কটাক্ষের শিকার সাইফ-কারিনা দম্পতি

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

সাইফ-কারিনা

walton

করোনা ভাইরাসের সহযোগিতায় বিত্তবানদের এগিয়ে আসার আহ্বান জানিয়ে কটাক্ষের শিকার হলেন সাইফ আলি খান ও কারিনা কাপুর দম্পতি।

করোনা পরিস্থিতিতে সবার সহায়তা চেয়ে ইনস্টাগ্রামে একটি পোস্ট দেন কারিনা। সেখানে তিনি লেখেন, ‘করোনা সংক্রমন রোধে প্রত্যেকে এগিয়ে আসুন। বিশ্বব্যাপী ছড়িয়ে পড়া এই মহামারী প্রতিরোধ করতে হবে। 

‘তার জন্য প্রয়োজন প্রত্যেকের সহযোগিতা। পাশাপাশি ইউনিসেফ, গিভ ইন্ডিয়া এবং আইএএইচভি’র মতো সংস্থায় অনুদান দিন। যাতে করোনা ভাইরাসের হাত থেকে রক্ষা করা যায় গোটা পৃথিবীকে।’ 

সাইফিনা দম্পতি একযোগে ইউনিসেফ, গিভ ইন্ডিয়া এবং আইএএইচভি’তে অনুদান দিয়ে গোটা বিশ্বকে করোনা মুক্ত করতে আহ্বান জানান। কারিনার এই ইনস্টাগ্রাম পোস্ট প্রকাশ্যে আসার পর থেকেই শুরু হয়েছে কড়া সমালোচনা।

অনুদানের বিষয় তারা ৩টি স্বেচ্ছাসেবী সংগঠনের নাম উল্লেখ করলেও কেনো এড়িয়ে গেলেন প্রধানমন্ত্রী ত্রাণ তহবিলের কথা!  প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে অনুদান দিয়ে কেন ভারতকে সাহায্য করছেন না- এমন প্রশ্নও করতে শুরু করেন অনেকে। কেউ কেউ আবার বলতে শুরু করেন- ইউনিসেফ, গিভ ইন্ডিয়ার মতো সংস্থায় অনুদানের কথা বলে সস্তায় প্রচার পেতে চাইছেন সাইফিনা।

বলিউডের এই তারকা জুটিকে কটাক্ষ করে কেউ বলতে শুরু করেন, প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলের বিষয়টিকে একেবারেই গুরুত্ব দিতে নারাজ সাইফিনা। সেই কারণেই তারা এই বিষয়টিকে এড়িয়ে গিয়েছেন। 

যদিও কটাক্ষ ও সমালোচনার মুখে পড়ে এ বিষয়ে পালটা কোনো মন্তব্য এখন পর্যন্ত করেননি সাইফ-কারিনা দম্পতি।

বাংলাদেশ সময়: ১৭৫২ ঘণ্টা, এপ্রিল ৩৭, ২০২০
ওএফবি

ক্লিক করুন, আরো পড়ুন: বলিউড
ফার্মেসিতে মিলছে না প্রয়োজনীয় ওষুধ, মিললেও দাম চড়া
স্বাস্থ্যবিধির বালাই নেই গণপরিবহনে
করোনা আক্রান্ত হয়ে রানা প্লাজার মালিকের বাবার মৃত্যু
করোনার কারণে সংকুচিত হচ্ছে কর্মসংস্থান
ফ্লয়েড করোনা আক্রান্ত ছিলেন


কুড়িগ্রামে বিদ্যুৎস্পৃষ্টে তরুণীর মৃত্যু
ইন্দুরকানীতে ছাত্রলীগের দু’গ্রুপের সংঘর্ষে আহত ১০
আশুলিয়ায় বাসচাপায় মোটরসাইকেল আরোহী নিহত
রণবীরের ‘৮৩’ নিয়ে দীপিকার বিড়ম্বনা
করোনায় ২৪ ঘণ্টায় ৩৫ মৃত্যু, শনাক্ত ২৪২৩ জন