ঢাকা, শনিবার, ৩১ শ্রাবণ ১৪২৭, ১৫ আগস্ট ২০২০, ২৪ জিলহজ ১৪৪১

বিনোদন

কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রীর কাছে সিবিআই তদন্তের দাবি রিয়ার

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫২ ঘণ্টা, জুলাই ১৬, ২০২০
কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রীর কাছে সিবিআই তদন্তের দাবি রিয়ার

ইতোমধ্যে চলে গেলো সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর এক মাস। মঙ্গলবার (১৪ জুলাই) এক মাস পূর্ণ হয় সুশান্তের চলে যাওয়ার। দীর্ঘ এক মাস পরও তার মৃত্যুকে আত্মহত্যা বলে মেনে নিতে রাজি নন ভক্ত-অনুরাগীরা। 

সামাজিক যোগাযোগমাধ্যমে লাগাতার সিবিআই তদন্তের দাবি জানাচ্ছেন সুশান্ত অনুরাগীরা। এতদিন এই দাবিতে সুশান্ত ভক্তদের পাশে দাঁড়াতে দেখা যায়নি অভিনেতা পরিবার বা ঘনিষ্ঠ বন্ধুদের।

সুশান্ত-রিয়াবৃহস্পতিবার (১৬ জুলাই) সুশান্ত সিং রাজপুতের গার্লফ্রেন্ড রিয়া চক্রবর্তী দাবি জানালেন সুশান্তের মৃত্যুর সিবিআই তদন্তের। এদিন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহর উদ্দেশ্যে টুইট করে এই আবেদন জানান রিয়া।

রিয়া লেখেন, ‘অমিত শাহ স্যার, আমি সুশান্ত সিং রাজপুতের বান্ধবী রিয়া চক্রবর্তী। এক মাস হল সুশান্তের আচমকা চলে যাওয়ার। আমার সরকারের প্রতি পূর্ন আস্থা রয়েছে। তবুও সঠিক বিচারের স্বার্থে আমি হাতজোড় করে প্রার্থনা করছি, দয়া করে সিবিআই তদন্তের অনুমতি দেওয়া হোক। ’

রিয়া আরও বলেন, ‘আমি শুধু বুঝতে চাই, কোন চাপে পড়ে এই ধরনের একটা সিদ্ধান্ত নিল সুশান্ত। ’

সুশান্তের মৃত্যুর তদন্তে মুম্বাই পুলিশের ম্যারাথন জেরার মুখে পড়েছেন খোদ রিয়াও। একটানা প্রায় ১০ ঘণ্টা ধরে জিজ্ঞাসাবাদ করা হয়েছে তাকে।

অভিনেতার আত্মহত্যার খবর প্রকাশ্যে আসার পর থেকেই আলোচনা এবং বিতর্কের কেন্দ্রবিন্দুতে রয়েছেন তার বান্ধবী রিয়া চক্রবর্তী। নেটিজেনদের ব্যাপক ক্ষোভের মুখে রিয়া। ফেসবুক থেকে টুইটার সর্বত্রই তার বিরুদ্ধে ক্ষোভ ঝাড়ছেন সুশান্ত ভক্তরা।  

ইনস্টাগ্রামের কমেন্ট সেকশনও বন্ধ করে দিয়েছিলেন অভিনেত্রী। বৃহস্পতিবার (১৬ জুলাই) নিজের বিরুদ্ধে উঠা অভিযোগ নিয়ে মুখ খুলেছেন রিয়া। এদিন ইনস্টাগ্রামে নেটিজেনদের বিরুদ্ধে একরাশ অভিযোগ আনলেন সুশান্তের বান্ধবী। তাকে লাগাতার ধর্ষণ ও খুনের হুমকি দেওয়া হচ্ছে বলে অভিযোগ করেছেন রিয়া।

তিনি ইনস্টাগ্রামের পার্সোনাল মেসেজের একটি স্ক্রিনশট পোস্ট করে লেখেন, ‘আমাকে গোল্ড ডিগার বলা হয়েছে, আমি চুপ থেকেছি। আমাকে খুনি বলা হয়েছে, আমি চুপ থেকেছি। আমার চরিত্র নিয়ে কাটা ছেঁড়া করা হয়েছে, আমি চুপ থেকেছি। কিন্তু আমার চুপ থাকার এই অর্থ এটা নয় যে, আমি আপনাদের অধিকার দিয়েছি- আমাকে বলবার যে, আমি সুইসাইড না করলে আমায় ধর্ষণ ও হত্যা করার। ’ 

ধর্ষণ ও খুনের হুমকির মামলায় মহারাষ্ট্র পুলিশের সাইবার ক্রাইম বিভাগের সাহায্য প্রার্থনাও করেছেন রিয়া।

বাংলাদেশ সময়: ১৯৫১ ঘণ্টা, জুলাই ১৬, ২০২০
ওএফবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

বিনোদন এর সর্বশেষ

Alexa