বিতর্ক পিছু ছাড়ছে না নোবেলের, এবার তৃতীয় বিয়ের খবর!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

তৃতীয় বিয়ের কাবিননামা ফাঁস হয়েছে নোবেলের

walton

একের পর এক বিতর্কে জড়িয়ে নিজের ভাবমূর্তি অনেকটাই নষ্ট করে ফেলেছেন ‘সা রে গা মা পা’খ্যাত কণ্ঠশিল্পী নোবেল। এবার প্রকাশ্যে এসেছে তার তৃতীয় বিয়ের খবর।

সম্প্রতি দেশের লিজেন্ড শিল্পীদের গান শেখাতে চেয়ে ফেসবুকে পোস্ট করে দারুণ সমালোচিত হয়েছেন নোবেল। এ জন্য র‌্যাব কার্যালয়ে উপস্থিত হয়ে ভুল স্বীকার করে মুচলেকা দিয়ে সবার কাছে ক্ষমাও চেয়েছেন তিনি।

একটি বিতর্ক শেষ হতে না হতেই আবারও নতুন আলোচনায় এসেছেন নোবেল। এবার ফাঁস হয়েছে তার তৃতীয় বিয়ের খবর। তার এই বিয়ের কাবিননামার ছবি ছড়িয়ে পড়েছে অন্তর্জালে।

জানা গেছে, গত ৭ মাস আগেই বিয়ে করে সংসার শুরু করেছেন নোবেল। পাওয়া গেছে সেই বিয়ের কাবিননামাও। কাবিননামায় দেখা যাচ্ছে, তার স্ত্রীর নাম মেহরুবা সালসাবিল। ৫ লাখ টাকা দেনমোহরে ২০১৯ সালের ১৫ নভেম্বর মাসে মেহরুবাকে বিয়ে করেন এই বিতর্কিত গায়ক।

বর্তমানে স্ত্রীকে নিয়ে রাজধানীর নিকেতন এলাকার একটি ফ্ল্যাটে থাকেন নোবেল। ওই ফ্ল্যাটে যাতায়াত আছে নোবেলের এমন একাধিক ঘনিষ্টজন নোবেলের এই বিয়ের খবর নিশ্চিত করেছেন।

নোবেলের এক ঘনিষ্ঠজন নাম প্রকাশ না করার শর্তে গণমাধ্যমকে জানান, মেহরুবা সালসাবিলের সঙ্গে এটি নোবেলের তৃতীয় বিয়ে। এর আগে রিমি নামের একটি মেয়ের সঙ্গে বিয়ে হয়েছিলো নোবেলের। তবে বেশিদিন টেকেনি সেই সংসার। রিমিই ডিভোর্স দিয়েছিলেন নোবেলকে। এরপর এক আত্নীয়ের সঙ্গেও সংসার শুরু করেছিলেন নোবেল। সেই ঘরও ভেঙেছে।

বিয়ে প্রসঙ্গে মাঈনুল আহসান নোবেলের বক্তব্য জানতে বাংলানিউজের পক্ষ থেকে তার মোবাইল নাম্বারে বার বার যোগাযোগ করার চেষ্টা করেও তার নম্বর বন্ধ পাওয়া যায়।

এদিকে, নোবেলের কৈশোর জীবনের এক বন্ধু জানান, ছোটবেলা থেকেই বেশ দুরন্ত নোবেল। প্রথমে এস.এম. মডেল সরকারি উচ্চ বিদ্যালয়ে পড়াশোনা শুরু করলেও একটা ঝামেলায় জড়িয়ে সেই স্কুল ছাড়তে হয় তাকে। নতুন করে স্বর্ণকলি উচ্চ বিদ্যালয়ে ভর্তি হন নোবেল। তবে সেখানে নবম শ্রেণীতে থাকা অবস্থায় এক নারীকেন্দ্রিক ঘটনায় তাকে সেই স্কুল থেকেও বের করে দেওয়া হয়।

প্রথমত, বাংলাদেশে না হলেও ওপাড় বাংলার জনপ্রিয় রিয়েলিটি শো ‘সা রে গা মা পা’র মাধ্যমে জনপ্রিয়তা পেয়েছিলেন নোবেল। কিন্তু গত বছরই বাংলাদেশের জাতীয় সংগীত নিয়ে বিরূপ মন্তব্য করে দুই বাংলাতেই তুমুল সমালোচিত হন নোবেল। এছাড়াও এক কিশোরীর ফেসবুক অ্যাকাউন্ট থেকে নোবেলের বেশে কিছু নগ্ন ছবি প্রকাশ হয়। সেই কিশোরী নোবেলকে মাদকসেবী, নারীলোভী আখ্যা দিয়ে আবেগঘন স্ট্যাটাসও দেন। নোবেলের সঙ্গে প্রেম ও শারীরিক সম্পর্কের নামে প্রতারণার অভিযোগও করেন সেই কিশোরী।

এতকিছুর পরও সমালোচনার আবর্ত থেকে বের হতে পারছেন না নোবেল। ফেসবুকে উদ্ধত লেখালেখি আর বিতর্কিত কর্মকাণ্ডে বারবার সমালোচনার পাত্র হচ্ছেন তিনি। এরই ধারাবাহিকতায় এবার তার তৃতীয় বিয়ের খবর ভাইরাল হলো।

বাংলাদেশ সময়: ২১৪৫ ঘণ্টা, মে ২৬, ২০২০
এমকেআর

ক্লিক করুন, আরো পড়ুন: সংগীত
Nagad
সোনাইমুড়ীতে চাঁদাবাজির প্রতিবাদ করায় আ'লীগ নেতাকে গুলি
ঘরের মাঠে ফিরেই জয় পেল চ্যাম্পিয়ন লিভারপুল
গুলশানে ট্রাক চাপায় বাইসাইকেল চালকের মৃত্যু
রাজশাহী বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠিত হয়
করোনায় মারা গেলেন স্বাস্থ্য অধিদপ্তরের সাবেক ডিজি


করোনায় মারা গেলেন ফেনীর সাংবাদিকতার বাতিঘর করিম মজুমদার
অক্সিমিটারসহ ১০০ অক্সিজেন  সিলিন্ডার দিল সাইফ পাওয়ারটেক
বগুড়ায় করোনায় আক্রান্ত ও উপসর্গ নিয়ে ৩ জনের মৃত্যু
ইয়াবা বিক্রি করতে এসে র‌্যাবের হাতে আটক
বর্ষাকালে ইচ্ছে আমার | শাহজাহান সিরাজ