করোনার উপসর্গ দেখা দিলে স্বাস্থ্য বিভাগে জানানোর অনুরোধ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ফেনী

walton

ফেনী: ফেনীতে কারো করোনা ভাইরাসের (কোভিড-১৯) কোন উপসর্গ জ্বর, সর্দি, কাশি, শ্বাসকষ্ট হলে জেলা স্বাস্থ্য বিভাগকে জানাতে অনুরোধ করেছেন ফেনী জেলা সিভিল সার্জন ডা. সাজ্জাদ হোসাইন। 

তিনি জানান, ফেনী জেলা স্বাস্থ্য বিভাগের সব কর্মকর্তা ও কর্মচারী বিশেষ করে ল্যাবরেটরি টেকনোলজিস্টরা অনেক পরিশ্রম করে ও ঝুঁকি নিয়ে করোনা ভাইরাস আক্রান্ত সন্দেহজনক রোগীদের পরীক্ষার জন্য। এ পর্যন্ত তারা ১০ জন রোগীর নমুনা সংগ্রহ করেছেন।

ফেনী জেলার সব মানুষকে অনুরোধ জানিয়ে তিনি আরো বলেন, কারো করোনা ভাইরাসের উপসর্গ জ্বর, সর্দি, কাশি, শ্বাসকষ্ট হলে গোপন না করে ফেনী জেলা স্বাস্থ্য বিভাগের হটলাইন নম্বরে অথবা নিকটস্থ সরকারি হাসপাতালে যোগাযোগ করুন।

সিভিল সার্জন সাজ্জাদ বলেন, সবাইকে আশ্বস্ত করতে চাই করোনা ভাইরাসের নমুনা সংগ্রহে ফেনী জেলা স্বাস্থ্য বিভাগ সক্ষম এবং এ কার্যক্রম আরো জোরদার করা হবে।

জেলা সিভিল সার্জন কর্যালয় থেকে বলা হয়, ফেনী জেলার কারো করোনা ভাইরাসের উপসর্গ দেখা দিলে ২৫০ শয্যার ফেনী সদর হাসপাতাল- ০১৭৩০৩২৪৭৭১, দাগনভুঁইয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স- ০১৭৩০৩২৪৮৪৫, পরশুরাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স- ০১৭৩০৩২৪৮৪৬, ফুলগাজী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স- ০১৭৩০৩২৪৮৪৭, সোনাগাজী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স- ০১৭৩০৩২৪৮৪৮, ছাগলনাইয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স- ০১৭৩০৩২৪৮৪৪, ফেনী সদর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স- ০১৭১৫৫৩৩৬৩৫ নম্বরে ফোন দিতে পারবেন। 

এছাড়াও যোগাযোগ করতে পারেন জেলা সিভিল সার্জন অফিসের হটলাইন ০৩৩১-৭৪০৪২ এবং ০১৭৩৩-০৬১৩৫৬ নম্বরে।

বাংলাদেশ সময়: ১২৩৭ ঘণ্টা, এপ্রিল ০৫, ২০২০
এসএইচডি/আরআইএস/

১৩ বছরের মধ্যে ডিএসইতে সর্বনিম্ন লেনদেন
বগুড়ায় মাঠের ধান ঘরে তুলতে ব্যস্ত কৃষক
ভাড়া বেশি হওয়ায় নীলফামারীতে বাসে আগ্রহ নেই যাত্রীদের
ঢাকা-মাওয়া এক্সপ্রেসওয়েতে বাসের ধাক্কায় পথচারী নিহত
ডা. জাফরুল্লাহ ধীরে ধীরে সুস্থ হচ্ছেন


চ্যাম্পিয়নস লিগের ফাইনাল হতে পারে পর্তুগালে
শোয়েব আখতারের বিরুদ্ধে সাইবার ক্রাইমে অভিযোগ দায়ের
এহসান রাহীর নতুন গান ‘সাদা কালো’ 
সিপিবির ঢাকা কমিটির সাধারণ সম্পাদক রুবেল করোনায় আক্রান্ত
করোনা রোগীর জন্য ফল উপহার কাউন্সিলর শকুর