরশেদ।

এরমধ্যে নিজে আক্রান্ত থেকেও করোনায় আক্রান্ত হয়ে মারা যাওয়া কিংবা উপসর্গ নিয়ে মারা যাওয়া ব্যক্তিদের দাফন অব্যাহত রেখেছেন তিনি। নিজের টিম মেম্বারদের নির্দেশনা দিয়ে এসব কাজ সম্পন্ন করছেন তিনি। ইতোমধ্যে আজ ৭০তম দাফন সম্পন্ন করেছে তার টিম মেম্বাররা। তার টিমের দুজন সদস্যও করোনায় আক্রান্ত হয়ে এখন সুস্থ হয়েছেন এবং আরেকজন আইসোলেশনে রয়েছেন।

আক্রান্তদের সেবা করতে গিয়ে শনিবার (৩০ মে) নিজেও করোনায় আক্রান্ত হন খোরশেদ। এর আগে গত ২৩ মে করোনা আক্রান্ত হিসেবে শনাক্ত হন তার স্ত্রী আফরোজা খন্দকার লুনা। এদিকে তার স্ত্রীর শারীরিক অবস্থা খারাপের দিকে গেলে শনিবার দিনগত রাতে তাকে কাঁচপুরের সাজেদা ফাউন্ডেশনে ভর্তি করান খোরশেদ। পরে সেখান থেকে ৩১ মে রাজধানীর স্কয়ার হাসপাতালে সস্ত্রীক ভর্তি হন তিনি। তবে আক্রান্ত হলেও তার কার্যক্রম থেমে নেই। তার টিম মেম্বারদের মাধ্যমে দাফন কাফনসহ সব কার্যক্রম তিনি অব্যাহত রেখেছেন।

ইতোমধ্যে বিভিন্ন দূতাবাসের কর্মকর্তা, সরকারি দপ্তর, সংস্থা, প্রশাসনিক কর্মকর্তা, সংসদ সদস্য, মিডিয়া ব্যক্তিত্ব ও শুভানুধ্যায়ীরা তাদের খোঁজ খবর নিয়েছেন।

বাংলাদেশ সময়: ১৭৩৫ ঘণ্টা, জুন ০৪, ২০২০
এইচএডি

ক্লিক করুন, আরো পড়ুন: করোনা ভাইরাস
Nagad
সিনিয়র সচিব হলেন আকরাম-আল-হোসেন
তিন মন্ত্রণালয়, কারিগরি ও মাদরাসা শিক্ষা বিভাগে নতুন সচিব
লুটের মামলায় লক্ষ্মীপুর স্বেচ্ছাসেবক লীগের সম্পাদক গ্রেফতার
সোনাইমুড়ীতে চাঁদাবাজির প্রতিবাদ করায় আ'লীগ নেতাকে গুলি
ঘরের মাঠে ফিরেই জয় পেল চ্যাম্পিয়ন লিভারপুল


গুলশানে ট্রাক চাপায় বাইসাইকেল চালকের মৃত্যু
রাজশাহী বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠিত হয়
করোনায় মারা গেলেন স্বাস্থ্য অধিদপ্তরের সাবেক ডিজি
করোনায় মারা গেলেন ফেনীর সাংবাদিকতার বাতিঘর করিম মজুমদার
অক্সিমিটারসহ ১০০ অক্সিজেন  সিলিন্ডার দিল সাইফ পাওয়ারটেক