৯ দিন পর সন্তানদের বাসায় আনলেন শাওন

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছেলেদের সঙ্গে শাওন

walton

করোনা ভাইরাসের কারণে যুক্তরাষ্ট্র থেকে দেশে ফিরে হোম কোয়ারেন্টিনে ছিলেন অভিনেত্রী ও নির্মাতা মেহের আফরোজ শাওন। গত ১৬ মার্চ থেকে তিনি ঢাকায় ধানমন্ডির নিজ বাসায় একা ছিলেন। সন্তানরা ছিল তার মায়ের কাছে। 

হোম কোয়ারেন্টিনে থাকার ৯ দিন অতিবাহিত হলেও শাওনের শরীরে করোনা ভাইরাসের কোনো রকম লক্ষণ দেখা দেয়নি। সেজন্য নিজের দুই ছেলে নিনিত আহমেদ ও নিষাদ আহমেদকে কাছে টানলেন তিনি। 

সন্তানদের বাসায় ফেরার সময় একটি ভিডিও ধারণ করে ফেসবুকে শেয়ার করেছেন শাওন। এতে দেখা যায় ছেলেরা বাসায় ফিরেই মাকে জড়িয়ে ধরে আবেগি হয়ে পড়ে। মাও তাদের স্নেহ দিয়ে ভরিয়ে দেন।

ভিডিওটির ক্যাপশনে শাওন লেখেন, অবশেষে উনারা বাড়ি ফিরলেন। 

এর আগে শাওন জানিয়েছিলেন, প্রতিশ্রুতি দেওয়া একটি বইমেলায় অংশ নিতে যুক্তরাষ্ট্রে গিয়েছিলেন তিনি। কিন্তু করোনা ভাইরাসের সংক্রমণ বাড়ার পরপরই সেখানে বিভিন্ন স্টেটে সতর্কবার্তা জারি হয়ে যায়। তারপর থেকে ঘর তিনি একদমই বের হননি। চলতি বছরের ৩০ ও ৩১ মে নিউইয়র্কে অনুষ্ঠিতব্য হুমায়ূন আহমেদ সাহিত্য ও সাংস্কৃতিক সম্মেলন-২০২০ এর সংবাদ সম্মেলন বাতিল এবং মূল অনুষ্ঠানের তারিখ স্থগিত করা হয় তৎক্ষণাৎ। তাই তিনি দেশে ফেরেন।

যুক্তরাষ্ট্র থেকে ফেরার পর ঢাকা হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে শাওনের স্বাস্থ্য পরীক্ষা করা হয়েছিল। কিন্তু তিনি আক্রান্ত না হলেও ধানমন্ডির নিজ বাসায় সরকারের নির্দেশনা অনুযায়ী হোম কোয়ারেন্টিনে থাকার সিদ্ধান্ত নেন। বিষয়টি সামাজিক যোগাযোগমাধ্যমে জানিয়েছিলেন এই তারকা।

বাংলাদেশ সময়: ১২৫৭ ঘণ্টা, মার্চ ২৬, ২০২০
জেআইএম

করোনা থেকে রক্ষায় নফল ইবাদত ও দোয়ায় শবে বরাত পালিত
মেয়ের কাছে যৌতুক চেয়ে উল্টো যৌতুক দিতে হলো ছেলেকে
করোনা: ফরজ নামাজের পরেই বন্ধ মসজিদের দরজা
চমেক হাসপাতালে পিপিই দিলো সানশাইন চ্যারিটি
চট্টগ্রামে আরও ১০৪ জনের করোনা পরীক্ষা, আক্রান্ত নেই


করোনা: বাংলাদেশে শুধু বয়স্ক নয়, ঝুঁকিতে সব বয়সীরাই
পুলিশ প্রধান হিসেবে আমি অত্যন্ত গর্বিত ও আনন্দিত: আইজিপি
জাতীয় অধ্যাপক সুফিয়া আহমেদের ইন্তেকাল
কোয়ারেন্টিনে থাকা ব্যক্তিকে অ্যাপে নজরদারি করবে পুলিশ
মসজিদে মুসল্লি নিয়ন্ত্রণে ভ্রাম্যমাণ আদালতের নজরদারি