সঙ্কটকালে ঋত্বিকের বাড়িতেই সাবেক স্ত্রী সুজান

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ঋত্বিক রোশন ও সুজান খান

walton

সঙ্কটকালে কাছের মানুষেরাই পাশে থাকেন। করোনা ভাইরাসের কারণে গোটা ভারত ঘরবন্দি। এই পরিস্থিতিতে সন্তানদের পাশে থাকবেন বলে ঋত্বিক রোশনের বাড়িতে চলে এলেন তার প্রাক্তন স্ত্রী সুজ়ান খান। তবে এটাই প্রথম নয়, সন্তান ও সাবেক স্বামীর পরিবারের সুখে-দুঃখে সবসময়ই পাশে থাকেন সুজান।

সামাজিক মাধ্যমে ঋত্বিক রোশন নিজেই সুজানের ছবি শেয়ার করেছেন। পোস্টের লেখায় ফুটে উঠেছে তার আবেগ, ‘যখন সারা দেশে লকডাউন চলছে, তখন বাবা-মায়ের পক্ষে সন্তানদের ছেড়ে থাকা অসম্ভব। যে সব অভিভাবককে তাদের সন্তানদের কাস্টডি ভাগাভাগি করে নিতে হয়, তাদের পক্ষে বিষয়টি আরও কষ্টকর। পরিস্থিতি সামলাতে সুজান (সাবেক স্ত্রী) স্বেচ্ছায় আমার বাড়িতে এসে রয়েছে। যে কোনও প্রয়োজনে আমি ওকে বরাবরই পাশে পেয়েছি। বিশেষ করে ছেলেদের বড় করার ক্ষেত্রে।’ 

ঋত্বিকের ওই পোস্টে সুজান খান মন্তব্য করেন, ‘এই পরিস্থিতিতে মানবসভ্যতা আমাদের অনেক কিছুই শিখিয়ে দিল।’

ঋত্বিকের বাড়িতে সুজান

২০১৪ সালে ঋত্বিক-সুজানের বিবাহবিচ্ছেদ হয়। কিন্তু দু’জনের কেউই পারস্পরিক তিক্ততা প্রকাশ করেননি। বরং বন্ধুর মতো একে অপরের পাশে থেকেছেন। রেহান, হৃদানকে নিয়ে একসঙ্গে বেড়াতেও গিয়েছেন দু’জনে। ডিনার-মুভি ডেটে নিয়মিত যান তারা। সোশ্যাল মিডিয়ার পোস্টে তারা একে অপরকে ‘প্রিয় বন্ধু’ বলে সম্বোধন করে থাকেন। ঋত্বিকের বাড়ির সব অনুষ্ঠানেও উপস্থিত থাকেন তার প্রাক্তন স্ত্রী। 

কিছু দিন আগেও শিবরাত্রি উপলক্ষে রাকেশ রোশন, পিঙ্কি রোশন এবং ছেলেদের নিয়ে একসঙ্গে পূজাও দিতে গিয়েছিলেন ঋত্বিক-সুজান। সাবেক শ্বশুর রাকেশ রোশনের অসুস্থতার সময়েও ঋত্বিকের পাশে ছিলেন সুজান। ফলে মনে করা হয়েছিল, বাধা সরিয়ে তারা ফের কাছাকাছি আসছেন। তারা আবার বিয়ে করতে পারেন বলেও গুঞ্জন ছিল। কিন্তু বাস্তবে তা হয়নি। কিছুটা দূরত্ব নাকি ভালোবাসাকে আরও গভীর করতে পারে, এমন মুখের কথাকেই যেন বাস্তবে প্রমাণ করছেন তারা। 

বাংলাদেশ সময়: ১১২৪ ঘণ্টা, মার্চ ২৬, ২০২০
এমকেআর

ক্লিক করুন, আরো পড়ুন: বলিউড
মেয়ের কাছে যৌতুক চেয়ে উল্টো যৌতুক দিতে হলো ছেলেকে
করোনা: ফরজ নামাজের পরেই বন্ধ মসজিদের দরজা
চমেক হাসপাতালে পিপিই দিলো সানশাইন চ্যারিটি
চট্টগ্রামে আরও ১০৪ জনের করোনা পরীক্ষা, আক্রান্ত নেই
করোনা: বাংলাদেশে শুধু বয়স্ক নয়, ঝুঁকিতে সব বয়সীরাই


পুলিশ প্রধান হিসেবে আমি অত্যন্ত গর্বিত ও আনন্দিত: আইজিপি
জাতীয় অধ্যাপক সুফিয়া আহমেদের ইন্তেকাল
কোয়ারেন্টিনে থাকা ব্যক্তিকে অ্যাপে নজরদারি করবে পুলিশ
মসজিদে মুসল্লি নিয়ন্ত্রণে ভ্রাম্যমাণ আদালতের নজরদারি
করোনার মধ্যে বিয়ে: সেই সরকারি কর্মকর্তা চাকরি থেকে বরখাস্ত