ঢাকা, বৃহস্পতিবার, ৮ আশ্বিন ১৪২৭, ২৪ সেপ্টেম্বর ২০২০, ০৫ সফর ১৪৪২

বিনোদন

জুনিয়র এনটিআরের ভক্তদের দেওয়া হত্যার হুমকিতে মীরার মামলা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১২১ ঘণ্টা, জুন ৪, ২০২০
জুনিয়র এনটিআরের ভক্তদের দেওয়া হত্যার হুমকিতে মীরার মামলা

ভক্তদের সঙ্গে অনলাইন আড্ডায় বলিউড অভিনেত্রী মীরা চোপড়া জানিয়েছেন তিনি ভারতের দক্ষিণের সুপারস্টার জুনিয়র এনটিআরকে চেনেন না। এতে করে ক্ষেপেছেন জুনিয়র এনটিআরভক্তরা। তারা মীরাকে ধর্ষণ ও হত্যার হুমকি দিয়েছেন। আর এই বিষয়টি কেন্দ্র করে থানায় মামলা দায়ের করেছেন এই অভিনেত্রী।

মীরা চোপড়া জানান, তিনি টুইটারে ‘#আস্কমীরা’ আড্ডার মাধ্যমে ভক্তদের নানা প্রশ্নের জবাব দিয়ে থাকেন। গত মঙ্গলবার (০২ জুন) এই আড্ডায় তাকে এক ভক্ত জিজ্ঞেস করেন দক্ষিণের কোন অভিনেতাকে তার বেশি পছন্দ।

তখন তিনি উত্তরে বলেন, মহেশ বাবুকে পছন্দ করেন। এরপর তাকে আবার প্রশ্ন করা হয়, জুনিয়র এনটিআরকে তার কেমন লাগে? এর উত্তরে মীরা বলেন, তিনি জুনিয়র এনটিআরকে চেনেন না এবং তার ভক্তও না।

এমন মন্তব্যের পর জুনিয়র এনটিআর-এর ভক্তরা মীরাকে টুইটারে আক্রমণাত্মক ও অশালীন ভাষায় নানা কমেন্ট করতে শুরু করেন। তাকে ধর্ষণ ও সপরিবারে হত্যারও হুমকি দেওয়া হয়। প্রায় ৩০ হাজার টুইটের মাধ্যমে মীরাকে হুমকি দেওয়া হয়েছে বলেও জানিয়েছেন এই তারকা।

এই ঘটনাকে কেন্দ্র করে মীরা হায়দ্রাবাদ থানায় পুলিশের সাইবার ক্রাইম শাখায় অভিযোগ দায়ের করেছেন। তাকে কটূক্তি করা কয়েকটি পোস্টের স্ক্রিনশটও পুলিশের কাছে সরবরাহ করেছেন তিনি।  

এরপর মীরা টুইটারে জুনিয়র এনটিআরকে উদ্দেশ্য করে লেখেন, অভিনেতা মহেশকে বেশি পছন্দ হওয়ায় আমাকে পর্নস্টার বলা হবে সেটা আগে ভাবতেও পারিনি। এমন ভক্তদের নিয়ে আপনি খুশি? কারও ভক্ত নই বলে আক্রান্ত হতে হবে ভাবিনি। আশা করছি পোস্টটি এড়িয়ে যাবেন না।

তবে বিষয়টি নিয়ে এখনো চুপ রয়েছেন অভিনেতা জুনিয়র এনটিআর। তিনি এই ঘটনা নিয়ে এখনো কোন মন্তব্য করেননি।

বাংলাদেশ সময়: ১১২০ ঘণ্টা, জুন ০৪, ২০২০
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

বিনোদন এর সর্বশেষ

Alexa