ঢাকা, শুক্রবার, ২৯ শ্রাবণ ১৪২৭, ১৪ আগস্ট ২০২০, ২৩ জিলহজ ১৪৪১

বিনোদন

বলিউডের ‘তিন খান’কে বিজেপি নেতার তোপ

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১৬ ঘণ্টা, জুলাই ১১, ২০২০
বলিউডের ‘তিন খান’কে বিজেপি নেতার তোপ শাহরুখ, সালমান ও আমির খান

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুরহস্য উন্মোচনের জন্য সিবিআই তদন্তের দাবি করেছেন বিজেপি নেতা সুব্রহ্মণ্যম স্বামী। এজন্য তিনি আইনজীবীও নিয়োগ করার ঘোষণা দিয়েছেন। এবার তিনি বলিউডের খান সাম্রাজ্যকে তোপের মুখে ফেলেছেন। সুশান্তের মৃত্যুতে চুপ কেন শাহরুখ, সালমান ও আমির খানরা? এ প্রশ্নের সঙ্গে তাদের সম্পত্তির হিসাবও তদন্ত করার দাবি জানিয়েছেন এই সংসদ সদস্য।

শনিবার (১১ জুলাই) এক টুইটার পোস্টে শাহরুখ, সালমান ও আমিরকে ‘তিন খান মাস্কিটরস’বলে  আখ্যা দিয়েছেন সুব্রহ্মণ্যম স্বামী। তার মন্তব্য, ‘সুশান্তের মৃত্যু নিয়ে এদের কেউই মুখ খুলছেন না কেন?’

ওই টুইটে বিজেপি নেতা বলেন, ‘বলিউডের এই তিন সুপারস্টারের দেশে-বিদেশে, বিশেষ করে দুবাইয়ে সম্পত্তির পরিমাণ কতটা, তার তদন্ত হওয়া উচিত।

এই বাংলো, সম্পত্তি কে তাদের উপহার দিয়েছেন? আর সম্পত্তি কিনে থাকলে কিভাবেই বা তারা কিনেছেন? সেগুলি ইডি, আইটি এবং সিবিআইয়ের তদন্ত করে দেখা উচিত! ওরা তিনজন কি আইনের উর্দ্ধে নাকি?’

অন্যদিকে, এদিনেই সুশান্ত সিং রাজপুতের মৃত্যু তদন্তের জন্য বান্দ্রা থানায় জিজ্ঞাসাবাদের জন্য ডাকা হয় সালমান খানের প্রাক্তন ব্যবস্থাপক রেশমা শেঠিকে। প্রায় ৫ ঘণ্টা ধরে তাকে জেরা করেছে পুলিশ।

বাংলাদেশ সময়: ২১১৮ ঘণ্টা, জুলাই ১১, ২০২০
এমকেআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

বিনোদন এর সর্বশেষ

Alexa