করোনায় মারা গেলেন হলিউড অভিনেতা অ্যালেন গারফিল্ড

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

অ্যালেন গারফিল্ড

walton

করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে আরও এক অভিনেতার মৃত্যু হলো। গত শতাব্দীর সত্তরের দশকের জনপ্রিয় হলিউড অভিনেতা ছিলেন অ্যালেন গারফিল্ড। করোনা সংক্রমণজনিত জটিলতায় ৮০ বছর বয়সে মৃত্যুবরণ করেছেন তিনি।

সত্তরের দশকের `দ্য কনভারসেশন’ ও ‘নাশভিল’র মতো অনেক জনপ্রিয় সিনেমার অভিনেতা ছিলেন অ্যালেন গারফিল্ড। মঙ্গলবার (৭ এপ্রিল)  লস এঞ্জেলসে তিনি মারা যান বলে জানিয়েছেন তার বোন লুইস গুরউইৎজ। সেখানে মোশন পিকচার টেলিভিশন ফান্ড হোম এলাকায় আরও কয়েকজন কোভিড-১৯ পজিটিভ ধরা পড়েছে। 

১৯৩৯ সালে যুক্তরাষ্ট্রের নিউ জার্সিতে জন্ম নেন গারফিল্ড। শুরুতে তিনি ছিলেন একজন মুষ্টিযোদ্ধা ও ক্রীড়া প্রতিবেদক। তার আগ্রহ, পড়াশুনা ও প্রচেষ্টায় তিনি অভিনয় জগতে সম্পৃক্ত হন এবং জনপ্রিয় অভিনেতা হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করেন। তার সহজাত কিছু অভিনয় প্রতিভা সবার থেকে তাকে স্বকীয় করে তোলে।

গারফিল্ডের জন্মগত নাম অ্যালেন গুরউইৎজ। বেশ কয়েকবার স্ট্রোক হওয়ার ফলে তার শরীরের দশা এমনিতেই খুব একটা ভালো ছিল না। ১৯৯৯ সালে রোমান পোলান্সকি পরিচালিত ‘দ্য নাইন্থ গেট’-এ অভিনয়ের ক’দিন আগেও একটা স্ট্রোক হয় তার। এরপর ২০০৪ সালে আরেকটি স্ট্রোক। এবার লস এঞ্জেলসের উডল্যান্ড হিলসের আবাসনে করোনা ভাইরাস কেড়ে নিলো তার প্রাণ।

বাংলাদেশ সময়: ১২৪৮ ঘণ্টা, এপ্রিল ০৯, ২০২০
এমকেআর

ক্লিক করুন, আরো পড়ুন: হলিউড
করোনায় মারা যাওয়া পুলিশের জন্য কাশেম-নূর ফাউন্ডেশনের সহায়তা
ঢাকায় ছুটবে ৬ ওয়াগনের ‘ম্যাংগো স্পেশাল ট্রেন’
করোনা উপসর্গ নিয়ে মারা গেলেন দুই আ.লীগ নেতা
করোনায় আরও এক চিকিৎসকের মৃত্যু
পটুয়াখালী-বরগুনায় ৬ দিন ১০ ঘণ্টা করে বিদ্যুৎ বন্ধ থাকবে


লিবিয়ায় মানবপাচার চক্রের ২ সদস্য গোপালগঞ্জে গ্রেফতার
মাঠে ব্যাট-বলের ভারসাম্য চান অনিল কুম্বলে
খুলনায় বাসচাপায় যুবক নিহত
করোনা প্রতিরোধে চিকিৎসা সুবিধা বাড়ানোর দাবি
রাজধানীতে বিদ্যুৎস্পৃষ্টে নির্মাণ শ্রমিকের মৃত্যু