ধন্যবাদ না দিয়ে আদেশ করতে বললেন শাহরুখ

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

শাহরুখ খান

walton

করোনা ভাইরাস (কোভিড-১৯) প্রতিরোধের জন্য বড় ধরনের সাহায্য নিয়ে নিজ দেশের পাশে দাঁড়িয়েছেন বলিউড সুপারস্টার শাহরুখ খান। একগুচ্ছ কার্যক্রম ঘোষণা করেছেন তিনি।

দু’হাত খুলে দান করেও তাকে ধন্যবাদ না দিয়ে দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়ালকে আদেশ করতে বললেন বলিউড ‘বাদশা’। শাহরুখের এমন নিরহংকারী মনোভাব মুগ্ধ করেছে সবাইকে। 

করোনা ভাইরাস মোকাবিলায় ব্যাপক সহযোগিতার উদ্যোগ নেওয়ায় শাহরুখকে ধন্যবাদ জানিয়ে টুইট করেছেন দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল। টুইটবার্তায় তিনি লেখেন,  এমন বিপদের সময় শাহরুখের সাহায্য বহু মানুষের উপকারে লাগবে।

এই টুইটের উত্তরে শাহরুখ লেখেন, স্যার আপনি দিল্লির মানুষ। তাই ধন্যবাদ নয়, আদেশ করুন। দিল্লির ভাইবোনদের জন্য আমি সবসময় পাশে আছি। খুব শিগগিরই আমরা এই কঠিন সময় থেকে বেরিয়ে আসতে পারবো, প্রার্থনা করছি।

করোনাযুদ্ধে কী ধরনের সাহায্য করতে যাচ্ছেন শাহরুখ, তা এক নজরে দেখে নেওয়া যাক- 

১. শাহরুখ, তার স্ত্রী গৌরী, জুহি চাওলা ও তার স্বামী জয় মেহতার আইপিএল টিম কলকাতা নাইট রাইডার্স পিএম-কেয়ার্স ফান্ডে অনির্দিষ্ট পরিমাণ অর্থ সাহায্য করবে।

২. মীর ফাউন্ডেশন ও কেকেআর পশ্চিমবঙ্গ ও মহারাষ্ট্র সরকারের সঙ্গে হাত মিলিয়ে কাজ করবে ও ৫০,০০০ পিপিই (পার্সোনাল প্রোটেকটিভ ইকুইপমেন্ট) দেবে।

৩. শাহরুখ ও গৌরীর সংস্থা রেড চিলিজ এন্টারটেইনমেন্ট মহারাষ্ট্র মুখ্যমন্ত্রীর রিলিফ ফান্ডে অর্থ সাহায্য করবে।

৪. মীর ফাউন্ডেশন দ্য আর্থ ফাউন্ডেশনের সঙ্গে হাত মিলিয়ে মুম্বাইয়ে ৫,৫০০- এর বেশি পরিবারকে অন্তত ১ মাসের জন্য খাদ্য সামগ্রী দেবে। একটি রান্নাঘরও চালু করেছে তারা, সেখান থেকে প্রতিদিন তৈরি করা টাটকা খাবার ২,০০০ প্যাকেটবন্দি হয়ে চলে যাবে সাহায্যপ্রার্থী পরিবার ও হাসপাতালগুলোতে।

৫. মীর ফাউন্ডেশন রোটি ফাউন্ডেশনের সঙ্গে মিলে করোনার জেরে আর্থিক সমস্যায় পড়া নিঃসহায় মানুষ ও বিহারী মজুরদের পাশে দাঁড়াবে। ৩ লাখ খাবারের প্যাকেটের ব্যবস্থা করবে তারা, যার মাধ্যমে ১০ হাজার মানুষের প্রায় এক মাসের খাবার হয়ে যাবে।

৬. ওয়ার্কিং পিপলস চার্টারের সঙ্গে হাত মিলিয়ে মীর ফাউন্ডেশন দিল্লির ২ হাজার ৫০০ বিহারি মজুরকে অন্তত ১ মাসের জন্য দরকারি জিনিসপত্র ও রেশন দেবে।

৭. পশ্চিমবঙ্গ, দিল্লি, উত্তর প্রদেশ, বিহার ও উত্তরাখণ্ডের ১০০- এর বেশি অ্যাসিড আক্রান্তকে ১ মাসের জন্য করা হবে প্রয়োজনীয় সাহায্য।

৮. দেশের এই দুর্দিনে নিজেদের চারতলাবিশিষ্ট অফিস ভবনটি করোনায় আক্রান্ত নারী, শিশু ও বৃদ্ধদের জন্য ছেড়ে দিয়েছেন ‘বলিউড কিং’।

বাংলাদেশ সময়: ২১৫০ ঘণ্টা, এপ্রিল ০৫, ২০২০
জেআইএম

ক্লিক করুন, আরো পড়ুন: বলিউড
ভারতে করোনায় মৃত্যুহারে শীর্ষে মোদীর রাজ্য
মানুষকে সুরক্ষিত করতে প্রাণপণে চেষ্টা করছি: প্রধানমন্ত্রী
তাপদাহের পর এক পশলা স্বস্তির বৃষ্টি
কাঁঠালবাড়ী-শিমুলিয়া নৌরুটে লঞ্চ-স্পিডবোট চলাচল বন্ধ
জাতীয় প্রেসক্লাবের সাধারণ সম্পাদকের মায়ের জানাজা সম্পন্ন


তরুণ লীগ সভাপতির বিরুদ্ধে যুবলীগ সভাপতিকে কোপানোর অভিযোগ
হিজলায় ট্রলিচাপায় বৃদ্ধা নিহত
করোনায় মারা যাওয়া পুলিশের জন্য কাশেম-নূর ফাউন্ডেশনের সহায়তা
ঢাকায় ছুটবে ৬ ওয়াগনের ‘ম্যাংগো স্পেশাল ট্রেন’
করোনা উপসর্গ নিয়ে মারা গেলেন দুই আ.লীগ নেতা