ঢাকা, মঙ্গলবার, ২৭ শ্রাবণ ১৪২৭, ১১ আগস্ট ২০২০, ২০ জিলহজ ১৪৪১

বিনোদন

প্রথমটির সাফল্যের পর আসছে ‘আরিয়া’র নতুন সিজন

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২০৯ ঘণ্টা, জুলাই ৫, ২০২০
প্রথমটির সাফল্যের পর আসছে ‘আরিয়া’র নতুন সিজন

২০১০ সালে মুক্তিপ্রাপ্ত ‘নো প্রবলেম’ ছিল সুস্মিতা সেন অভিনীত সর্বশেষ হিন্দি সিনেমা। এরপর অবশ্য ২০১৫ সালে বাংলা সিনেমা ‘নির্বাক’ বড় পর্দায় তাকে দেখা গিয়েছিল। এরপর লম্বা বিরতি ভেঙে গত জুনে ফিরলেন এই অভিনেত্রী।

তবে সিনেমা দিয়ে নয়, প্রাক্তন বিশ্বসুন্দরীর প্রত্যাবর্তন ঘটেছে হিন্দি ওয়েব সিরিজে। গত জুনে ‘আরিয়া’র মাধ্যমে ডিজিটাল বিনোদন দুনিয়ায় অভিষেক ঘটে এই অভিনেত্রী।

ক্যামব্যাক এই সিরিজে ব্যাপক প্রশংসা পেয়েছেন তিনি। আর তাই এবার ‘আরিয়া’র দ্বিতীয় সিজনের ঘোষণা দিলেন সুস্মিতা ও নির্মাতা রাম মাধবানি।

শনিবার (০৪ জুলাই) ইনস্টাগ্রামে লাইভে সুস্মিতা ও রাম আলাপচারিতায় এ ঘোষণা দেন। তখন তারা দু’জন তাদের দর্শক ও ভক্তদের ‘আরিয়া’ দেখে পছন্দ করার জন্য ধন্যবাদও জানান।

‘আরিয়া’তে পুরোদস্তুর অ্যাকশন অবতারে দেখা গেছে সুস্মিতাকে। ড্রাগ র‌্যাকেটে প্রেক্ষাপটে তৈরি এই সিরিজে নিজের পরিবারকে রক্ষা করতে ‘ডন’-এর ভূমিকায় অবতীর্ণ হয়েছে আরিয়া তথা সুস্মিতা। তবে নতুন সিজনে কী ধরনের চমক থাকছে তা এখনও জানানো হয়নি।

চলতি বছরই ‘আরিয়া’র দ্বিতীয় সিজন মুক্তির কথা রয়েছে।  

বাংলাদেশ সময়: ১২০৯ ঘণ্টা, জুলাই ০৫, ২০২০
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

বিনোদন এর সর্বশেষ

Alexa