'খবরের ফেরিওয়ালা' গানের মিউজিক ভিডিও প্রকাশ

ফিচার রিপোর্টার | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

'খবরের ফেরিওয়ালা' গানের মিউজিক ভিডিও প্রকাশ

ঢাকা: খবরের মানুষের ভেতরের খবরটা সব সময় লোকচক্ষুর অন্তরালেই রয়ে যায়। আর এমন ঘটনা নিয়েই গান লিখেছেন সাইদ আব্দুল মালিক। 'খবরের ফেরিওয়ালা' নামের এ গানটিতে কণ্ঠ দিয়েছেন সময়ের পাঁচ তরুণ সংবাদকর্মী। গানের সৃষ্টি এবং তার পরিবেশনাই খবরের মানুষদের প্রাধান্য দিয়েছেন খবরের ফেরিওয়ালার সৃষ্টিকর্তা।

php glass

বুধবার (১২ ডিসেম্বর) রাতে রাজধানীর সেগুনবাগিচার একটি হোটেলে অনুষ্ঠিত হলো গানটির প্রথম প্রদর্শনী এবং আড্ডা। আগামী ১৬ ডিসেম্বর বিজয় দিবসের সকাল সাড়ে সাতটায় এটিএন বাংলার চায়ের চুমুক অনুষ্ঠানে ভিডিওটির প্রিমিয়ার অনুষ্ঠিত হবে। এরপর থেকে খবরের ফেরিওয়ালা দেখা যাবে বিভিন্ন টিভি চ্যানেল এবং ইউটিউবে।

সংবাদ কর্মীদের নিয়ে আয়োজনটির বাস্তবায়ন করেছে এটিএন বাংলা ও এটিএন নিউজের চেয়ারম্যান ড. মাহফুজুর রহমান। 

এসকে সমীরের সংগীত পরিচালনায় এ গানটিতে কণ্ঠ দিয়েছেন টেলিভিশন সাংবাদিক আমিরুল মোমেনীন মানিক, বাংলাভিশনের নিউজ এডিটর শারমিন রিনভী, দৈনিক ঢাকা টাইমসের রেজা করিম, সমকালের সাজিদা ইসলাম পারুল ও এসএটিভির উম্মে সাবেরিনা।

আয়োজনে গানটি প্রসঙ্গে এর লেখক সাইদ আব্দুল মালিক বলেন, সংবাদকর্মীরা পাঠকের জন্য খবর সংগ্রহ করতে সব সময় ব্যস্ত থাকেন। তারা অত্যন্ত সামাজিক হলেও নিজের পরিবারের জন্য একটু অসামাজিক ধরনের। পরিবারকে সময় দেওয়া তাদের জন্য সত্যি কষ্টকর। পাঠকের জন্য খবর সংগ্রহ করতে গিয়ে তাদের নিজেদের অনেক মূল্যবান সময় বিসর্জন দিতে হয়। সেই সময়গুলোর কথায় ফুটে উঠেছে এ গানের মধ্যে।

মিউজিক ভিডিওতে অভিনয় করেছেন রেজাউর রহমান রিজভী, আবু সাঈদ খান, মারুফা আক্তার সাথী, রাদিতা জাহান ও ফরহাদসহ অনেকে। এতে সাংবাদিক সমাজের অব্যক্ত বেদনার গল্প উদ্ভাসিত হয়েছে।

এছাড়া গানটির ভিডিওতে খবরের ফেরিওয়ালা হয়ে একজন টিভি রিপোর্টার হিসেবে মুখ্য ভূমিকায় দেখা যাবে বাংলানিউজটোয়েন্টিফোর ডটকম-এর নিউজরুম এডিটর আমির পারভেজকে।

বাংলাদেশ সময়: ০১১৬ ঘণ্টা, ডিসেম্বর ১৩, ২০১৮
এইচএমএস/আরএ

রাজবাড়ীতে ২ সেবা প্রতিষ্ঠানকে জরিমানা
মাদারীপুরে ইসলামী মহাসম্মেলন অনুষ্ঠিত
সিআইইউতে ‘ব্যাংকারস হান্ট’
জবিতে ২ দিনব্যাপী সংগীত উৎসব শুরু বুধবার
জিডিপিতে শেয়ার বাজারের অবদান ৪০ শতাংশ হওয়া উচিৎ


ইবিতে র‍্যাগিং, ৫ শিক্ষার্থী বহিষ্কার 
জাবিতে জলসিঁড়ির নতুন কমিটি
জাল ভোট দিয়ে উল্টো কারচুপির অভিযোগ সেই প্রার্থীর
টাঙ্গাইলে বিএনপির ৪ নেতা বহিষ্কার
চসিক পরিচালিত ১৪ স্কুলে প্রধান শিক্ষক নিয়োগ হবে