ঢাকা, বুধবার, ২১ শ্রাবণ ১৪২৭, ০৫ আগস্ট ২০২০, ১৪ জিলহজ ১৪৪১

বিনোদন

স্বাস্থ্যবিধি মেনে পশু কিনতে সচেতন করবেন হাসান মাসুদ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৭-১৩ ০৭:৪৮:২৬ পিএম
স্বাস্থ্যবিধি মেনে পশু কিনতে সচেতন করবেন হাসান মাসুদ

ক্যামেরার সামনে দাঁড়ালেন জনপ্রিয় অভিনেতা হাসান মাসুদ। প্রায় চার বছর পর একটি বিজ্ঞাপনের শুটিংয়ে অংশ নিয়েছেন এই তারকা।

গত শনিবার (১১ জুলাই) গাজীপুরের পুবাইলে সাজ্জাদ সুমনের পরিচালনায় বিজ্ঞাপনটিতে অংশ নেন হাসান মাসুদ। করোনাকালে হাট থেকে কোরবানির পশু কিনতে গিয়ে কীভাবে স্বাস্থ্যবিধি মানতে হবে, সে বিষয়ে বিজ্ঞাপনের মাধ্যম সচেতন করবেন তিনি।

 

স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের উদ্যোগে বিজ্ঞাপনটি নির্মিত হচ্ছে। হাসান মাসুদ ছাড়াও এতে দেখা যাবে অভিনেতা শতাব্দী ওয়াদুদকে। হাসান মাসুদের সঙ্গে শতাব্দী ওয়াদুদনির্মাতা সাজ্জাদ সুমন বাংলানিউজকে বলেন, বিজ্ঞাপনটির শুটিং করতে গিয়ে আমাদের কৃত্রিম একটি হাট তৈরি করতে হয়েছে। করোনাকালে একটি মডেল হাট কেমন হবে এবং ক্রেতারা কীভাবে সকল স্বাস্থ্যবিধি মেনে কোরবানির পশু কিনবেন, তাই এতে দেখা যাবে।  

তিনি আরো বলেন, হাসান মাসুদ ভাই বহুদিন ক্যামেরা থেকে দূরে ছিলেন। যেহেতু সচেতনতামূলক বিজ্ঞাপন, তাই তিনি কাজটি করতে রাজি হয়েছেন। বর্তমানে বিজ্ঞাপনটির সম্পাদনার কাজ চলছে। খুব শিগগিরই এটি বিভিন্ন টেলিভিশনে প্রচার হবে।

বাংলাদেশ সময়: ১৯৪৭ ঘণ্টা, জুলাই ১৩, ২০২০
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

বিনোদন এর সর্বশেষ

Alexa