সিলেটে আরো ১৫৭ জন হোম কোয়ারেন্টিনে

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

হোম কোয়ারেন্টিন

walton

সিলেট: সিলেট বিভাগজুড়ে গত ২৪ ঘণ্টায় আরো ১৫৭ জনকে হোম কোয়ারেন্টিনে আনা হয়েছে। এরমধ্যে সবচেয়ে বেশি সংখ্যক লোক বিভাগের সুনামগঞ্জ জেলার দিরাই উপজেলার। এই নিয়ে মোট হোম কোয়োরেন্টিনে আছেন ৫২৫ জন। এছাড়া হাসপাতাল আইসোলেশনেও বেড়েছেন রোগীর সংখ্যা। বিভাগজুড়ে ১৯ জন রয়েছেন হাসপাতাল আইসোলেশনে।

স্বাস্থ্য অধিদপ্তর সিলেটের সহকারী পরিচালক ডা. আনিসুর রহমান বাংলানিউজকে এ তথ্য নিশ্চিত করে বলেন, গত ২৪ ঘণ্টায় বিভাগের মধ্যে হাওরাঞ্চল সুনামগঞ্জে ১৩৯ জনকে হোম কোয়ারেন্টিনে আনা হয়েছে। যাদের বেশিরভাগই দিরাই উপজেলার। ওখানে করোনা আক্রান্ত হয়ে একজন লোক মারা যাওয়ায় হোম কোয়ারেন্টিনে লোকজনের সংখ্যা বেড়েছে। এছাড়া বিভাগের মধ্যে সিলেটে একজন, হবিগঞ্জে ৮ ও মৌলভীবাজারে ৯ জনকে হোম কোয়ারেন্টিনে আনা হয়েছে।

তিনি বলেন, গত ২৪ ঘণ্টায় হোম কোয়ারেন্টিন থেকে ছাড়পত্র পেয়েছেন ৫০ জন। এরমধ্যে সিলেটে ৩২, সুনামগঞ্জে ৬, হবিগঞ্জে ৯ এবং মৌলভীবাজারে ৩ জন। আর গত ১০ মার্চ থেকে এই পর্যন্ত হোম কোয়ারেন্টিন থেকে ৩ হাজার ২৯ জন ছাড়পত্র পেয়েছেন। তন্মধ্যে সিলেটে ৮৭০ জন, সুনামগঞ্জে ৬০৭ জন, হবিগঞ্জে ৮৯৮ জন এবং মৌলভীবাজারে ৬৫৪ জন। পাশাপাশি হাসপাতাল আইসোলেশন থেকে ৫১ জনের মধ্যে ৩৩ জনের রিপোর্ট নেগেটিভ আাসায় তারা ছাত্রপত্র নিয়ে বেরিয়ে গেছেন। কেউবা অন্য হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন।

বাংলাদেশ সময়: ১৫৫০ ঘণ্টা, এপ্রিল ০৯, ২০২০
এনইউ/এএটি

ক্লিক করুন, আরো পড়ুন: সিলেট করোনা ভাইরাস
নোয়াখালীতে ৩৯ জনের করোনা পজিটিভ, আক্রান্ত বেড়ে ৮৮০ 
বগুড়ায় স্বেচ্ছাসেবক লীগ নেতাকে কুপিয়ে হত্যা
গোপালগঞ্জে করোনায় নতুন আক্রান্ত ২০, মোট ২৪২ 
করোনা টিকা: ২শ’ কোটি ডোজ উৎপাদনে প্রস্তুত অ্যাস্ট্রাজেনেকা
৪ হাসপাতাল ঘুরে চিকিৎসা না পেয়ে ব্যবসায়ীর মৃত্যু


‘মিরর পজিশনে’ চীন-ভারত, বিরল বৈঠক শনিবার
মহাদেবপুরে গাছচাপায় ইউপি মেম্বারের মৃত্যু 
‘করোনার কারণে দুর্নীতিপরায়ণদের প্রতি নমনীয় হওয়ার সুযোগ নেই’
মা ও শিশু হাসপাতালে করোনা চিকিৎসা শুরু হচ্ছে শনিবার
করোনায় ২৪ ঘণ্টায় ৩০ মৃত্যু, শনাক্ত ২৮২৮