ঢাকা, মঙ্গলবার, ২৭ শ্রাবণ ১৪২৭, ১১ আগস্ট ২০২০, ২০ জিলহজ ১৪৪১

বিনোদন

এন্ড্রু কিশোরের শেষ যাত্রায় জায়েদ খান

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৫৭ ঘণ্টা, জুলাই ১৫, ২০২০
এন্ড্রু কিশোরের শেষ যাত্রায় জায়েদ খান

কণ্ঠ দিয়ে বাংলা চলচ্চিত্রকে অলংকৃত করেছেন প্লেব্যাক সম্রাট এন্ড্রু কিশোর। অথচ এই সম্রাটের শেষ যাত্রায় চলচ্চিত্রের মানুষেরা উপস্থিত হতে পারছেন না। 

করোনা আতঙ্কের এই দুঃসময়ে রাজশাহীতে এন্ড্রু কিশোরের শেষ যাত্রায় অংশ নেওয়া কঠিন ও ঝুঁকিপূর্ণ। তাই দূর থেকেই এন্ড্রু কিশোরকে শেষ বিদায় জানাতে হচ্ছে চলচ্চিত্র ও সংগীতের মানুষদের।

 

তবে এন্ড্রু কিশোরকে শেষ শ্রদ্ধা জানাতে উপস্থিত হয়েছেন চিত্রনায়ক ও বাংলাদেশ চলচ্চিত্র সংগঠনের সাধারণ সম্পাদক জায়েদ খান। তিনি বলেন, বাংলা চলচ্চিত্রে এন্ড্রু কিশোরের (দাদা) যে অবদান, তা কখনও ভোলা ম্লান হবে না। মহান এই শিল্পীর শেষ যাত্রায় থাকতে না পারলে নিজেকে অপরাধী মনে হতো। তাছাড়া আমি চলচ্চিত্র শিল্পীদের সংগঠনের নেতৃত্বে আছি, তাদের পক্ষ থেকে অন্তত আমার থাকা উচিৎ।

জায়েদ খান আরও বলেন, বুধবার (১৪ জুলাই) রাতে আমরা রাজশাহী এসেছি। অবশ্য আসার পথে গাড়ি বিভিন্ন জায়গায় নষ্ট হয়েছে। তারপরেও এসেছি। যে চলচ্চিত্রের জন্য এন্ড্রু কিশোর এতো কিছু তার শেষ যাত্রায় চলচ্চিত্রের মানুষ থাকবে না, তা কী করে হয়!

চার্চের আয়োজন শেষ হলে এন্ড্রু কিশোরের মরদেহ নিয়ে যাওয়া হবে রাজশাহীর কালেক্টরেট মাঠের পাশে। সেখানে ক্রিশ্চিয়ান কবরস্থানে বাবা-মায়ের কবরের পাশেই চিরনিদ্রায় শায়িত হবেন প্লেব্যাক সম্রাট।

বাংলাদেশ সময়: ১১৫৭ ঘণ্টা, জুলাই ১৫, ২০২০
ওএফবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

বিনোদন এর সর্বশেষ

Alexa