ঢাকা, বৃহস্পতিবার, ২৯ শ্রাবণ ১৪২৭, ১৩ আগস্ট ২০২০, ২২ জিলহজ ১৪৪১

বিনোদন

প্রতিভাবান শিল্পীদের গান প্রচার করবে রেডিও ক্যাপিটাল

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪১৩ ঘণ্টা, জুলাই ১৫, ২০২০
প্রতিভাবান শিল্পীদের গান প্রচার করবে রেডিও ক্যাপিটাল

দেশের আনাচে-কানাচে ছড়িয়ে থাকা হাজারো গানের প্রতিভাকে খুঁজছে রেডিও ক্যাপিটাল। 'ভয়েস অব ক্যাপিটাল' অনুষ্ঠানের মাধ্যমে প্রতিভাবান শিল্পীদের মৌলিক গান প্রচার করার উদ্যোগ নিয়েছেন রেডিওটি।

প্রতিভা আছে কিন্তু সুযোগ নেই, এমন শিল্পীদের গান কম্পোজ করে প্রকাশ করবে রেডিও ক্যাপিটাল এবং মিউজিক ভিডিও নির্মাণ করে প্রকাশ করা হবে সামাজিক যোগাযোগমাধ্যমে।

ভয়েস অব ক্যাপিটাল অনুষ্ঠানের প্রযোজক রফিকুল ইসলাম ফরহাদ বলেন, দেশের আনাচে-কানাচে ছড়িয়ে ছিটিয়ে আছে হাজারো গানের প্রতিভা।

অনেকের প্রতিভা থাকলেই তা সবসময় বিকশিত হয় না এবং সব প্রতিভারই নিজস্বতা থাকে না বিভিন্ন কারণে। আমাদের লক্ষ্য হচ্ছে, এসব গানের প্রতিভাকে সামনে নিয়ে এসে বাংলা গানকে বিশ্ব দরবারে ছড়িয়ে দেওয়া। মৌলিক গানই আমাদের শিকড় আর এই শিকড়কে গাছ হিসেবে পরিপূর্ণ করতে চাওয়াই আমাদের মূল উদ্দেশ্য।  

তিনি আরো বলেন, ভয়েস অব ক্যাপিটাল ও ক্যাপিটাল এফ এম ৯৪.৮ একটি রেকর্ড লেভেল হিসেবে কাজ করবে। যেখানে প্রকাশিত হবে সকল সুবিধাবঞ্চিত শিল্পীদের মৌলিক গান। যার সংগীত আয়োজন, মিউজিক ভিডিওসহ যাবতীয় সকল আয়োজন করবে ভিওসি টিম। আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা (বাংলাদেশ প্রতিদিন, নিউজ২৪ এবং রেডিও ক্যাপিটাল)-এর সিইও নঈম নিজামের প্রতি, ভয়েস অব ক্যাপিটালের মতো একটি আয়োজনের সুযোগ করে দেওয়ার জন্য। বাংলা গানের জয় হোক, বাংলা গান ছড়িয়ে যাক পুরো পৃথিবীতে।  

গান পাঠানো এবং বিস্তারিত জানতে ভিজিট করুন: https://www.facebook.com/VoiceofCapital এই পেজে। অথবা কল করুন - ০১৭১৬৮৯০৫৮৭ এই নাম্বারে।

বাংলাদেশ সময়: ১৪১৩ ঘণ্টা, জুলাই ১৪, ২০২০
জেআইএম/ওএফবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

বিনোদন এর সর্বশেষ

Alexa