সিলেটে হোম কোয়ারেন্টিনে আরো ১৩৭

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

হোম কোয়ারেন্টিন

walton

সিলেট: করোনা ভাইরাস সন্দেহে সিলেটে গত ২৪ ঘণ্টায় আরো ১৩৭ জনকে হোম কোয়ারেন্টিনে আনা হয়েছে। আর ছাড়পত্র দেওয়া হয়েছে ২০০ জনকে। ফলে হোম কোয়ারেন্টিনে মোট সংখ্যা কমে হয়েছে ১ হাজার ৫৯৭ জন।

এরমধ্যে মোট কোয়ারেন্টিদের মধ্যে সিলেটে ৭৩১, সুনামগঞ্জে ২২৯, হবিগঞ্জ ৪৭৩ ও মৌলভীবাজারে ১৬৪ জন। আর গত ২৪ ঘণ্টায় সিলেটে ১০, সুনামগঞ্জে ৫৬, হবিগঞ্জে ৭৫ ও মৌলভীবাজারে ৬৪ জনকে হোম কোয়ারেন্টিনে আনা হয়েছে।

স্বাস্থ্য অধিদপ্তর সিলেটের সহকারী পরিচালক ডা. আনিসুর রহমান এ তথ্য নিশ্চিত করে বাংলানিউজকে বলেন, গত ১০ মার্চ থেকে ২৩ মার্চ পর্যন্ত হোম কোয়ারেন্টিনে থাকাদের মধ্যে পর্যায়ক্রমে বুধবার (২৫ মার্চ) পর্যন্ত ৫৮৭ জনকে ছাড়পত্র দেওয়া হয়েছে। বৃহস্পতিবার ছাড়পত্র নিয়েছেন আরো ২০০ জন।

তিনি বলেন, বৃহস্পতিবার যুক্তরাজ্যফেরত আরো এক দম্পতিকে সিলেটে শহীদ ডা. শামসুদ্দিন হাসপাতাল আইসোলেশনে আনা জয়েছে। বুধবার পর্যন্ত এই হাসপাতালে আইসোলেশনে একজন ও হবিগঞ্জ হাসপাতাল আইসোলেশনে একজন ভর্তি ছিলেন।

অধিদপ্তরের হিসাব মতে গত ২ ফেব্রুয়ারি থেকে এ বিভাগে ২৬ হাজার ৯৯৬ জন প্রবাস থেকে দেশে ফিরেছেন। গত ২৪ ঘণ্টায় ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দর হয়ে দেশে ফিরেছেন ২৮ জন। এরমধ্যে যুক্তরাজ্য থেকে ফিরেছেন ১৬ জন, তামাবিল হয়ে ১২ জন।

বাংলাদেশ সময়: ১৭৫১ ঘণ্টা, মার্চ ২৬, ২০২০
এনইউ/এএটি

ক্লিক করুন, আরো পড়ুন: করোনা ভাইরাস
করোনা আক্রান্তের খবর শুনে পালালেন গৃহবধূ, বাড়ি লকডাউন
মৌলভীবাজারের পাশের হার বিভাগ থেকে এগিয়ে
বিআরটিএ’র ব্যয় বিশ্লেষণ কমিটি পুনর্গঠনের দাবি সিসিএস'র
চিলমারীতে ব্রহ্মপুত্র নদে ডুবে নিখোঁজ শিশুর মরদেহ উদ্ধার
চালু হচ্ছে সৈয়দপুর বিমানবন্দরও


দু’মাস পর ব্যস্ত নগরী রাঙামাটি
বরিশাল বোর্ডে অকৃতকার্য ২২ হাজার পরীক্ষার্থী
নওগাঁয় ট্রাক্টরের ধাক্কায় শিশুর মৃত্যু 
শেবাচিমে করোনা উপসর্গ নিয়ে আরও ২ জনের মৃত্যু
চাঁদপুরে করোনা উপসর্গ নিয়ে ৬ ঘণ্টায় ৩ জনের মৃত্যু